Oppo K9 Smart TV Series: আগামী বছর ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো কে৯ স্মার্ট টিভি সিরিজ

বিভিন্ন সূত্রে শোনা গিয়েছে যে, ২০২২ সালের প্রথম কোয়ার্টার অর্থাৎ প্রথম তিনমাসের মধ্যে ভারতের বাজারে লঞ্চ হতে পারে ওপ্পো কে৯ সিরিজের এই স্মার্ট টিভি।

Oppo K9 Smart TV Series: আগামী বছর ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো কে৯ স্মার্ট টিভি সিরিজ
স্মার্টফোনের পর এবার স্মার্টটিভি ভারতে আনতে চলেছে চিনের সংস্থা ওপ্পো।

ওয়ানপ্লাস এবং রিয়েলমির পর এবার ভারতে স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে ওপ্পো। খুব তাড়াতাড়িই চিনের সংস্থা ওপ্পোর কে৯ সিরিজের স্মার্ট টিভি ভারতে বাজারে আসবে বলে শোনা গিয়েছে। 91Mobiles- এর একটি রিপোর্ট থেকে এই তথ্য জানা গিয়েছে। ভারতে ওয়ানপ্লাস এবং রিয়েলমির স্মার্ট টিভির বাজার বেশ ভালোই। আর তাই এবার বাজার ধরতে ভারতে স্মার্ট টিভির সিরিজ লঞ্চ করতে উদ্যোগী হয়েছে চিনা কোম্পানি ওপ্পো। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে বেশ অনেকদিন ধরেই রমরমিয়ে ব্যবসা করছে ওপ্পোর বিভিন্ন স্মার্টফোন। এবার পালা স্মার্ট টিভির। বিশেষজ্ঞদের একাংশের অনুমান, ওপ্পোর স্মার্ট টিভিও ফোনের মতোই ভারতে ভাল ব্যবসা করতে পারবে।

ভারতে ওপ্পো সংস্থা তাদের যে কে৯ সিরিজের স্মার্ট টিভি লঞ্চের কথা বলছে, সেই স্মার্ট টিভি সিরিজ চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে। চিনে ওপ্পো কে৯ সিরিজের যেসমস্ত স্মার্ট টিভি বিক্রি হয়, তার মধ্যে সবচেয়ে বড় টিভির স্ক্রিন সাইজ ৭৫ ইঞ্চি। এখানে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত এলসিডি প্যানেল। এই ডিসপ্লেতে আবার HDR10+ এবং HLG সাপোর্টও রয়েছে। ওপ্পো কে৯ সিরিজের স্মার্ট টিভিতে রয়েছে MediaTek প্রসেসর এবং সংস্থার ColorOS TV ২.০ সফটওয়্যারের সাহায্যে পরিচালিত হয় এই টিভি।

বিভিন্ন সূত্রে শোনা গিয়েছে যে, ২০২২ সালের প্রথম কোয়ার্টার অর্থাৎ প্রথম তিনমাসের মধ্যে ভারতের বাজারে লঞ্চ হতে পারে ওপ্পো কে৯ সিরিজের এই স্মার্ট টিভি। তবে ভারতে ওপ্পো কে৯ সিরিজের স্মার্ট টিভির সব মডেল লঞ্চ হবে, নাকি বাছাই করা কিছু টিভি লঞ্চ হবে— এটা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি।

চিনে ওপ্পো স্মার্ট টিভি কে৯ সিরিজের দাম
ওপ্পো স্মার্ট টিভি কে৯ ৬৫ ইঞ্চির দাম চিনে CNY ৩৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৫,৬০০ টাকা। ৫৫ ইঞ্চির টিভির দাম CNY ২৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩২ হাজার টাকা। এছাড়া ৪৩ ইঞ্চির টিভির দাম CNY ১৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২২,৮০০ টাকা। শোনা যাচ্ছে, ভারতে ওপ্পো কে৯ সিরিজের স্মার্ট টিভি লঞ্চ হলে এই একই দাম বজায় থাকবে। ফিচারের দিক থেকেও মিল থাকবে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন- Xiaomi TWS 3 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই ইয়ারবাডস, থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

আরও পড়ুন- Oppo: আগামী বছর ওপ্পো রেনো ৭ সিরিজের সঙ্গে ওপ্পো ওয়াচ ফ্রি এবং নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ হতে পারে ভারতে

আরও পড়ুন- Apple HomePod Mini: লঞ্চের এক মাস পরে জনসাধারণের জন্য উপলব্ধ হল এই স্মার্ট স্পিকার, দাম ৯,৯৯০ টাকা, কিনবেন কী ভাবে?

Click on your DTH Provider to Add TV9 Bangla