Soundcore Life Q30 And Soundcore Life Q35: কিউ সিরিজে নতুন দুটি হেডফোন লঞ্চ করল সাউন্ডকোর, অযাচিত শব্দ দূরে সরিয়ে রাখবে, অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট

Soundcore Q Series Headphones In India: কিউ সিরিজের নতুন দুটি হেডফোন লঞ্চ করল সাউন্ডকোর। সাউন্ডকোর লাইফ কিউ৩০ এবং সাউন্ডকোর লাইফ কিউ৩৫-এর দাম ও ফিচার্স জেনে নিন।

Soundcore Life Q30 And Soundcore Life Q35: কিউ সিরিজে নতুন দুটি হেডফোন লঞ্চ করল সাউন্ডকোর, অযাচিত শব্দ দূরে সরিয়ে রাখবে, অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট
সাউন্ডকোর-এর নতুন হেডফোন

নয়েজ় ক্যান্সেলিং হেডফোনের খোঁজ করছেন? তাহলে এই খবর আপনারই জন্য। সাউন্ডকোর তার কিউ সিরিজে চমৎকার দুটি হেডফোন যোগ করেছে। কোম্পানির সেই লেটেস্ট দুই হেডফোনের নাম সাউন্ডকোর লাইফ কিউ৩০ এবং সাউন্ডকোর লাইফ কিউ৩৫ (Soundcore Life Q30 And Soundcore Life Q35)। সাউন্ডকোর-এর এই নতুন দুই হেডফোনে রয়েছে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন ফিচার, সিগনেচার সাউন্ডকোর সাউন্ড এবং দুর্ধর্ষ ব্যাটারি লাইফ। ইতিমধ্যেই হেডফোন দুটি কেনাকাটির জন্য উপলব্ধ হয়ে গিয়েছে ফ্লিপকার্ট-এ। এদের মধ্যে লাইফ কিউ৩০ মডেলের দাম ৭,৯৯৯ টাকা এবং লাইফ কিউ৩৫ হেডফোনের দাম ৯,৯৯৯ টাকা। ১৮ মাসের ওয়ারান্টি অফার করা হচ্ছে এই দুই হেডফোনের সঙ্গেই।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, লাইফ কিউ৩০ এবং লাইফ কিউ৩৫ – এই দুটি হেডফোনেই অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন (ANC) এবং ৬০ ঘণ্টার নর্মাল মোড অফার করতে সক্ষম। মাত্র ৫ মিনিটেই এই হেডফোন দুটি চার্জ করা যাবে এবং এক বার চার্জে টানা ৪ ঘণ্টা চলবে সাউন্ড-এর এই নতুন দুই হেডফোন। তবে এদের সবথেকে আকর্ষণীয় ফিচার হল, এক সঙ্গে দুটি ডিভাইস কানেক্ট করার ক্ষমতা। কালার ভ্যারিয়েন্টের দিক থেকে লাইফ কিউ৩০ (Soundcore Life Q30) মডেলটি পাওয়া যাবে কালো রঙের এবং লাইফ কিউ৩৫ (Soundcore Life Q35) হেডফোন কেবল মাত্র গোলাপি রঙেরই পাবেন কাস্টোমাররা। নতুন এই দুই হেডফোন লঞ্চ করে ভারতে কোম্পানির ম্যানেজার গোপাল জয়ারাজ বলছেন, “আমরা ভারতে আমাদের ANC Q-সিরিজ হেডফোনগুলি লঞ্চ করতে পেরে রোমাঞ্চিত৷ কাস্টোমাইজড সাউন্ড, টপ-টায়ার ডিজাইন এবং আর্গোনমিক্সের একটি নিখুঁত মিশ্রণ এই দুই হেডফোন।”

লাইফ কিউ৩০ ও লাইফ কিউ৩৫ ডিজাইন

লাইফ কিউ৩০ ও লাইফ কিউ৩৫ (Soundcore Life Q30 And Soundcore Life Q35) হেডফোন দুটি ডিজাইন করা হয়েছে মেমোরি ফোম ইয়ার কাপস এবং হেডব্যান্ডের সাহায্যে। এর ফলে এদের ওজন যেমন বেশ কম হয়েছে, তেমনই আবার দৈনন্দিন রুটিনের কথা মাথা রেখে এগুলি বহন করাও বেশ সহজসাধ্য হবে বলে জানা গিয়েছে। এই হেডফোন দুটিতে এমনই ইয়ার কাপ থাকছে, যা ১৫ ঘণ্টা পর্যন্ত অ্যাডজাস্ট করতে পারে। পাশাপাশি আরামদায়ক ফিটের জন্যও এই হেডফোনের মাথার আকৃতিকেও নতুন আকার দেওয়ার জন্য অ্যাডজাস্ট করা যেতে পারে।

লাইফ কিউ৩০ ও লাইফ কিউ৩৫ ফিচার্স

লাইফ কিউ৩০ ও লাইফ কিউ৩৫ – এই দুই হেডফোনে রয়েছে ৪০মিমি স্লিক-ডায়াফগ্রাম, যা হাই রেজোলিউশন সাউন্ড দিতে পারে এবং তা ডিজাইনও করা হয়েছে আল্টিমেট অডিও অভিজ্ঞতার জন্যই। LDAC প্রযুক্তিও সাপোর্ট করে এই হেডফোন দুটি, যার সাহায্যে স্ট্যান্ডার্ড ব্লুটুথ কোডেকের থেকেও হেডফোনে তিন গুণ অধিক ডেটা ট্রান্সফার করা যায়।

এই হেডফোন দুটির সবথেকে আকর্ষণীয় ফিচার হল, অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন। হাইব্রিড ANC ফিচার করছে হেডফোন দুটি, যা মোট চারটি মাইক্রোফোনের সাহায্যে বিভিন্ন অযাচিত শব্দ যেমন, ট্রাফিক, এয়ারপ্লেন ইঞ্জিন সব বাদ দিয়ে ইউজারকে নয়েজ়-ফ্রি অভিজ্ঞতা দিতে পারে। অতিরিক্ত ফিচারের মধ্যে হেডফোনের ANC মোড ব্যবহার করে ইউজাররা ট্রান্সপোর্ট, ইনডোর এবং আউটডোর মোডস এনাবল করে নিতে পারবেন। এছাড়াও কিউ সিরিজ সাউন্ডকোর হেডফোনে রয়েছে ক্রিস্টাল ক্লিয়ার ২ মিক AI আপলিঙ্ক নয়েজ়-ক্যান্সেলেশন প্রযুক্তি, যা ভয়েস কোয়ালিটি পরিণত এবং ব্যাকগ্রাউন্ড নয়েজ় বাদ দিয়ে দিতে পারে।

আরও পড়ুন: Noise X-Fit 1: ভারতে লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টওয়াচ, রয়েছে ১০ দিনের ব্যাটারি লাইফ, দাম কত?

আরও পড়ুন: 55 Inches Smart TV: ৫৫ ইঞ্চির পাঁচটি স্মার্ট টিভি, যা পাওয়া যাবে ৫০ হাজার টাকার কম দামে

আরও পড়ুন: ফ্ল্যাশ কল এবং মেসেজ লেভেল রিপোর্টিং, ভারতে নতুন সুরক্ষা ফিচার চালু করল হোয়াটসঅ্যাপ

Click on your DTH Provider to Add TV9 Bangla