Oppo Enco M32: নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন কবে লঞ্চ হতে চলেছে ভারতে?

অ্যামাজনের ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ইয়ারফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। এর থেকেই আরও বেশি করে নিশ্চিত হওয়া গিয়েছে যে অ্যামাজন থেকে ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোন কেনা যাবে।

Oppo Enco M32: নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন কবে লঞ্চ হতে চলেছে ভারতে?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:41 PM

ভারতে যে ওপ্পো এনকো এম৩২ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ হতে চলেছে সেকথা আগেই জানা গিয়েছিল। এবার এই ইয়ারফোন লঞ্চের দিনক্ষণ জানা গিয়েছে। আগামী ৫ জানুয়ারি ওপ্পো এনকো এম৩২ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ হবে ভারতে। ওপ্পোর এই ইয়ারফোন আসলে এনকো এম৩১ ইয়ারবাডসের সাকসেসর মডেল। গত বছর অর্থাৎ ২০২০ সালের মে মাস লঞ্চ হয়েছিল ওপ্পো এনকো এম৩১ ইয়ারবাডস।

অ্যামাজনের ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ইয়ারফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। এর থেকেই আরও বেশি করে নিশ্চিত হওয়া গিয়েছে যে অ্যামাজন থেকে ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোন কেনা যাবে। প্রসঙ্গত উল্লেখ্য, ওপ্পো এনকো এম৩১ ইয়ারফোনও কেনা গিয়েছিল ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইট থেকে। আপাতত শোনা যাচ্ছে ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোন কালো রঙেই লঞ্চ হবে। সেই মতোই টিজার প্রকাশ্যে এসছে। তবে কালো ছাড়া অন্যান্য রঙেও এই ইয়ারফোন লঞ্চের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

একনজরে দেখে নেওয়া যাক ওপ্পোর আসন্ন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন ওপ্পো এনকো এম৩২- এর সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন এবং ফিচার

  • ওপ্পোর এই নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে ফাস্ট চার্জিং টেকনোলজি থাকবে বলে শোনা গিয়েছে। সেই সঙ্গে এও বলা হচ্ছে, মাত্র ১০ মিনিট চার্জ দিলেই নাকি ২০ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে এই ইয়ারফোন।
  • এখানে থাকতে চলেছে একটি টাইপ- সি ইউএসবি পোর্ট। ওপ্পো সংস্থার দাবি মাত্র ৩৫ মিনিটেই এই ইয়ারফোন পুরোপুরি চার্জ দেওয়া সম্ভব। অ্যামাজনের মাইক্রোসাইটের ভিডিয়োতে তেমনটাই দেখা গিয়েছে।
  • ওপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইটেই এনকো এম৩২ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। সেখানেও একই তথ্য ও ফিচার দেখা গিয়েছে।
  • এই ইয়ারফোনের ওজন হতে পারে ৩৩ গ্রাম। এছাড়াও ওপ্পোর আসন্ন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে থাকতে পারে একটি ergonomic fin ডিজাইন, ১০mm বড় ডায়নামিক ড্রাইভার্স। এর ফলে ইয়ারফোনের bass ভাল হবে।
  • এছাড়াও এই ইয়ারফোনে যুক্ত থাকতে পারে ম্যাগনেটিক বা চৌম্বকীয় ইয়ারবাডস। এই ফিচারের সাহায্যে যখন ইয়ারফোন ব্যবহার হবে না তখন তাদের একসঙ্গে জুড়ে রাখা যাবে।
  • ওপ্পোর আসন্ন এই ইয়ারফোন IP55 রেটেড ডিভাইস। অর্থাৎ জল এবং ধুলোর ক্ষেত্রে এই ইয়ারফোন রেসিসট্যান্ট হিসেবে কাজ করবে। নষ্ট হবে না।
  • এই ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ভি৫.০ সাপোর্ট। পুরো চার্জ থাকলে এই ইয়ারফোনের সাহায্যে ২৮ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম পাওয়া যায়। টাইপ- সি ইউএসবি কেবলের সাহায্যে চার্জ দেওয়া সম্ভব। ১০ মিনিট চার্জ দিলেই নাকি ২০ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে এই ইয়ারফোন।

আরও পড়ুন- Alexa Challenge: বন্ধু নাকি শত্রু? কয়েন হাতে শিশুকে লাইভ প্লাগ স্পর্শ করার ‘চ্যালেঞ্জ’ দিল অ্যামাজন অ্যালেক্সা