Realme Buds Air 3: রিয়েলমি বাডস এয়ার ৩- এ কী কী ফিচার থাকতে পারে? জানান দিল ফ্লিপকার্ট

Realme Buds Air 3: আগামী ৭ এপ্রিল ভারতে লঞ্চ হবে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারবাডস। 

Realme Buds Air 3: রিয়েলমি বাডস এয়ার ৩- এ কী কী ফিচার থাকতে পারে? জানান দিল ফ্লিপকার্ট
রিয়েলমি বাডস এয়ার ৩
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 5:43 PM

রিয়েলমি বাডস এয়ার ৩ (Realme Buds Air 3) লঞ্চ হতে চলেছে ভারতে। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই ইয়ারবাডসের স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে (truly wireless stereo earbuds) ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে দাবি করেছে রিয়েলমি সংস্থা। রিয়েলমি বাডস ২- এই ইয়ারবাডসের তুলনায় ৫ ঘণ্টা বেশি ব্যাটারি লাইফ পাওয়া যাবে নতুন ইয়ারবাডসে। তবে এই সুবিধা পাওয়া যাবে চার্জিং কেস সমেত। অর্থাৎ যখন রিয়েলমি বাডস এয়ার ৩ চার্জিং কেস সমেত ব্যবহার হবে তখন রিয়েলমি বাডস ২- এর তুলনায় ৫ ঘণ্টা বেশি ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এছাড়াও রিয়েলমি সংস্থার আসন্ন ইয়ারবাডসে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা এএনসি ফিচার রয়েছে। ৪২ ডেসিবেল পর্যন্ত এই ফিচার কার্যকর। রিয়েলমি বাডস এয়ার- এর আগের মডেল বা লাস্ট জেনারেশন মডেলে ২৫ ডেসিবেল পর্যন্ত এএনসি ফিচার ছিল। এবার রিয়েলমি বাডস এয়ার ৩- এ এই ফিচারের উন্নতি হয়েছে।

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে বলা হয়েছ্র রিয়েলমি বাডস এয়ার ৩ কেনা যাবে ৫৯৯৯ টাকায়। বলা হচ্ছে, এটাই রিয়েলমির আসন্ন ইয়ারবাডসের সর্বোচ্চ দাম বা ম্যাক্সিমাম রিটেল প্রাইস হতে পারে। এর পাশাপাশি রিয়েলমি সংস্থা তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে ৪০০০ টাকার কমেও পাওয়া যেতে পারে এই ইয়ারবাডস। এছাড়াও লঞ্চ ডে উপলক্ষ্যে থাকতে পারে ৫০০ টাকা ছাড়। আগামী ৭ এপ্রিল ভারতে লঞ্চ হবে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারবাডস।

রিয়েলমি বাডস এয়ার ৩- এর স্পেসিফিকেশন

  • এই ইয়ারবাডসে ১০ এমএম Dynamic Bass Boost drivers থাকবে। তার সঙ্গে থাকবে দুটো মাইক্রো এবং এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়াও ৪২ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার থাকবে এই ফোনে।
  • ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে এই ইয়ারবাডসে। সেই সঙ্গে থাকছে ডুয়াল ডিভাইস পেয়ারিং সাপোর্ট। এছাড়াও রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট।
  • রিয়েলমি বাডস এয়ার ৩ একটি আইপিএক্স৫ রেটেড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। তার সঙ্গে রয়েছে সুপার লো ল্যাটেন্সি গেমিং মোড।
  • রিয়েলমির আসন্ন এই ইয়ারবাডসে রয়েছে ৪৬০ এমএএইচ ব্যাটারি। একবার চার্জ দিলে ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া সম্ভব। ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। আর ১০ মিনিট চার্জ দিলে ১০০ মিনিটের প্লেব্যাক পাওয়া যায়।

আরও পড়ুন- Whatsapp Call: এই উপায়ে হোয়াটসঅ্যাপ কল করলে ডেটা খরচ হবে খুব কম

আরও পড়ুন- Vi Rs 107 And Rs 111 Plans: ফের এক মাস ভ্যালিডিটির দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ১০৭ টাকা ও ১১১ টাকা

আরও পড়ুন- WhatsApp Feature: হোয়াটসঅ্যাপের বড় পদক্ষেপ! যে কোনও মেসেজ এবার একটা গ্রুপেই ফরোয়ার্ড করা যাবে