Moto Tab G70: ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসের সাইটে মোটো ট্যাব জি৭০- র নাম, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা

চলতি বছর অর্থাৎ ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ভারতে মোটো ট্যাব জি২০ লঞ্চ করেছে লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলা। ওই ট্যাবে ছিল একটি MediaTek Helio P২২T অক্টা-কোর প্রসেসর এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Moto Tab G70: ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসের সাইটে মোটো ট্যাব জি৭০- র নাম, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা
ভারতে এই ট্যাব কবে লঞ্চ হবে তা নিশ্চিতভাবে জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 12:32 AM

মোটোরোলা ট্যাবলেট মোট ট্যাব জি৭০ দেখা গিয়েছে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস- এর সাইটে। এর থেকেই অনুমান করা হচ্ছে যে, দ্রুত ভারতে লঞ্চ হতে পারে মোটো ট্যাব জি৭০। শুধুমাত্র বিআইএস নয়, গুগল প্লে কনসোল এবং Geekbench বেঞ্চমার্কিং সাইটের লিস্টিং বা তালিকাতেও দেখা গিয়েছে মোটো ট্যাব জি৭০ মডেল। ইতিমধ্যেই মোটোরোলার এই ট্যাবলেটের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন নিয়েও উক্ত ওয়েবসাইটগুলিতে আলোচনা হয়েছে। লেনোভো অধিকৃত সংস্থা মোটরোলা চলতি বছর অর্থাৎ ২০২১ সালের সেপ্টেম্বর মাসেই ভারতে মোটো ট্যাব জি২০ লঞ্চ করেছে। ওই ট্যাবে ছিল একটি MediaTek Helio P২২T অক্টা-কোর প্রসেসর এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

জনপ্রিয় টিপস্টার যশ সবার প্রথমে মোটো ট্যাবে জি৭০ LTE, মোটোরোলার এই ট্যাবের নাম দেখতে পেয়েছিলেন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস- এর সাইটে। এই টিপস্টারের মতে লেনোভো ট্যাব পি১১ প্লাসের সঙ্গে স্পেসিফিকেশনের দিক থেকে মিল থাকবে মোটো ট্যাব জি৭০ মডেলে। যদিও বিআইএস -এর সাইটে মোটো ট্যাব জি৭০- র নাম দেখা গেলেও ভারতে এই ট্যাব কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি। মোটোরোলা কর্তৃপক্ষও এই প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেননি।

মোটো ট্যাব জি৭০ ট্যাবলেটের নাম দেখা গিয়েছে Geekbench বেঞ্চমার্কিং সাইটের তালিকাতেও। মোটরোলার এই ট্যাবলেটে একটি ‘পি১১’ মাদারবোর্ড থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলার এই নতুন ট্যাবে একটি অক্টা-কোর প্রসেসর এবং ৪ জিবি র‍্যামও থাকতে পারে। টিপস্টার যশ ছাড়াও সম্প্রতি আর এক টিপস্টার অভিষেক যাদবও টুইট করে জানিয়েছেন যে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছে মোটো ট্যাব জি৭০- এর নাম। সেখানে এই ট্যাবের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশনও দেখা গিয়েছে। গুগল প্লে কনসোলের সাইটে বলা হয়েছে মোট ট্যাব জি৭০ ডিভাইসে একটি WUXGA+ ডিসপ্লে থাকতে পারে। তাছাড়া এই ট্যাবে একটি MediaTek Kompanio প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এই ট্যাবের মডেল নম্বর হতে পারে MT8183A। এছাড়া এই ট্যাব শুধুমাত্র ৪ জিবি র‍্যামের সঙ্গেই লঞ্চ হতে পারে বলে শোনা গিয়েছে। আর এই ট্যাব অ্যানড্রয়েড ১১- র সাহায্যে পরিচালিত হতে পারে।

আরও পড়ুন- WhatsApp Upcoming Features: এই ৮ ফিচার বদলে দেবে গ্রাহকের অভিজ্ঞতা, আটঘাট বেঁধে নামছে হোয়াটসঅ্যাপ

আরও পড়ুন- Spotify Car View Feature: গাড়িচালকদের জন্য অত্যন্ত জরুরি এই ফিচার তুলে নিল স্পটিফাই, এখনই আসছে না কোনও বিকল্প

আরও পড়ুন- WhatsApp Message Reactions: এবার ফেসবুক-ইনস্টার মতোই রিঅ্যাকশন ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ, কী ভাবে কাজ করবে, জেনে নিন