Xiaomi Buds 3: শাওমির নতুন ইয়ারবাডসে কী কী ফিচার রয়েছে? দেখে নিন

শাওমির এই নতুন ইয়ারবাডস একটি IP55 রেটেড ডিভাইস। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে এই ইয়ারবাডস রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করবে। সহজে নষ্ট হওয়ার সম্ভাবনা নেই।

Xiaomi Buds 3: শাওমির নতুন ইয়ারবাডসে কী কী ফিচার রয়েছে? দেখে নিন
আপাতত চিনে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 11:40 PM

শাওমি ১২ সিরিজ, শাওমি ওয়াচ এস১ এবং MIUI ১৩- র সঙ্গে একই দিনে চিনে লঞ্চ হয়েছে শাওমি বাডস ৩। শাওমির এই নতুন ইয়ারবাডসে রয়েছে একটি ওয়্যারলেস অডিয়ো ফিচার। এছাড়াও রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন সাপোর্ট এবং HiFi অডিয়ো ফিচার। আপাতত চিনেই লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ। গ্লোবাল মার্কেট বা ভারতে এই ইয়ারবাডস কবে লঞ্চ হতে পারে, সেই প্রসঙ্গে কিছু জানা যায়নি। ৩১ ডিসেম্বর থেকে চিনে শাওমি বাডস ৩, এই ইয়ারবাডসের বিক্রি শুরু হচ্ছে। চিনে শাওমি বাডস ৩- এর দাম CNY ৪৪৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৩০০ টাকা। Black Jade এবং First Snow White, এই দুই রঙে লঞ্চ হয়েছে শাওমির নতুন ইয়ারবাডস, শাওমি বাডস ৩।

শাওমি বাডস ৩- এর বিভিন্ন স্পেসিফিকেশন ও ফিচার

  • এই ইয়ারয়াবডসে রয়েছে একটি আলট্রা ডায়নামিক ডুয়াল ম্যাগনেটিক ড্রাইভার ইউনিট।
  • এছাড়াও এখানে রয়েছে তিনটি মাইক্রোফোন। শাওমি সংস্থার দাবি এই মাইক্রোফোনগুলো প্রায় ৪০ ডেসিবেল পর্যন্ত অ্যাম্বিয়েন্ট নয়েজ কমাতে সাহায্য করে।
  • শাওমি বাডস ৩- এ তিনটি নির্দিষ্ট অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা এএনসি মোড রয়েছে। এই তিনটি মোডের নাম হল- মাইল্ড নয়েজ রিডাকশন, ব্যালান্সড নয়েজ রিডাকশন এবং ডিপ নয়েজ রিডাকশন। ইউজার তাঁর পারিপার্শ্বিক পরিস্থিতির উপর ভিত্তি করে প্রয়োজনীয় মোড বেছে নিতে পারবেন।
  • শাওমির এই নতুন ইয়ারবাডস একটি IP55 রেটেড ডিভাইস। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে এই ইয়ারবাডস রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করবে। সহজে নষ্ট হওয়ার সম্ভাবনা নেই। এছাড়াও এই ইয়ারবাডসে রয়েছে টাচ কন্ট্রোল। বিশেষ করে ভয়েস কল ধরা বা ছাড়া কিংবা ভলিউম বা শব্দের মাত্রা নিয়ন্ত্রণ এবং অডিয়ো পরিবর্তনে এই টাচ কন্ট্রোল সাহায্য করে।
  • ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে শাওমি নয়েজ বাডস ৩- এ। চার্জিং কেসের সঙ্গেই ইউজারদের দেওয়া হবে এই ইয়ারবাডস। জানা গিয়েছে, এই চার্জিং কেসের সঙ্গে থাকবে ৩২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকতে পারে এই ইয়ারবাডসে। এছাড়া শাওমি বাডস ৩- তে একবার চার্জ দিলে এবং এএনসি মোড বন্ধ থাকলে প্রায় ৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক পাওয়া যায়। টাইপ- সি ইউএসবি পোর্ট দিয়ে শাওমির এই নতুন ইয়ারবাডসে চার্জ দেওয়া সম্ভব।

আরও পড়ুন- Xiaomi Watch S1: স্টেনলেস স্টিলের ফ্রেম এবং সার্কুলার অ্যামোলেড ডিসপ্লে নিয়ে লঞ্চ হয়েছে শাওমির নতুন প্রিমিয়াম স্মার্টওয়াচ

আরও পড়ুন- Oppo Enco M32: নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন কবে লঞ্চ হতে চলেছে ভারতে?

আরও পড়ুন- Fire-Boltt Almighty: ব্লুটুথ কলিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে, একবার চার্জ দিলে চলবে টানা ১০ দিন, ভারতে দাম কত?