জিওকে পাল্লা দিতে ৪৪৭ টাকাতেই ৫০ জিবি ডেটাপ্যাকের প্ল্যান আনল ভোডাফোন-আইডিয়া

জিওর মতোই ভি-আইতেও ৪৪৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ৫০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এই রিচার্জ প্লায়নের মেয়াদ ৬০ দিন।

জিওকে পাল্লা দিতে ৪৪৭ টাকাতেই ৫০ জিবি ডেটাপ্যাকের প্ল্যান আনল ভোডাফোন-আইডিয়া
ভোডাফোন-আইডিয়ার নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 10:02 PM

জিও- র ৪৪৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানকে পাল্লা দিতে এবার মাঠে নামল ভোডাফোন-আইডিয়া বা ভিআই। একটি নতুন রিচার্জ প্ল্যান চালু করেছে এই টেলিকম সংস্থা। সেখানে গ্রাহকরা পাবেন ৫০ জিবি ডেটা, নেই কোনও সীমাবদ্ধতা। ভিআই- এর এই নতুন প্ল্যানের মূল্য ৪৪৭ টাকা।

কী কী সুবিধা রয়েছে ভোডাফোন-আইডিয়ার এই প্রিপেড রিচার্জ প্ল্যান?

  • ৪৪৭ টাকায় ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। থাকবে না কোনও দৈনিক সীমাবদ্ধতা।
  • আনলিমিটেড কলের পরিষেবা পাওয়া যাবে অন্যান্য সমস্ত নেটওয়ার্কে।
  • প্রতিদিন ১০০ এসএমএস ফ্রি থাকবে গ্রাহকদের জন্য।
  • এই প্ল্যানের মেয়াদ ৬০ দিন।
  • ভিআই মুভিজ অ্যান্ড টিভি- তে অ্যাকসেস পাবেন ইউজাররা। এখানে সিনেমার পাশাপাশি রয়েছে অরিজিনাল কনটেন্টও। খবর দেখা যাবে।
  • ভিআই অ্যাপের মাধ্যমে রিচার্জ করা সম্ভব হবে এই প্রিপেড প্ল্যান।

এই একই প্ল্যান রয়েছে রিলায়েন্স জিও- র ক্ষেত্রেও। উল্লেখ্য, জিও- ই প্রথম ৪৪৭ টাকায় ৫০ জিবি ডেটা দেওয়ার প্ল্যান চালু করেছিল। তারপর অন্যান্য টেলিকম সংস্থাও প্রতিযোগিতায় নেমে পড়েছে। জিও- র ৪৪৭ টাকার জিও প্ল্যানেও ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের মেয়াদও ৬০ দিন। মাই জিও অ্যাপ থেকে রিচার্জ করতে পারবেন ইউজাররা। ৫০ জিবি ডেটা ছাড়াও এই রিচার্জের মাধ্যমে যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ পাবেন গ্রাহকরা। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস ফ্রি, জিও অ্যাপগুলিতে ফ্রি অ্যাকসেসের সুবিধাও পাওয়া যাবে। এই জিও অ্যাপের মধ্যে থাকছে জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ ও আরও অনেক কিছু। মাই জিও অ্যাপের ‘নো ডেলি লিমিট’ সেকশনে এই প্রিপেড রিচার্জ প্ল্যানের হদিশ পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন- MWC 2021: ভার্চুয়াল ইভেন্টে স্যামসাং-গুগলের স্মার্টওয়াচ সফটওয়্যারের অভিষেকের সম্ভাবনা

প্রায় কাছাকাছি পরিষেবা রয়েছে এয়ারটেলের নতুন রিচার্জ প্ল্যানেও। তবে এয়ারটেলের রিচার্জে খরচ ৪৫৬ টাকা। জিও এবং ভোডাফোন-আইডিয়ার তুলনায় ৯ টাকা বেশি। এয়ারটেলের ৪৫৬ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সাহায্যে গ্রাহকরা পাবেন ৫০ জিবি ডেটা। রিচার্জ প্ল্যানের মেয়াদ ৬০ দিন। আগের দুই টেলিকম সংস্থারই মতো। এছাড়াও এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এর পাশাপাশি প্রতিদিন ১০০টি এসএমএসের পরিষেবাও পাবেন গ্রাহকরা।এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে রিচার্জ করতে পারবেন ইউজাররা।

আরও পড়ুন- ফেসবুকের পডকাস্ট এবং লাইভ অডিয়ো স্ট্রিম পরিষেবা চালু হল আমেরিকায়

এয়ারটেলের নতুন ৪৫৬ টাকার রিচার্জ প্ল্যানে আরও কিছু অতিরিক্ত সুবিধাও রয়েছে। যেমন এই রিচার্জ প্ল্যানে ইউজাররা ৩০ দিনের জন্য অ্যামাজন প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশনে ফ্রি ট্রায়াল পরিষেবা পাবেন। তার পাশাপাশি এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম এবং উইঙ্ক মিউজিকের অ্যাকসেস পাবেন গ্রাহকরা। এছাড়াও ‘হ্যালোটিউন’- এর অ্যাকসেসও পাওয়া যাবে। অর্থাৎ পছন্দ মতো গান ফোনের কলার টিউন হিসেবে সেট করতে পারবেন ইউজাররা, তাও একদম বিনামূল্যে।

আরও পড়ুন- Mi Watch Revolve Active: ১১৭টি স্পোর্টস মোড রয়েছে ৩২ গ্রামের এই স্মার্টওয়াচে, মাপা যায় Sp02