Neckbands Offer: 1,000 কিংবা 1,500 নয়, নেকব্যান্ড পাওয়া যাচ্ছে মাত্র 314 টাকায়, দিনভর শুনুন গান

Amazon Blockbuster Value Days Sale: বেশিরভাগ নেকব্যান্ডের দামই অনেক বেশি হয়। আপনি যদি একটি নেকব্যান্ড কেনার প্ল্যান করে থাকেন, তবে এর থেকে ভাল সুযোগ আর পাবেন না।

Neckbands Offer: 1,000 কিংবা 1,500 নয়, নেকব্যান্ড পাওয়া যাচ্ছে মাত্র 314 টাকায়, দিনভর শুনুন গান
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 3:33 PM

Amazon Offer: ভারতীয় বাজারে অনেক দামেরই হেডফোন, নেকব্যান্ড পাওয়া যায়। আর বিগত কয়েক বছরে এর চাহিদা এত হারে বেড়েছে যে, বিভিন্ন কোম্পানি বাজারে একের পর এক নেকব্যন্ড এনে চলেছে। বর্তমানে কর্মব্য়স্ত ​​মানুষদের বেশির ভাগ সময় বাইরেই কাটে, এমন পরিস্থিতিতে মেট্রোর রাস্তায় রাস্তায় মোবাইল ফোনে কথা বলা একটু কঠিন হয়ে পড়ে। এই কারণেই মানুষ ইয়ারবাড, হেডফোন বা নেক ব্যান্ড কেনার চেষ্টা করে। এর সবথেকে বড় সুবিধা হল ভিড় জায়গায় ফোনটি বের করতে হয় না। কিন্তু বেশিরভাগ নেকব্যান্ডের দামই অনেক বেশি হয়। আপনি যদি একটি নেকব্যান্ড কেনার প্ল্যান করে থাকেন, তবে এর থেকে ভাল সুযোগ আর পাবেন না। ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ ব্লকবাস্টার ভ্যালু ডেস সেল (Blockbuster Value Days sale)-এ আপনি অনেক ব্র্যান্ডের নেকব্যান্ডের উপর বিশাল ডিসকাউন্ট অফার পেয়ে যাবেন। চলুন দেখে নেওয়া যাক।

Aroma NB128-এর আসল দাম হল 1,499 টাকা। কিন্তু আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্মে মাত্র 314 টাকায় 79 শতাংশ ছাড়ে পেয়ে যাবেন। এর সবথেকে বড় সুবিধা হল একবার সম্পূর্ণ চার্জে, এটি 24 ঘন্টা একটানা চলবে। এছাড়া এটি একটি টেকসই ফ্লেক্সি-ব্যান্ড, যা আপনি নিজের মতো করে সামঞ্জস্য করে নিতে পারবেন।

TROXXON QS4 D11 Neckband-এর আসল দাম 399 টাকা। কিন্তু আপনি সহজেই অর্ধেক দামে অর্থাৎ মাত্র 199 টাকায় 50 শতাংশ ছাড় সহ কিনতে পারবেন।

Boult Audio ZCharge যদিও এই নেকব্যান্ডগুলির দাম 4,999 টাকা, তবে এগুলি Amazon-এ 82 শতাংশ ছাড় সহ মাত্র 899 টাকায় পাওয়া যাচ্ছে। এই নেকব্যান্ডগুলির বিশেষ বিষয় হল 10 মিনিট চার্জ করার পরেও তারা 15 ঘন্টা প্লেব্যাক সময় দেয়।

PTron Tangent Duo Bluetooth: Wireless Neckbandটিও 74 শতাংশ ছাড় সহ 499 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম 1,899 টাকা। এটি আপনি 10 মিনিট চার্জে 3 ঘন্টা প্লেব্যাক পেয়ে যাবেন। তাহলে বুঝতেই পারছেন, দামী নেকব্যান্ডগুলি আপনি অনায়াসেই কমে কিনে নিতে পারবেন। আপনি যদি এগুলি আরও কম দামে কিনতে চান তবে ই-কমার্স প্ল্যাটফর্ম আপনাকে তাদের উপর অনেকগুলি ব্যাঙ্ক অফারের সুবিধাও পেয়ে যাবেন।