Moto Tab G62 ট্যাবলেট লঞ্চ হল, শক্তিশালী 7,700mAh ব্যাটারি, দাম ও ফিচার দেখে নিন

Moto Tab G62 Price And Specifications: নতুন ট্যাবলেট লঞ্চ করল মোটোরোলা। সেই মোটো ট্যাব জি62-এর দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নিন।

Moto Tab G62 ট্যাবলেট লঞ্চ হল, শক্তিশালী 7,700mAh ব্যাটারি, দাম ও ফিচার দেখে নিন
কম দামে নতুন ট্যাবলেট লঞ্চ করল মোটোরোলা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 4:10 PM

বুধবার দেশের বাজারে একটি ট্যাবলেট নিয়ে এল মোটোরোলা। সংস্থার সেই লেটেস্ট ট্যাবলেটের নাম Moto Tab G62। পারফরম্যান্সের দিক থেকে এই ট্যাবলেট চালিত হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 680 প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর পেয়ার করা থাকছে 4GB পর্যন্ত র‌্যামের সঙ্গে। একটি 10.61 ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে ট্যাবলেটে, যা 2K+ রেজ়োলিউশন সাপোর্ট করে, তার অ্যাসপেক্ট রেশিও 16:10 এবং TUV রেইনল্যান্ড ব্লু লাইট এমিসন সার্টিফিকেট প্রাপ্ত। 8 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে এই ট্যাবলেটে, যা অটো-ফোকাস সাপোর্ট করে। তবে এই ক্যামেরা সেটআপে কোনও LED ফ্ল্যাশ নেই। ট্যাবলেটের সামনে রয়েছে একটি 8MP ফিক্সড ফোকাসড সেলফি ক্যামেরা, যাতে একাধিক ক্যামেরা মোডস রয়েছে।

Moto Tab G62: ভারতে দাম ও উপলব্ধতা

দুটি ভার্সন রয়েছে মোটোরোলার এই ট্যাবলেটের। তাদের মধ্যে ওয়াই-ফাই ওনলি ভ্যারিয়েন্টের দাম 15,999 টাকা এবং LTE ভ্যারিয়েন্টের দাম 17,999 টাকা। ফ্রস্ট বলু কালার অপশনে এই ওয়াই-ফাই ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্ট থেকে এখনই ক্রয় করতে পারবেন উপভোক্তারা। অন্য দিকে LTE ভ্যারিয়েন্টটি 22 অগস্ট থেকে ফ্লিপকার্টে কিনতে পারবেন কাস্টমাররা।

Moto Tab G62: স্পেসিফিকেশন, ফিচার

অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই ফোনটি 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। একটাই NANO সিম কার্ড স্লট রয়েছে এতে। 10.61 ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যা 2K+ রেজ়োলিউশন সাপোর্ট করে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 16:10। এছাড়াও এটি TUV রেইনল্যান্ড ব্লু লাইট এমিসন সার্টিফিকেশন প্রাপ্ত।

পারফরম্যান্সের জন্য এই ট্যাবলেটে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 680 প্রসেসর। এই প্রসেসর পেয়ার করা থাকছে 4GB পর্যন্ত র‌্যাম এবং 64GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। এই স্টোরেজ আবার মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 1TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।

Moto Tab G62 ট্যাবলেটে রয়েছে 8 মেগাপিক্সেল অটো-ফোকাস রিয়ার ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে ট্যাবলেটটিতে রয়েছে 8 মেগাপিক্সেল ফিক্সড ফোকাসড্ সেন্সর। একাধিক ক্যামেরা মোড সাপোর্ট করবে সেন্সরগুলি যেমন, ডুয়াল ক্যাপচার, স্পট কালার, টাইমল্যাপস, ফেস বিউটি, ভিডিয়ো স্ন্যাপশট এবং এফিসিয়েন্ট ভিডিয়ো।

ডলবি অ্যাটমস সাপোর্ট-সহ Moto Tab G62 ট্যাবলেটটিতে কোয়াড স্পিকার রয়েছে। এছাড়াও রয়েছে একটি অত্যন্ত শক্তিশালী 7,700mAh ব্যাটারি, যা 20W চার্জিং সাপোর্ট করে।