Realme Smart TV: ৩২ ইঞ্চির ফুল এইচডি টিভির সঙ্গে রয়েছে একটি অত্যাধুনিক রিমোট, এই স্মার্টটিভির দাম কত?

অ্যানড্রয়েড ৯- এর সাহায্যে পরিচালিত হবে রিয়েলমির নতুন ফুল এইচডি স্মার্ট টিভি। আগাম এই টিভিতে ইনস্টল করা রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিয়ো, নেটফ্লিক্স, ইউটিউব, লাইভ টিভি এবং গুগল প্লে স্টোর। 

Realme Smart TV: ৩২ ইঞ্চির ফুল এইচডি টিভির সঙ্গে রয়েছে একটি অত্যাধুনিক রিমোট, এই স্মার্টটিভির দাম কত?
ছবি প্রতীকী।

বৃহস্পতিবার ২৪ জুন মেগা ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছিল রিয়েলমি। আর সেখানে একগুচ্ছ নতুন গ্যাজেট লঞ্চ করেছে এই সংস্থা। তার মধ্যেই একটি হল ৩২ ইঞ্চির স্মার্ট টিভি। এই টিভিতে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে। রিয়েলমি সংস্থার তরফে আরও স্পষ্ট ভাবে জানানো হয়েছে যে, তাদের নতুন ৩২ ইঞ্চির স্মার্ট টিভিতে রয়েছে আলট্রা ব্রাইট ফুল এইচডি ডিসপ্লে, ক্রোম বুস্ট পিকচার ইঞ্জিন, বেজেল-লেস ডিজাইন এবং ২৪ ওয়াটের কোয়াড স্টিরিও স্পিকার। রিয়েলমি জানিয়েছে, এই স্মার্ট টিভিতে দর্শকরা অভূতপূর্ব ‘ভিউয়িং এক্সপিরিয়েন্স’ পাবেন।

জানা গিয়েছে, এই স্মার্ট টিভিতে রয়েছে MediaTek 64-bit Quad-core প্রসেসর। এছাড়াও এই টিভিতে যে দুটো ২৪ ওয়াটের কোয়াড স্টিরিও স্পিকার রয়েছে, সেখানে ডলবি অ্যাটমোস সাপোর্টও রয়েছে। অর্থাৎ হাই-রেসোলিউশনের সাউন্ড কোয়ালিটি পাওয়া যাবে রিয়েলমির নতুন ৩২ ইঞ্চির স্মার্ট টিভিতে। এখানেই শেষ নয়। এই টিভির সঙ্গে রয়েছে একটি অল-ইন-ওয়ান স্মার্ট রিমোট। একাধিক কানেকটিভিটি সাপোর্ট রয়েছে এই অত্যাধুনিক রিমোটে। অ্যানড্রয়েড ৯- এর সাহায্যে পরিচালিত হবে রিয়েলমির নতুন ফুল এইচডি স্মার্ট টিভি। আগাম এই টিভিতে ইনস্টল করা রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিয়ো, নেটফ্লিক্স, ইউটিউব, লাইভ টিভি এবং গুগল প্লে স্টোর।

ভারতে রিয়েলমির নতুন ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম কত?

এই টিভি দেশে লঞ্চ হয়েছে ১৮,৯৯৯ টাকায়। তবে ‘আর্লি বার্ড’ অফারে এক্ষেত্রে রয়েছে এক হাজার টাকা ছাড়। অর্থাৎ টিভির দাম হবে ১৭,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট এবং Realme.com- এর মাধ্যমে আগামী ২৯ জুন দুপুর ১২টা থেকে রিয়েলমির এই নতুন স্মার্ট টিভির বিক্রি শুরু হবে। ৩২ ইঞ্চির টিভিতে রয়েছে এক বছরের ওয়ারেন্টি। সেই সঙ্গে স্ক্রিনের জন্য রয়েছে অতিরিক্ত এক বছর ওয়ারেন্টি। রিয়েলমি কর্তৃপক্ষ জানিয়েছেন, এই টিভিতে সিনেম্যাটিক ভিউয়িং এক্সপিরিয়েন্সের সঙ্গে হাই-রেসোলিউশনের সাউন্ড কোয়ালিটিও উপভোগ করবেন গ্রাহকরা।

আরও পড়ুন- Realme Buds Q2: অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সঙ্গে ২৮ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে এই ডিভাইসে

Click on your DTH Provider to Add TV9 Bangla