Fire-Boltt Almighty: ব্লুটুথ কলিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে, একবার চার্জ দিলে চলবে টানা ১০ দিন, ভারতে দাম কত?

ফায়ার বোল্ট অলমাইটি স্মার্টওয়াচ একটি IP67 রেটেড ডিভাইস। অর্থাৎ জল এবং ঘামের ক্ষেত্রে এই স্মার্টওয়াচ রেসিসট্যান্ট। একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে মনে করা হচ্ছে।

Fire-Boltt Almighty: ব্লুটুথ কলিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে, একবার চার্জ দিলে চলবে টানা ১০ দিন, ভারতে দাম কত?
একবার চার্জ দিলে টানা ১০ দিন চালু থাকবে এই স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 5:35 PM

ভারতে লঞ্চ হয়েছে ফায়ার বোল্ট অলমাইটি স্মার্টওয়াচ। এই প্রিমিয়াম ওয়ারেবল ডিভাইসে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার এবং গুগল ও সিরি ভয়েস অ্যাসিসট্যান্টের সাপোর্ট। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে ৩৬০ হেলথ কন্ট্রোল। এই ফিচারে একাধিক সেনসর থাকে যেগুলি ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল (SpO2), হার্ট রেট এবং ব্লাড প্রেশার ইত্যাদি পরিমাপ করতে সাহায্য করে। ফায়ার বোল্ট অলমাইটি স্মার্টওয়াচ একটি IP67 রেটেড ডিভাইস। অর্থাৎ জল এবং ঘামের ক্ষেত্রে এই স্মার্টওয়াচ রেসিসট্যান্ট। একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও রয়েছে স্মার্ট নোটিফিকেশনের ফিচার।

ফায়ার বোল্ট অলমাইটি স্মার্টওয়াচের দাম ভারতে কত? কোথায়, কীভাবে পাওয়া যাবে এই প্রিমিয়াম ওয়ারেবল ডিভাইস?

ভারতে এই স্মার্টওয়াচের দাম ১৪,৯৯৯ টাকা। কোম্পানির প্রেস রিলিজে এই দাম বলা হয়েছে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের তালিকায় এই স্মার্টওয়াচ দেখা গিয়েছে। অর্থাৎ এই স্মার্টওয়াচ ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। অন্যান্য ই-কমার্স সাইটেও আগামী দিনে এই স্মার্টওয়াচ উপলব্ধ হবে বলে শোনা গিয়েছে। অন্যদিকে উল্লেখ্য, ফ্লিপকার্টে আপাতত এই স্মার্টওয়াচের দাম ৪৯৯৯ টাকা দেখানো হচ্ছে। সেখানে রয়েছে ‘কামিং সুন’ লেবেল। তবে কয়েকদিন পর হয়তো ফ্লিপকার্টে এই স্মার্টওয়াচের দাম বদলে যেতে পারে। ফ্লিপকার্টে মোট ছ’টি রঙ কালো, নীল, খয়েরি (ব্রাউন), ব্ল্যাক/ব্রাউন, ম্যাট ব্ল্যাক এবং কমলা রঙে পাওয়া যাবে।

ফায়ার বোল্ট অলমাইটি স্মার্টওয়াচের বিভিন্ন স্পেসিফিকেশন

  • ১.৪ ইঞ্চির অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে।
  • এই প্রিমিয়াম ওয়ারেবল ডিভাইস একটি IP67 রেটেড ডিভাইস। অর্থাৎ জল এবং ঘামের ক্ষেত্রে এই স্মার্টওয়াচ রেসিসট্যান্ট।
  • এই স্মার্টওয়াচের অন্যতম ইউএসপি এখানে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে একটি ইনবিল্ট স্পিকার এবং একটি মাইক্রোফোন।
  • ১১টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচে। তার মধ্যে রয়েছে ওয়াকিং, সাইক্লিং এবং আরও অনেক কিছু।
  • ফায়ার বোল্ট অলমাইটি স্মার্টওয়াচে রয়েছে একটি SpO2 সেনসর। এর সঙ্গে রয়েছে ২৪ ঘণ্টার ডায়নামিল হার্ট রেট ট্র্যাকিং ফিচার। এছাড়াও রয়েছে স্লিপ ট্র্যাকিং, ইন্টিগ্রেটেড ব্রিদ মোড এবং স্ট্রেস ম্যানেজমেন্ট ফিচার।
  • একবার চার্জ দিলে টানা ১০ দিন চালু থাকবে এই স্মার্টওয়াচ। এই ডিভাইসে রয়েছে স্মার্ট নোটিফিকেশন, মিউজিক প্লেব্যাক এবং ক্যামেরা কন্ট্রোল ফিচার।

আরও পড়ুন- Oppo Enco M32: নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন লঞ্চ হতে পারে ভারতে, দেখুন সম্ভাব্য কয়েকটি ফিচার

আরও পড়ুন- KYC Scam Alert: কেওয়াইসি আপডেটের নামে প্রতারণা! আর্থিক ক্ষতি এড়াতে ৪২৬ মিলিয়ন গ্রাহকদের রিলায়েন্স জিওর সতর্কবার্তা

আরও পড়ুন- Samsung Galaxy Tab A8: ভারতে দ্রুত লঞ্চের সম্ভাবনা, অ্যামাজনের মাইক্রোসাইটে দেখা গেল স্পেসিফিকেশন