OnePlus Nord 2 5G Blast: ফের ফাটল ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন! গুরুতর চোট ইউজারের

এটাই প্রথম নয়। এর আগেও ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। বারবার একই ফোনে এ ধরনের ঘটনা ঘটায় যথেষ্টই ক্ষুব্ধ এবং উদ্বিগ্ন ইউজাররা। 

OnePlus Nord 2 5G Blast: ফের ফাটল ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন! গুরুতর চোট ইউজারের
সম্ভবত যুবকের জিন্সের পকেটের ভিতরে ফোনের বিস্ফোরণ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 10:36 PM

ফের একবার বিস্ফোরণ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনে। লঞ্চের পর এর আগে আরও কয়েকবার বিস্ফোরণ হয়েছে এই ফোনে। ফের একবার একই অভিযোগ উঠেছে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের বিরুদ্ধে। সম্প্রতি এক ইউজার টুইটারে এমন অভিযোগ প্রকাশ্যে এনেছেন। যদিও ওয়ানপ্লাস সংস্থার তরফে এখনও এই দুর্ঘটনা প্রসঙ্গে কিছু জানানো হয়নি। এদিকে এর আগে যে কয়েকবার ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বিস্ফোরণ হয়েছে, সেখানে ইউজার মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হননি। কিন্তু এবারের ঘটনায় আহত হয়েছেন ফোন ব্যবহারকারী। টুইটারে প্রকাশিত ছবি থেকে তেমনটাই দেখা গিয়েছে।

সুহিত শর্মা নামের এক টুইটারিয়ান টুইট করে জানিয়েছেন যে, তাঁর ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বিস্ফোরণ হয়েছে। টুইটারে মোট চারটি ছবি শেয়ার করেছেন তিনি। যা দেখে অনুমান করা হয়েছে যে সম্ভবত ওই যুবকের জিন্সের পকেটে থাকাকালীন ফেটে গিয়েছে অর্থাৎ বিস্ফোরণ হয়েছে ফোনে। তার জেরে বেশ ভাল রকমই চোট পেয়েছেন ওই যুবক। পুড়ে গিয়েছে শরীরের কিছুটা অংশ। প্রসঙ্গত উল্লেখ্য, এটাই প্রথম নয়। এর আগেও ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। বারবার একই ফোনে এ ধরনের ঘটনা ঘটায় যথেষ্টই ক্ষুব্ধ এবং উদ্বিগ্ন ইউজাররা।

জানা গিয়েছে, এই ঘটনা গত ৩ নভেম্বরের। টুইটারে সুহিত শর্মা নামের যুবক গোটা ঘটনা তুলে ধরার পরেই ওয়ানপ্লাস কর্তৃপক্ষ তাঁর সঙ্গে যোগাযোগ করেন। তবে এই ঘটনা প্রসঙ্গে এখনও কোনও বিবৃতি দেয়নি ওয়ানপ্লাস সংস্থা। যদিও ওই ইউজারের সঙ্গে যোগাযোগ রেখেছে তারা। শোনা গিয়েছে, এই দুর্ঘটনার তদন্ত করার জন্য বিভিন্ন তথ্য সংগ্রহ করতে উদ্যত হয়েছেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। ইউজারের সঙ্গে কথা বলে তাঁরা জানার চেষ্টা করছেন যে, কীভাবে এমন কাণ্ড ঘটল। অন্যদিকে, এই নিয়ে বেশ কয়েকবার ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বিস্ফোরণের ঘটনা ঘটায় এই ফোনের ব্যবসায় ক্ষতি হওয়ার আশঙ্কা করছেন বিশেষজ্ঞদের একাংশ।

দেখুন সেই টুইট 

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে দিল্লির এক আইনজীবী তাঁর আদালতের পোশাক পরে থাকাকালীন তার ভিতরেই বিস্ফোরণ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের। তবে সে যাত্রায় চোট আঘাত পাননি ওই আইনজীবী। এরপর বেঙ্গালুরুতে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের চার্জারেও বিস্ফোরণ হয়েছিল। সেক্ষেত্রেও অবশ্য ইউজারের ক্ষতিগ্রস্ত হওয়ার খবর আসেনি। কিন্তু সাম্প্রতিক ঘটনায় গুরুতর চোট পেয়েছেন ইউজার। টুইটার পোস্টে ওয়ানপ্লাস সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। ওই টুইট নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন- OnePlus Nord 2 5G: ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি বিভ্রাট, আইনজীবীর পকেটে ফাটল ফোন, এই নিয়ে দ্বিতীয় অভিযোগ