JioPhone Plans Revised: এবার জিওফোন প্ল্যানেরও খরচ বাড়াল রিলায়েন্স জিও, নিয়ে এল ১৫২ টাকার একটি নতুন প্ল্যানও

JioPhone All In One Plans Prices Increased: রিলায়েন্স জিওর ঝুলিতে রয়েছে তিনটি অল ইন ওয়ান প্ল্যান। সেই তিনটি প্ল্যানেরই খরচ বাড়ল। পাশাপাশি ১৫২ টাকার একটি নতুন জিওফোন প্ল্যানও লঞ্চ হল।

JioPhone Plans Revised: এবার জিওফোন প্ল্যানেরও খরচ বাড়াল রিলায়েন্স জিও, নিয়ে এল ১৫২ টাকার একটি নতুন প্ল্যানও
জিওফোন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 8:04 PM

গ্রাহকদের জন্য আবারও দুঃসংবাদ নিয়ে এল রিলায়েন্স জিও। এবার জিওফোন অল ইন ওয়ান প্ল্যানের (JioPhone All In One Plan) খরচ বাড়াল মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। কয়েক দিন আগেই বেশ কিছু প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ বাড়িয়েছিল এই বেসরকারি টেলকো। আর এবার তিনটি জিওফোন প্ল্যানের খরচ বাড়ল। প্রসঙ্গত, এই জিওফোন প্ল্যান কেবল মাত্র জিওফোনের ক্ষেত্রেই কার্যকরী।

জিওফোন ১৫২ টাকার প্ল্যান

খরচ এক দিকে যেমন বাড়ানো হয়েছে। তেমনই আবার আর এক দিকে ১৫২ টাকার আর একটি জিওফোন প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। প্রতিদিন গ্রাহককে ০.৫জিবি করে ডেটা অফার করা হবে এই প্ল্যানে। সেই সঙ্গেই আবার থাকছে আনলিমিটেড ভয়েস কলিং অফারও। এছাড়াও জিওফোন ইউজাররা এই প্ল্যানে ৩০০ SMS এবং সমস্ত জিও অ্যাপসের অ্যাকসেস সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

জিওফোন-এর যে সব প্ল্যানের খরচ বাড়ল

সর্বপ্রথম যে জিওফোন প্ল্যানের খরচ বাড়ানো হয়েছে সেটি হল ১৫৫ টাকার প্ল্যানের। এবার থেকে এই প্ল্যানটি রিচার্জ করতে গ্রাহকদের ১৮৬ টাকা খরচ করতে হবে। অফার সব আগের মতোই থাকবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন এবং প্রতিদিন গ্রাহককে ১জিবি করে ডেটা অফার করা হয়। প্রতিদিন ১০০ SMS, আনলিমিটেড ভয়েস কলিং এবং সমস্ত জিও অ্যাপসের সম্পূর্ণ বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করা হয় গ্রাহকদের।

তার ঠিক পরেই রয়েছে জিওফোন-এর ১৮৬ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যান রিচার্জ করতে এবার থেকে গ্রাহকদের ২২২ টাকা খরচ করতে হবে। ২৮ দিন ভ্যালিডিটির এই প্ল্যানে এবার থেকে গ্রাহকদের প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হবে। সেই সঙ্গেই আবার রয়েছে প্রত্যহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের অফারও। জিওফোন ইউজাররা এই প্ল্যানে প্রতিদিন ১০০ SMS এবং জিও অ্যাপসের ফ্রি অ্যাকসেস উপভোগ করার সুযোগ পেয়ে যাবেন।

সব শেষে রয়েছে ৭৪৯ টাকার জিওফোন প্ল্যান। এই প্ল্যানের খরচ বাড়িয়ে ৮৯৯ টাকা করা হয়েছে। প্ল্যানটির ভ্যালিডিটি ৩৩৬ দিন। এই প্ল্যানে গ্রাহকদের মাত্র ২৮ দিনের জন্য প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হয়। অর্থাৎ সব মিলিয়ে এই রিচার্জ প্ল্যানে ৩৩৬ দিনের জন্য মোট ২৪জিবি ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। এছাড়া অতিরিক্ত বেনিফিটসের মধ্যে রয়েছে, ভয়েস কলিং, ৫০ SMS এবং সম্পূর্ণ বিনামূল্যে সমস্ত জিও অ্যাপসের সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Jio vs Vi: নম্বর পোর্টিংয়ের ক্ষেত্রে বাধা! ভোডাফোন আইডিয়ার এই প্ল্যান নিয়ে TRAI-এর কাছে অভিযোগ করল রিলায়েন্স জিও

আরও পড়ুন: Jio vs Airtel vs Vi New Plans: খরচ বৃদ্ধির পর এয়ারটেল, জিও, ভোডাফোন আইডিয়ার নতুন প্ল্যানের অফারে এগিয়ে কে?

আরও পড়ুন: Airtel Free 4GB Data Coupons: এই ৩ রিচার্জ প্ল্যানে এবার থেকে সম্পূর্ণ বিনামূল্যে ৪জিবি অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল