Reliance Jio New Year Offer: নতুন বছরে জিওর উপহার! ২৫৪৫ টাকার প্ল্যানের মেয়াদ বাড়ল আরও ২৯ দিন

Jio Rs 2545 Plan Details: নিউ ইয়ার অফার হিসেবে ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানে এবার থেকে অতিরিক্ত আরও ২৯ দিন ভ্যালিডিটি দেবে রিলায়েন্স জিও। গত কালই এই নতুন অফার ঘোষণা করেছে সংস্থা।

Reliance Jio New Year Offer: নতুন বছরে জিওর উপহার! ২৫৪৫ টাকার প্ল্যানের মেয়াদ বাড়ল আরও ২৯ দিন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 6:38 PM

বছর ঘুরতে চলল। আর এমনই এক সময়ে গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও। সংস্থার ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানের মেয়াদ আরও ২৯ দিন বাড়িয়ে দেওয়া হল। এমনিতে রিলায়েন্স জিওর ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ৩৩৬ দিন ভ্যালিডিটি অফার করা হয়। নতুন অফারে এবার থেকে ২৯ দিন আরও ভ্যালিডিটি অফার করা হবে। ফলে এই প্রিপেড প্যাকে ইউজাররা এবার থেকে মোট ৩৬৫ দিন ভ্যালিডিটি পেয়ে যাবেন। তবে এই অফার লিমিটেড পিরিওড পর্যন্ত চালু থাকবে।

রিলায়েন্স জিও নিউ ইয়ার অফার

নিউ ইয়ার অফার হিসেবে ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানে এবার থেকে অতিরিক্ত আরও ২৯ দিন ভ্যালিডিটি দেবে রিলায়েন্স জিও। গত কালই এই নতুন অফার ঘোষণা করেছে সংস্থা এবং তা চালু থাকবে ২ জানুয়ারি, ২০২২ পর্যন্ত। অতিরিক্ত ভ্যালিডিটি ছাড়া এই প্ল্যানের আর অন্যান্য সব অফার আগের মতো একই থাকছে। ২৯ দিন অতিরিক্ত ভ্যালিডিটির ফলে জিও ইউজাররা এবার এই প্ল্যানে ১ বছরের সার্ভিস পেয়ে যাবেন।

রিলায়েন্স জিও তার ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ১.৫জিবি করে হাই-স্পিড ডেটা অফার করে থাকে। দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আলিমিটেড কলিং অফার করা হয় ইউজারদের। এছাড়াও ২৫০০ টাকার উপরে এই প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোর সুযোগ পেয়ে যাবেন গ্রাহকরা। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে, এই অতিরিক্ত ভ্যালিডিটি গ্রাহকদের নম্বর ২০২২ সালের জানুয়ারি মাসেই পৌঁছে যাবে।

যে সব ইউজাররা এক বছর ভ্যালিডিটির রিচার্জ প্ল্যানের খোঁজ করে থাকেন, তাঁদের জন্য রিলায়েন্স জিওর এই ২৫৪৫ টাকার রিচার্জ প্ল্যানটি আদর্শ। খরচ একটু বেশি হলেও এই প্ল্যানটি এক বার রিচার্জ করিয়ে নিলে সারা বছর নিশ্চিন্তে থাকতে পারেন গ্রাহকরা। এই মুহূর্তে ৩৬৫ দিন ভ্যালিডিটি এবং সমগ্র ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত রোজ ১.৫জিবি করে ডেটার অফারে অন্যান্য সব টেলিকম সংস্থার খরচ বেশি।

এছাড়াও রিলায়েন্স জিওর ঝুলিতে আরও বেশ কয়েকটি প্রিপেড রিচার্জ প্যাক রয়েছে, যাদের ভ্যালিডিটি ১ বছর। জিওর কাছে আর একটি ১ বছর ভ্যালিডিটি প্ল্যান রয়েছে যাতে রোজ ২জিবি করে ডেটা অফার করা হয়। সম্প্রতি জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া তাদের প্রতিটি প্ল্যানের খরচ বাড়িয়েছে। ২০-২৫ শতাংশ পর্যন্ত খরচ বাড়ানো হয়েছে।

এদিকে আবার ট্যারিফ হাইক করার পরই ১ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে আসে রিলায়েন্স জিও। প্রথমে ১০০এমবি ডেটা অফারের কথা বলা হলেও পরবর্তীতে তা ১০এমবি করে দেওয়া হয়। এর মধ্যেই আবার গত শুক্রবার ১ টাকার রিচার্জ প্ল্যানটি বন্ধও করে দিয়েছে মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা।

আরও পড়ুন: জিও, এয়ারটেল, ভোডাফোনের রিচার্জে পেটিএমের ক্যাশব্যাক অফার, ১০০০ টাকা পর্যন্ত সুবিধা

আরও পড়ুন: দেশের সব টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩০ দিনের পরিবর্তে ২৮ দিন কেন হয়?

আরও পড়ুন: হাইপ তুলে শেষে ১ টাকার রিচার্জ প্ল্যান বন্ধই করে দিল রিলায়েন্স জিও