Realme Buds Q2: অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সঙ্গে ২৮ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে এই ডিভাইসে

রিয়েলমি বাডস কিউ২- তে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়াও এই ইয়ারবাডস ঘাম এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। গেমিং মোডও রয়েছে রিয়েলমির নতুন ইয়ারবাডসে।

Realme Buds Q2: অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সঙ্গে ২৮ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে এই ডিভাইসে
এই দুই রঙে ভারতে পাওয়া যাবে রিয়েলমির নতুন ইয়ারবাডস।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 10:28 PM

রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের সঙ্গে ২৪ জুন, বৃহস্পতিবার সংস্থার ভার্চুয়াল ইভেন্টে একটি ইয়ারবাডসও লঞ্চ হয়েছে।

রিয়েলমির নতুন এই ইয়ারবাডসে রয়েছে ১০ মিলিমিটারের drivers। সেই সঙ্গে গেমিংয়ের জন্য রয়েছে বিশেষ low latency মোড। গত বছর অর্থাৎ ২০২০ সালে লঞ্চ হয়েছিল রিয়েলমি বাডস কিউ। তারই ‘সাকসেসর’ হিসেবে এবার লঞ্চ হল রিয়েলমি বাডস কিউ২। আগের ইয়ারবাডসের তুলনায় নতুন ডিভাইসে রয়েছে অনেক অত্যাধুনিক ফিচার। সেই সঙ্গে আগে থেকে নতুন ইয়ারবাডসের দামও কিছুটা বেশি।

রিয়েলমি বাডস কিউ২- তে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়াও এই ইয়ারবাডস ঘাম এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। গেমিং মোডও রয়েছে রিয়েলমির নতুন ইয়ারবাডসে। অ্যাকটিভ ব্ল্যাক এবং অ্যাকটিভ ব্লু, এই দুই রঙে ভারতে পাওয়া যাবে রিয়েলমি বাডস কিউ২। এই ডিভাইসের দাম ২৪৯৯ টাকা। গত বছর রিয়েলমির যে ইয়ারবাডস লঞ্চ হয়েছিল তার দাম ছিল ১৯৯৯ টাকা। আগামী ৩০ জুন থেকে Realme.com, অ্যামাজন এবং ফ্লিপকার্টের মাধ্যমে রিয়েলমি বাডস কিউ২- এর বিক্রি শুরু হবে।

রিয়েলমির নতুন ইয়ারবাডসের ওজন ৪.৫ গ্রাম। এই ডিভাইসে রয়েছে IPX5 রেট। অর্থাৎ ওয়ার্ক আউট করার সময় কিংবা বৃষ্টিতে এই ইয়ারবাডস অনায়াসে ব্যবহার করা যাবে। কারণ এই IPX5 রেট একটি ডিভাইস ঘাম এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট সেটা বুঝিয়ে দেয়। এই ইয়ারবাডসে ব্লুটুথ ৫.২ কানেকটিভিটি রয়েছে। অর্থাৎ অ্যানড্রয়েড ১২ এবং ব্লুটুথ এলই মোডে সঠিক ভাবে কাজ করবে রিয়েলমি বাডস কিউ২ ডিভাইস।

রিয়েলমি বাডস কিউ২- র ক্ষেত্রে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের জন্য রয়েছে রিয়েলমির নতুন ২২এনএম আর২ চিপের সাপোর্ট। ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ রয়েছে এই ডিভাইসের। রিয়েলমি সংস্থার দাবি নতুন ইয়ারবাডসের নয়েজ ক্যানসেলেশন মোড ডিজেবেল থাকলে ২৮ ঘণ্টা পর্যন্ত বায়টারি লাইফ পাওয়া সম্ভব। ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে।

আরও পড়ুন- জিওকে পাল্লা দিতে ৪৪৭ টাকাতেই ৫০ জিবি ডেটাপ্যাকের প্ল্যান আনল ভোডাফোন-আইডিয়া