Realme Buds Q2 Neo: ভারতে আসছে রিয়েলমির নতুন ইয়ারবাডস, ২৩ জুলাই লঞ্চ

রিয়েলমি বাডস কিউ২ নিও- এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডসের দাম সম্পর্কে এখনও কিছু জানাননি রিয়েলমি কর্তৃপক্ষ।

Realme Buds Q2 Neo: ভারতে আসছে রিয়েলমির নতুন ইয়ারবাডস, ২৩ জুলাই লঞ্চ
এই টিডব্লুএস ইয়ারবাডসে রয়েছে ২০ ঘণ্টার প্লেব্যাক ফিচার। এমনটাই দাবি করেছে রিয়েলমি সংস্থা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 9:11 AM

রিয়েলমি বাডস কিউ২ নিও- এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ২৩ জুলাই। অনুমান করা হচ্ছে, রিয়েলমি বাডস কিউ ২- এর রিব্র্যান্ডেড ভার্সান রিয়েলমি বাডস কিউ২ নিও। এপ্রিল মাসে পাকিস্তানে লঞ্চ হয়েছিল রিয়েলমি বাডস এয়ার ২। এরই রিব্যাজ ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হয়েছিল রিয়েলমি বাডস কিউ২। এবার তারই রিব্র্যান্ডেড ভার্সান লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই নতুন ইয়ারবাডস লঞ্চের দিনক্ষণের পাশাপাশি এই নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারফোন সম্পর্কে বেশ কিছু তথ্যও প্রকাশ করেছে রিয়েলমি সংস্থা।

জানা গিয়েছে, ২৩ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে রিয়েলমি ওয়াচ ২ প্রো এবং রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ নিও- র সঙ্গে লঞ্চ হবে রিয়েলমি বাডস কিউ২ নিও। কালো এবং নীল রঙে পাওয়া যাবে রিয়েলমির নতুন টিডব্লুএস ইয়ারবাডস। সেই সঙ্গে শোনা গিয়েছে, এই ইয়ারবাডসে থাকবে kaleidoscopic প্যাটার্নের ইয়ারপিস। ই-কমার্স সংস্থা অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে এই ডিভাইস।

রিয়েলমি বাডস কিউ২ নিও- র বিভিন্ন ফিচার

১। এই টিডব্লুএস ইয়ারবাডসে রয়েছে ২০ ঘণ্টার প্লেব্যাক ফিচার। এমনটাই দাবি করেছে রিয়েলমি সংস্থা। এছাড়া এই ইয়ারবাডসের সঙ্গেই থাকবে ব্যাটারির চার্জিং কেস।

২। রিয়েলমির দাবি, প্রতিবার চার্জ দিলে ৫ ঘণ্টা প্লেব্যাক টাইম পাওয়া যাবে। আর মাত্র ১০ মিনিট চার্জ দিলে ১২০ মিনিট অর্থাৎ দু’ঘণ্টার প্লেব্যাক ফিচার পাওয়া সম্ভব।

৩। এই ইয়ারভাডসে রয়েছে একটি ইন-ইয়ার ডিজাইন। সেই সঙ্গে রয়েছে ১০ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার। এর মধ্যে রয়েছে Bass Boost+ enhancement টেকনোলজি।

৪। রিয়েলমির এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডসে রয়েছে একটি বিশেষ গেম মোড। গেম খেলার সময় অডিয়ো এবং ভিডিয়োর ক্ষেত্রে seamless sync ফিচার এনাবেল করা রয়েছে।

৫। মিউজিক প্লে বা গান চালানোর ক্ষেত্রে, ফোনকল ধরা বা কাটার জন্য এবং গেম ওডে ঢোকা বা বেরনোর জন্য টাচ কন্ট্রোল রয়েছে রিয়েলমির নতুন ইয়ারবাডসে।

৬। এই ইয়ারবাডসে রয়েছে ইএনসি বা এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার। এর সাহায্যে ইউজার অপ্রয়োজনীয় সমস্য শব্দ বন্ধ করতে পারেন।

৭। ব্লুটুথ ভি৫- এর কুইক কানেক্টিভিটি ফিচার রয়েছে এই ইয়ারবাডসে। স্মার্টফোনের সঙ্গে খুবই তাড়াতাড়ি সংযুক্ত হয়ে এই ইয়ারবাডস।

আরও পড়ুন- সর্বশেষ ১৫ মিনিটের সার্চ হিস্ট্রি মুছে ফেলার নয়া ফিচার আনছে গুগল