Moto Tab G70 LTE: ভারতে লঞ্চ হয়েছে মোটো ট্যাব জি৭০ এলটিই, দেখে নিন দাম ও বিভিন্ন ফিচার

ভারতে সদ্য লঞ্চ হওয়া মোটো ট্যাব জি৭০ এলটিই ট্যাবে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ।

Moto Tab G70 LTE: ভারতে লঞ্চ হয়েছে মোটো ট্যাব জি৭০ এলটিই, দেখে নিন দাম ও বিভিন্ন ফিচার
ভারতে লঞ্চ হওয়া দ্বিতীয় ট্যাব এই মোটো ট্যাব জি৭০ এলটিই।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jan 19, 2022 | 9:44 AM

মোটোরোলার নতুন ট্যাবলেট (Motorola Tablet) লঞ্চ হয়েছে ভারতে। সম্প্রতি দেশে লঞ্চ হয়েছে মোটো ট্যাব জি৭০ এলটিই (Moto Tab G70 LTE)। গত বছর সেপ্টেম্বর মাসে মোটো ট্যাব জি২০ (Moto Tab G20) লঞ্চ হয়েছিল। এবার লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলা নতুন ট্যাব লঞ্চ করেছে। মোটো জি৭০ ট্যাব এলটিই আসলে ভারতের বাজারে লঞ্চ হওয়া দ্বিতীয় মোটোরোলা ট্যাবলেট। জানা গিয়েছে, এই ট্যাবে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি বিল্ট-ইন স্টোরেজ। এই ট্যাবে একটি ১১ ইঞ্চির একে এলসিডি ডিসপ্লে রয়েছে। দুটো রঙের ডিজাইনে তৈরি এই ট্যাবে রয়েছে একটিই মাত্র রেয়ার ক্যামেরা সেনসর।

ভারতে মোট ট্যাব জি৭০ এলটিই- এই ট্যাবলেটের দাম এবং উপলব্ধতা

ভারতে সদ্য লঞ্চ হওয়া মোটো ট্যাব জি৭০ এলটিই ট্যাবের দাম ২১,৯৯৯ টাকা। এখানে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। Modernist Teal- এই রঙে ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলার নতুন ট্যাব। ফ্লিপকার্টের মাধ্যমে এই ট্যাবের প্রি-অর্ডার করা সম্ভব। প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ফ্লিপকার্টে এখন চলছে বিগ সেভিং ডেজ সেল। এই সেল চলাকালীনই প্রি-অর্ডার করা সম্ভব। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকতে ক্রেতারা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। যার ফলে মোটো ট্যাব জি৭০ এলটিই- র দাম হবে ২১,২৪৯ টাকা।

মোটো ট্যাব জি৭০ এলটিই- র বিভিন্ন ফিচার এবং স্পেসিফিকেশন

  • অ্যানড্রয়েড ১১ আউট অফ দ্য বক্সের সাহায্যে পরিচালিত হবে এই ট্যাব। এর মধ্যে রয়েছে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি বিল্ট ইন স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ বাড়ানো সম্ভব।
  • এই ট্যাবে ১১ ইঞ্চির আইপিএস ২কে এলসিডি ডিসপ্লে রয়েছে। এছাড়াও এই স্ক্রিনে রয়েছে TUV Rheinland ফিচারের সাপোর্ট। এই জাতীয় স্ক্রিন ব্লু লাইট কমিয়ে চোখের আরাম দেয়।
  • মোটো ট্যাব জি৭০ এলটিই মডেলে একটি ক্যামেরা সেনসর- ১৩ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে। আর ট্যাবের ডিসপ্লের উপর রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে মোটরোলার এই ট্যাবলেটে রয়েছে ৪জি এলটিই, ওতাই-ফাই, ব্লুতুথ ভি৫.১, জিপিএস এবং গ্লোনাসের সুবিধা।
  • এই ট্যাবে ৭৭০০এমএএইচ ব্যাটারি এবং ২০ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে। তাইপ- সি ইউএসবি কেবল দিয়ে চার্জ দেওয়া সম্ভব। একটি কোয়াড স্পিকার রয়েছে এই ট্যাবে। সেখানে রয়েছে ডলবি অ্যাটমোস সাপোর্ট। এখানে গুগল কিডস স্পেস রয়েছে। ১০ হাজারের কাছাকাছি শিক্ষক-শিক্ষিকাদের দ্বারা অনুমোদিত অ্যাপও রয়েছে বাচ্চাদের জন্য। এটি একটি IP52 রেটিং যুক্ত ধুলো এবং জলের ক্ষেত্রে রেজিসট্যান্ট ডিভাইস। ট্যাবের ওজন ৪৯০ গ্রাম।

আরও পড়ুন- Airtel vs Jio vs Vi: এই তিন টেলিকম সংস্থায় ১৫০ টাকার কমে কী কী প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে? দেখে নিন

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla