Paytm Cashback Offers: জিও, এয়ারটেল, ভোডাফোনের রিচার্জে পেটিএমের ক্যাশব্যাক অফার, ১০০০ টাকা পর্যন্ত সুবিধা

Mobile Recharge Offers: পেটিএম তার গ্রাহকদের জন্য বিশেষ অফারের ডাল সাজিয়ে হাজির হল। প্রথম বার রিচার্জ যাঁরা করছেন তাঁরা এবং এর আগেও পেটিএম থেকে রিচার্জ করিয়েছেন তাঁরাও অফারটি পেয়ে যাবেন।

Paytm Cashback Offers: জিও, এয়ারটেল, ভোডাফোনের রিচার্জে পেটিএমের ক্যাশব্যাক অফার, ১০০০ টাকা পর্যন্ত সুবিধা
প্রতীকী ছবি

ফের মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার নিয়ে এল পেটিএম (Paytm Cashback Offers)। কয়েক দিন আগেই দেশের প্রায় প্রতিটি বেসরকারি টেলিকম সংস্থা নিজেদের প্রিপেড প্ল্যানের খরচ বাড়িয়েছে। ইউজার প্রতি রেভিনিউ বাড়াতে এমন পদক্ষেপ নেওয়া হয়েছে জিও, ভোডাফোন আইডিয়া এবং এয়ারটেলের তরফ থেকে। আর এমনই এক সময়ে পেটিএম তার গ্রাহকদের জন্য বিশেষ অফারের ডাল সাজিয়ে হাজির হল। প্রথম বার রিচার্জ যাঁরা করছেন তাঁরা এবং এর আগেও পেটিএম থেকে রিচার্জ করিয়েছেন তাঁরাও অফারটি পেয়ে যাবেন।

ক্যাশব্যাঙ্কের পরিমাণ কিন্তু বিরাট। মোটা টাকার রিচার্জের ক্ষেত্রে এই অফার ব্যাপক ভাবে কাজে লাগবে জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া ব্যবহারকারীদের জন্য। তবে শুধু জিও, এয়ারটেল বা ভোডাফোন আইডিয়া নয়, বিএসএনএল এবং এমটিএনএল গ্রাহকরাও পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। যদিও প্রতিটি টেলিকম সংস্থারই নির্দিষ্ট কিছু রিচার্জ প্ল্যানের ক্ষেত্রেই কাজে আসবে পেটিএম ক্যাশব্যাক অফার। কী কী অফার থাকছে, এক নজরে দেখে নেওয়া যাক।

পেটিএম ক্যাশব্যাক অফার

১) প্রথম বার যে সব ইউজাররা পেটিএম থেকে রিচার্জ করবেন, তাঁরা ১৫ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আর প্রথম বার রিচার্জ করিয়ে এই ক্যাশব্যাক অফার পেতে ট্রান্জাকশনের সময় কাস্টমারদের ‘FLAT15’ প্রোমোকোড দিতে হবে।

২) যে সব কাস্টমাররা আগেও পেটিএম থেকে রিচার্জ করিয়েছেন তাঁদের ‘WIN1000’ প্রোমোকোড দিতে হবে এবং তাতে ১০০০ টাকা পর্যন্ত বেনিফিটস পাওয়া যাবে। এছাড়াও অন্য আরও একাধিক সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা।

৩) ইউজারদের জন্য একটি রেফারেল প্রোগ্রামও নিয়ে হাজির হয়েছে পেটিএম। বন্ধুবান্ধব বা পরিবারের কাউকে পেটিএমে নিয়ে এলে সেই ইউজার রোজগার করতে পারবেন। এই ভাবে পেটিএমে যত মেম্বার তিনি যোগ করবেন, ততই তিনি রোজগারের সুযোগ পেয়ে যাবেন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ১০০ টাকা পর্যন্ত রোজগার করা যাবে।

তবে মনে রাখতে হবে, পেটিএম থেকে মোবাইল রিচার্জ করতে গেলে সংস্থার নিজস্ব ওয়ালেট পরিষেবার মাধ্যমেই পেমেন্ট করতে হবে। পেটিএম ইউপিআই, ডেবিট/ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং এবং পেটিএম পোস্টপেড পেমেন্ট ফিচারের মাধ্যমেই মোবাইল রিচার্জের ট্রান্জাকশন করাতে হবে।

গ্রাহকদের জন্য নতুন এই ক্যাশব্যাক অফার নিয়ে এসে পেটিএমের এক মুখপাত্র বলছেন, “রিলায়েন্স জিওস এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার মতো সংস্থাগুলি সম্প্রতি তাদের রিচার্জ প্ল্যানের খরচ বাড়িয়েছে। আর সেখানে আমাদের ক্যাশব্যাক অফার গ্রাহকদের সামান্য স্বস্তি দিতে পারে একাধিক প্ল্যান রিচার্জের ক্ষেত্রে। গ্রাহকদের জন্য আমরা পেটিএম অ্যাপ থেকে মোবাইল রিচার্জের প্রক্রিয়াটি সম্পূর্ণ বিনামূল্যে, সুবিধাজনক এবং বিরামহীন করতে সক্ষম হয়েছি। পেটিএম প্ল্যাটফর্ম থেকে রিচার্জ করতে ইউজারদের কোনও প্রসেসিং ফি বা অতিরিক্ত টাকা চার্জ করা হবে না।”

আরও পড়ুন: দেশের সব টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩০ দিনের পরিবর্তে ২৮ দিন কেন হয়?

আরও পড়ুন: হাইপ তুলে শেষে ১ টাকার রিচার্জ প্ল্যান বন্ধই করে দিল রিলায়েন্স জিও

আরও পড়ুন: বিমান চলাচলে সমস্যার সৃষ্টি করতে পারে 5G? ভয় নাকি অহেতুক ভাবনা?

Published On - 3:07 pm, Sun, 26 December 21

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla