Oppo Enco M32: নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন লঞ্চ হতে পারে ভারতে, দেখুন সম্ভাব্য কয়েকটি ফিচার

বলা হচ্ছে, ওপ্পোর এই ইয়ারফোন আসলে এনকো এম৩১ ইয়ারবাডসের সাকসেসর মডেল। গত বছর অর্থাৎ ২০২০ সালের মে মাস লঞ্চ হয়েছিল ওপ্পো এনকো এম৩১ ইয়ারবাডস।

Oppo Enco M32: নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন লঞ্চ হতে পারে ভারতে, দেখুন সম্ভাব্য কয়েকটি ফিচার
ওপ্পো সংস্থার দাবি মাত্র ৩৫ মিনিটেই এই ইয়ারফোন পুরোপুরি চার্জ দেওয়া সম্ভব।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2021 | 11:18 PM

ওপো এনকো এম৩২ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন লঞ্চ হতে পারে। সম্প্রতি চিনের কোম্পানির ওপ্পোর তরফে এমনই আভাস পাওয়া গিয়েছে। এই ইয়ারফোনে ফাস্ট চার্জিং টেকনোলজি থাকবে বলে মনে করা হচ্ছে। বলা হচ্ছে, ওপ্পোর এই ইয়ারফোন আসলে এনকো এম৩১ ইয়ারবাডসের সাকসেসর মডেল। গত বছর অর্থাৎ ২০২০ সালের মে মাস লঞ্চ হয়েছিল ওপ্পো এনকো এম৩১ ইয়ারবাডস। ওপ্পোর আসন্ন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন প্রসঙ্গে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। এই ইয়ারফোনের দাম বা স্পেসিফিকেশন সম্পর্কে সেভাবে কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে, ওপ্পো এনকো এম৩১- র মতোই নতুন এনকো এম৩২ ইয়ারফোনও অ্যামাজনে উপলব্ধ হবে। অর্থাৎ ভারতের জনপ্রিয় এই ই-কমার্স সংস্থা থেকে ওপ্পো এনকো এম৩২ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন কেনা যাবে। শোনা যাচ্ছে,ভারতে একাধিক রঙে লঞ্চ হতে পারে ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোন।

অ্যামাজনের ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ইয়ারফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। এর থেকেই আরও বেশি করে নিশ্চিত হওয়া গিয়েছে যে অ্যামাজন থেকে ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোন কেনা যাবে। অ্যামাজনের মাইক্রোসাইটে এই ইয়ারফোনের একটি ছোট ভিডিয়ও রয়েছে। সেখানে এই ইয়ারফোনের সামান্য কিছু সম্ভাব্য ফিচার প্রকাশ করা হয়েছে। ওপ্পোর এই নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে ফাস্ট চার্জিং টেকনোলজি থাকবে বলে শোনা গিয়েছে। সেই সঙ্গে এও বলা হচ্ছে, মাত্র ১০ মিনিট চার্জ দিলেই নাকি ২০ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে এই ইয়ারফোন। এখানে থাকতে চলেছে একটি টাইপ- সি ইউএসবি পোর্ট। অ্যামাজনের মাইক্রোসাইটের ভিডিয়োতে তেমনটাই দেখা গিয়েছে। ওপ্পো সংস্থার দাবি মাত্র ৩৫ মিনিটেই এই ইয়ারফোন পুরোপুরি চার্জ দেওয়া সম্ভব। ওপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইটেই এনকো এম৩২ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। সেখানেও একই তথ্য ও ফিচার দেখা গিয়েছে।

এছাড়াও ওই ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে ওপ্পো এনকো এম৩২ ইয়ারফোনে একটি কালো রঙের অপশন পাওয়া যাবে। এর ওজন হতে পারে ৩৩ গ্রাম। এছাড়াও ওপ্পোর আসন্ন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে থাকতে পারে একটি ergonomic fin ডিজাইন, ১০mm বড় ডায়নামিক ড্রাইভার্স। এর ফলে ইয়ারফোনের bass ভাল হবে। এছাড়াও এই ইয়ারফোনে যুক্ত থাকতে পারে ম্যাগনেটিক বা চৌম্বকীয় ইয়ারবাডস। এই ফিচারের সাহায্যে যখন ইয়ারফোন ব্যবহার হবে না তখন তাদের একসঙ্গে জুড়ে রাখা যাবে।

আরও পড়ুন- KYC Scam Alert: কেওয়াইসি আপডেটের নামে প্রতারণা! আর্থিক ক্ষতি এড়াতে ৪২৬ মিলিয়ন গ্রাহকদের রিলায়েন্স জিওর সতর্কবার্তা

আরও পড়ুন- Samsung Galaxy Tab A8: ভারতে দ্রুত লঞ্চের সম্ভাবনা, অ্যামাজনের মাইক্রোসাইটে দেখা গেল স্পেসিফিকেশন

আরও পড়ুন- BSNL Rs 599 Plan Details: ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে রোজ ৫জিবি করে ডেটা, বৈধতা ৮৪ দিন, সরকারি বিএসএনএলের দুর্দান্ত অফার