Vi Rs 107 And Rs 111 Plans: ফের এক মাস ভ্যালিডিটির দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ১০৭ টাকা ও ১১১ টাকা

1 Month Validity Plans: ১০৭ টাকা ও ১১১ টাকার দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া। সেই দুই নতুন প্ল্যানের সমস্ত অফার সম্পর্কে জেনে নিন।

Vi Rs 107 And Rs 111 Plans: ফের এক মাস ভ্যালিডিটির দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ১০৭ টাকা ও ১১১ টাকা
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Apr 04, 2022 | 2:42 PM

দুটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির হল ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)। সংস্থার সেই লেটেস্ট প্ল্যান দুটি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে ১০৭ টাকা ও ১১১ টাকা খরচ করতে হবে। এদের মধ্যে ১০৭ টাকার প্ল্যানটির বৈধতা ৩০ দিন এবং ১১১ টাকার প্ল্যানটি ৩১ দিনের জন্য বৈধ। কেবল মাত্র ভ্যালিডিটি ব্যতিরেকে এই প্ল্যান দুটির বাদ বাকি সব সুবিধা অর্থাৎ কলিং, এসএমএস, ডেটা ইত্যাদির সবই এক থাকছে। গত জানুয়ারি মাসে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া বা ট্রাই-এর তরফে প্রতিটি টেলিকম সংস্থার জন্য এক মাস বা ৩০ দিন বৈধতার রিচার্জ প্ল্যান নিয়ে আসার নির্দেশ দেওয়া হয়। আর সেই নির্দেশ মেনে সর্বপ্রথম রিলায়েন্স জিও, তার পরে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া এক মাসের ভ্যালিডিটি প্ল্যান নিয়ে আসে। ইতিমধ্যেই ভোডাফোন আইডিয়া দুটি এক মাস ভ্যালিডিটি প্ল্যান লঞ্চ করেছে। আরও দুটি প্ল্যান নিয়ে এল বেসরকারি এই টেলিকম সংস্থাটি, যাদের ভ্যালিডিটি ১ মাস বা ৩০ দিন।

ভোডাফোন আইডিয়ার ১১১ টাকার প্ল্যানটিতে ১১১ টাকারই টকটাইম পাওয়া যাবে। ভয়েস কলিংয়ের জন্য প্রতি সেকেন্ডে ১ পয়সা খরচ হবে। ৩১ দিন ভ্যালিডিটির এই প্ল্যানটিতে গ্রাহকরা ২০০এমবি ডেটা পেয়ে যাবেন। তবে এই প্ল্যানে বিনামূল্যে এসএমএস পাঠাতে পারবেন না ইউজাররা। এদিকে আবার ১০৭ টাকার রিচার্জ প্ল্যানে ৩০ দিন ভ্যালিডিটি পেয়ে যাবেন গ্রাহকরা। ভয়েস কলের জন্য গ্রাহকদের কাছে প্রতি সেকেন্ডে ১ পয়সা করে চার্জ করা হবে। সেই সঙ্গেই আবার প্ল্যানটিতে ২০০এমবি ডেটাও পাওয়া যাবে। তবে এসএমএস পাঠাতে টাকা চার্জ করা হবে গ্রাহকদের। এমনিতেই ভোডাফোন আইডিয়ার ঝুলিতে রয়েছে ৯৯ টাকার একটি রিচার্জ প্ল্যান। সেই রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ২২এমবি ডেটা অফার করা হয়। ২৮ দিন ভ্যালিডিটির সেই প্ল্যানে কলিংয়ের জন্য প্রতি সেকেন্ডে ১ পয়সা করে খরচ হয়। এসএমএস-এর জন্যও টাকা চার্জ করা হয় গ্রাহকদের।

সম্প্রতি ভোডাফোন আইডিয়া এক মাস ভ্যালিডিটির আরও দুটি প্ল্যান লঞ্চ করেছে। সেই প্ল্যান দুটির জন্য গ্রাহকদের যথাক্রমে ৩২৭ টাকা ও ৩৭৭ টাকা খরচ করতে হবে। এদের মধ্যে ৩২৭ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং সর্বসাকুল্যে ২৫জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। অন্য দিকে ৩৭৭ টাকার প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং মোট ২৮জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩১ দিন। দুটি প্ল্যানেই ভিআই মুভিজ় অ্যান্ড টিভি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন করতে পারবেন ইউজাররা।

গত মাসেই ভোডাফোন আইডিয়া ৪৯৯ টাকা ও ১,০৬৬ টাকার আরও দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছিল। এই প্রিপেড প্যাক দুটির বিশেষত্ব হল, ডিজ়নি প্লাস হটস্টার-এর এক বছরের সাবস্ক্রিপশন অফার করা হয় প্ল্যানটিতে। ৪৯৯ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন এবং এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর সুযোগ পেয়ে যান। ১,০৬৬ টাকার প্ল্যানেও এই সব সুবিধাই রয়েছে। তবে তার বৈধতা ৮৪ দিন।

আরও পড়ুন: এবার ১ মাস বৈধতার দুটি প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ৩২৭ টাকা ও ৩৩৭ টাকা

আরও পড়ুন: আইপিএলের মরশুমে জিও-এয়ারটেল-ভিআই- এর বিশেষ অফার, ৫০০ টাকার কম প্ল্যানে দারুণ অফার

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের বড় পদক্ষেপ! যে কোনও মেসেজ এবার একটা গ্রুপেই ফরোয়ার্ড করা যাবে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla