Realme Smart TV: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি, দাম কত? কী কী ফিচার রয়েছে?

আগে থেকেই রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চিতে ইনস্টল করা রয়েছে ইউটিউব, হাঙ্গামা, এরস নাউ-- এই তিনটি অ্যাপ।

Realme Smart TV: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি, দাম কত? কী কী ফিচার রয়েছে?
এই স্মার্ট টিভিতে রয়েছে ২০W- এর ডুয়াল স্পিকার। সেখানে রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 5:49 PM

ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি নতুন স্মার্ট টিভি। ২৪ সেপ্টেম্বর দেশে লঞ্চ হয়েছে রিয়েলমি স্মার্ট টিভি নিও। ৩২ ইঞ্চির এই টিভিতে রয়েছে bezel-less ডিজাইন। এলইডি ডিসপ্লেতে রয়েছে TUV Rheinland ফিচার। এই ডিসপ্লেতে লো ব্লু লাইটের জন্য বিখ্যাত। এছাড়াও রিয়েলমির এই স্মার্ট টিভি মডেলে রয়েছে একটি কোয়াড-কোর MediaTek প্রসেসর। রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চিতে রয়েছে ২০W- এর ডুয়াল স্পিকার। সেখানে রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট। এছাড়াও এই স্মার্ট টিভিতে যাতে ছবির কোয়ালিটি ঝকঝকে হয়, সেজন্য রয়েছে রিয়েলমি সংস্থার ক্রোমা বুস্ট পিকচার ইঞ্জিন। এছাড়াও এই স্মার্ট টিভিতে রয়েছে বেশ কয়েকটি HDMI পোর্ট এবং একটি ইউএসবি পোর্ট।

ভারতে রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি- র দাম 

ভারতে রিয়েলমির এই নতুন স্মার্ট টিভির দাম ১৪,৯৯৯ টাকা। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্ট থেকেও এই টিভি কেনা যাবে। পাওয়া যাবে অফলাইন স্টোরেও। আগামী ৩ অক্টোবর ভারতীয় সময় দুপুর ১২টা থেকে বিক্রি শুরু হবে রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২- এর। একটিই রঙে, কালো রঙে দেশে লঞ্চ হয়েছে এই টিভি। যদিও কোনও ক্রেতা MobiKwik  ওয়ালেটের সাহায্যে পেমেন্ট করে এই স্মার্ট টিভি কেনেন, তাহলে তিনি ৩৫০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ সেক্ষেত্রে রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চির দাম হবে ১৪,৬৪০ টাকা।

রিয়েলমির নতুন স্মার্ট টিভির বিভিন্ন ফিচার

  • এই টিভিতে রয়েছে একটি bezel-less ৩২ ইঞ্চির ডিসপ্লে। সেখানে রয়েছে TUV Rheinland লো ব্লু লাইট সার্টিফিকেশন।
  • রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি মডেলে রয়েছে একটি quad-core MediaTek প্রসেসর। তার সঙ্গে রয়েছে ARM Cortex-A35 CPU এবং Mali 470 GPU।
  • রিয়েলমির নতুন স্মার্ট টিভির প্রসেসর একটি ক্রোমা বুস্ট পিকচার ইঞ্জিন ফিচার সাপোর্ট করে। এর সাহায্যে আরও ভাল হয় টিভির পিকচার কোয়ালিটি। ব্রাইটনেস, কালার কনট্রাস্ট এবং ক্ল্যারিটি— সব দিক থেকেই ঝকঝকে এই টিভির পিকচার কোয়ালিটি।
  • এই স্মার্ট টিভিতে রয়েছে ২০W- এর ডুয়াল স্পিকার। সেখানে রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট। আর তাই রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি মডেলের সাউন্ড কোয়ালিটি একেবারে ‘ক্রিস্টাল ক্লিয়ার’।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে রিয়েলমির এই স্মার্ট টিভি মডেলে রয়েছে ২.৪GHz ওয়াই-ফাই, দুটো HDMI পোর্ট এবং একটি টাই-এ ইউএওসবি পোর্ট। এছাড়াও রয়েছে একটি অডিয়ো ভিস্যুয়াল পোর্ট এবং একটি LAN পোর্ট।
  • রিয়েলমির নতুন স্মার্ট টিভিতে রয়েছে CC Cast ফিচার। এর সাহায্যে মোবাইল গেম খেলা যায় টিভি স্ক্রিনে। এর পাশাপাশি স্মার্টফোন বা ট্যাবের ভিডিয়ো টিভির স্ক্রিনে চালানো যায়।
  • আগে থেকেই রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চিতে ইনস্টল করা রয়েছে ইউটিউব, হাঙ্গামা, এরস নাউ– এই তিনটি অ্যাপ। এই টিভি কিন্তু অ্যানড্রয়েড টিভি নয়। বরং রিয়েলমির নিজস্ব স্মার্ট টিভি অপারেটিং সিস্টেমের সাহায্যে পরিচালিত হয় এই স্মার্ট টিভি।

আরও পড়ুন- Fossil Smartwatch: ফসিলের নতুন স্মার্টওয়াচে থাকতে চলেছে ১ জিবি র‍্যাম, অন্যান্য ফিচারগুলি দেখে নিন…