Free Lemon With Mobile Accessories: মোবাইল চার্জার বা ইয়ারফোন কিনলে লেবু ও পেট্রল ফ্রি, এই দোকানের অফারে সকলে অবাক

Varanasi Shopkeeper: মোবাইল অ্যাক্সেসারিজ়ে তো আজকাল প্রায় সব কোম্পানিই ছাড় দেয়। তবে বারাণসীর এক দোকানদার যা অফার দিলেন, তা হয়তো মাত্রাতিরিক্ত মূল্যবৃদ্ধির সময়ে সকলেই লুফে নিতে চাইবেন।

Free Lemon With Mobile Accessories: মোবাইল চার্জার বা ইয়ারফোন কিনলে লেবু ও পেট্রল ফ্রি, এই দোকানের অফারে সকলে অবাক
এই সেই দোকান!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 3:20 PM

অবাক কাণ্ড ঘটালেন বেনারসের এক মোবাইল (Mobile) দোকানদার। তাঁর দোকানে যেমন অল্পবিস্তর মোবাইল ফোন পাওয়া যায়, তেমনই আবার অ্যাক্সেসারিজ়ও বিক্রি করেন সেই ব্যক্তি। এবার তিনি অবাক করা অফার নিয়ে হাজির হলেন। তাঁর দোকান থেকে যে কোনও মোবাইল অ্যাক্সেসারজ়ি ক্রয় করলে সম্পূর্ণ বিনামূল্যে লেবু (Lemon For Free) দেওয়া হচ্ছে। হ্যাঁ, ঠিকই শুনছেন। মোবাইল অ্যাক্সেসারিজ় কিনলে বেনারসের এই দোকানটি আপনাকে একটি বহু মূল্যবাণ লেবু গিফট করবে। শুধু তাই নয়। মোবাইল বা অ্যাক্সেসারিজ় কেনার দামের অঙ্কটি যদি ১০,০০০ টাকা ছাপিয়ে যায়, তাহলে ফ্রি-তে পেট্রল (Free Petrol) পেয়ে যাবেন। অনবদ্য অফার তাই না? মন্দার বাজারে কে-ই বা দেয় এই অফার?

সংবাদমাধ্যম দ্য লাল্লানটপ-এর একটি রিপোর্ট থেকে এই খবরটি জানা গিয়েছে। তবে কোন ধরনের অ্যাক্সেসারিজ় ক্রয় করলে বেনারাসের ওই দোকানদার সম্পূর্ণ বিনামূল্যে লেবু ও পেট্রল দেবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে, সেই অ্যাক্সেসারজ়ি হতে পারে চার্জার থেকে শুরু করে ইয়ারফোন, স্ক্রিন গার্ড-সহ যে কোনও একটা। আবার ১০,০০০ টাকার বেশি মূল্যের কথা যখন বলা হচ্ছে, তখন নিশ্চয়ই কোনও স্মার্টফোনই হবে।

একাধিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, দিল্লিতে এই মুহূর্তে পাতি লেবুর দাম প্রতি কেজিতে ৩৫০ টাকা। এমনটা সম্ভবত এ দেশে প্রথম বারই দেখা গেল। কলকাতায় গত কয়েক দিনে পাতি লেবুর দাম যেখানে ৮-১০ টাকার মধ্যে ঘোরাফেরা করছে, ঠিক সেখানেই আবার কাগজি লেবুর দাম ১৫ টাকা ছাড়িয়ে গিয়েছে। পেট্রলের ক্ষেত্রেও সেই একই ব্যাপার। দেশের প্রায় প্রতিটি শহরেই পেট্রলের দাম ১০০ টাকার গণ্ডি টপকে গিয়েছে।

Free Lemon In Varanasi Mobile Store

অবাক করা অফার!

এদিকে পেট্রল-ডিজ়েলের মাত্রাতিরিক্ত দাম বাড়ার কারণে ওলা, উবরের ভাড়াও বেড়ে গিয়েছে ব্যাপক হারে। তার উপরে আবার অ্যাপ ক্যাব চালককে গাড়ির এসি চালাতে বললে তাঁর মুখটিও হয় দেখার মতো। আর অ্যাপ ক্যাবের এই ভাড়া বৃদ্ধিই এখন বহু মানুষের মাথাব্যথার মূল কারণ হয়ে গিয়েছে। দিন কয়েক আগেই দিল্লিতে অটো ও ট্যাক্সি ইউনিয়নের তরফ থেকে এই লাগামছাড়া পেট্রল-ডিজ়েলের দাম বৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদও করতে দেখা যায়।

গত সোমবারই এই প্রতিবাদ দেখানো হয় দিল্লিতে। ইউনিয়নগুলির তরফে কেন্দ্রকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে ২৫ দিনের মধ্যে পেট্রল-ডিজ়েলের দাম কমাতে বলা হয়। রাজধানী পরিবহন পঞ্চায়েতের প্রেসিডেন্ট জানান যে, ২৫ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে দিল্লির সামগ্রিক ফুড চেইন পরিষেবা যার মধ্যে টেম্পো থেকে ট্রাক সবই রয়েছে, সেগুলি স্তব্ধ করে দেওয়া হবে।

আরও পড়ুন: এই দিনের পর থেকে আর কল রেকর্ড করতে পারবেন না! প্লে স্টোর থেকে সব অ্যাপ সরাচ্ছে গুগল

আরও পড়ুন: জল কিনে পান করেন? বোতলের মাথায় বসিয়ে দিন ২১৯ টাকার ছোট্ট এই ইলেকট্রিক ডিভাইসটি, তবেই মিলবে জীবনের স্বাদ!

আরও পড়ুন: ঘর ঠিকঠাক ঠান্ডা করতে পারছে না আপনার এসি? এই ৬ টিপসে মেকানিক না ডেকে নিজেই সমাধান করুন