Xiaomi TWS 3 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই ইয়ারবাডস, থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

আসলে এই ইয়ারফোন একটি IP55 রেটেড ডিভাইস। অর্থাৎ শাওমি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ৩ প্রো ইয়ারবাডস ধুলো এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট।

Xiaomi TWS 3 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই ইয়ারবাডস, থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার
চলতি বছর সেপ্টেম্বরে চিনে লঞ্চ হয়েছে এই ইয়ারফোন।

শাওমির ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো প্রো ৩ ইয়ারফোন খুব তাড়াতাড়ি ভারতে আসছে বলে শোনা গিয়েছে। নির্দিষ্ট দিনক্ষণ অবশ্য জানা যায়নি। শাওমি কর্তৃপক্ষ এখনও এই ইয়ারফোন ভারতে লঞ্চের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণাও করেননি। কিন্তু এক টিপস্টারের দাবি শাওমির এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস সম্ভবত চলতি বছর অর্থাৎ ২০২১ সালের ডিসেম্বর কিংবা আগামী বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে।

চলতি বছর সেপ্টেম্বর মাসে চিনে এই ইয়ারবাডস লঞ্চ হয়েছে। শাওমির এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো প্রো ৩ ইয়ারফোনে রয়েছে অ্যাডাপ্টিভ অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। শাওমি সিভি (Civi) স্মার্টফোনের সঙ্গে চিনে লঞ্চ হয়েছিল এই ইয়ারবাডস। ভারতে যে শাওমির ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো প্রো ৩ ইয়ারবাডস লঞ্চ হতে পারে, সেকথা প্রকাশ্যে এনেছেন জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা। 91Mobiles- এর সঙ্গে যুক্ত হয়ে একটি রিপোর্টে এমনটাই দাবি করেছেন ওই টিপস্টার। ওই রিপোর্ট অনুসারে শাওমির এই ইয়ারফোনের দাম ১০ হাজার টাকার কম হতে পারে। সেই সঙ্গে আবার শোনা যাচ্ছে, একটি নতুন স্পিকার লঞ্চের কথাও ঘোষণা করতে পারে শাওমি সংস্থা।

শাওমি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস গত ২৭ সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল চিনে। এই ইয়ারফোনের দাম ছিল CNY ৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৮০০০ টাকা। কালো, সবুজ এবং সাদা— এই তিনটি রঙে চিনে লঞ্চ হয়েছিল শাওমি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো প্রো ৩ ইয়ারবাডস। শাওমি সিভি স্মার্টফোন এবং শাওমি ওয়াচ কালার ২ স্মার্টওয়াচের সঙ্গে চিনে লঞ্চ হয়েছিল এই ইয়ারফোন। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর লঞ্চ হয়েছিল শাওমি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন ২। তারই সাকসেসর মডেল শাওমি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ৩ প্রো।

এই ইয়ারফোনে রয়েছে অ্যাডাপ্টিভ অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়াও রয়েছে ভয়েন এনহ্যান্সিং এবং অ্যাম্বিয়েন্ট মোড। তার সঙ্গে আবার থ্রি-স্টেজ বা তিনটি পর্যায়ে নয়েজ রিডাকশন বা কমানোর একটি ফিচার রয়েছে। এছাড়াও এই ইয়ারবাডসে spatial audio সাপোর্ট রয়েছে। টাইপ- সি ইউএসবি চার্জিংয়ের পরিষেবা রয়েছে শাওমির এই ইয়ারফোনে। আসলে এই ইয়ারফোন একটি IP55 রেটেড ডিভাইস। অর্থাৎ শাওমি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ৩ প্রো ইয়ারবাডস ধুলো এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার বন্ধ থাকলে এই ইয়ারবাডস ৬ ঘণ্টার ব্যাটারি লাইফ দিতে পারে বলে দাবি করেছেন শাওমি কর্তৃপক্ষ। আর চার্জিং কেস সমেত প্রায় ২৭ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে এই ইয়ারবাডসে।

আরও পড়ুন- Oppo: আগামী বছর ওপ্পো রেনো ৭ সিরিজের সঙ্গে ওপ্পো ওয়াচ ফ্রি এবং নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ হতে পারে ভারতে

আরও পড়ুন- Apple HomePod Mini: লঞ্চের এক মাস পরে জনসাধারণের জন্য উপলব্ধ হল এই স্মার্ট স্পিকার, দাম ৯,৯৯০ টাকা, কিনবেন কী ভাবে?

Click on your DTH Provider to Add TV9 Bangla