Viral Video: অবাক কাণ্ড! টয়োটা ফরচুনা চালাচ্ছে ৮ বছরের ছেলে, ড্রাইভিং স্কিল দেখে বড়দের মাথায় হাত

8 Year Old Boy Drives Toyota Fortuner: টয়োটা ফরচুনা চালাচ্ছে ৮ বছরের ছোট্ট একটা ছেলে। আর তার ড্রাইভিং স্কুলে মুগ্ধ হয়েছেন বড়রাও।

Viral Video: অবাক কাণ্ড! টয়োটা ফরচুনা চালাচ্ছে ৮ বছরের ছেলে, ড্রাইভিং স্কিল দেখে বড়দের মাথায় হাত
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 12:21 PM

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে, যাতে একটি আট বছরের শিশুকে টয়োটা ফরচুনার (Toyota Fortuner) এসইউভি চালাতে দেখা গিয়েছে। জানা গিয়েছে, ওই বাচ্চাটি পাকিস্তানের (Pakistan)। ভিডিয়োতে শিশুটিকে তার ১০ বছরের দিদির সঙ্গে দেখা যাচ্ছে। দিদিকে নিয়েই গাড়ি চালিয়ে দেখিয়েছে বাচ্চাটি। ওই মেয়েটিই নিজের এবং তার ভাইয়ের পরিচয় দেয় এবং বলে যে, তারা তাদের গ্রামে এসেছে। সেই গ্রামটি পাকিস্তানেই অবস্থিত। তার আট বছরের ছোট্ট ভাইটি এত বড় একটা এসইউভি গাড়ি কী ভাবে চালাচ্ছে, সেটাই দেখাতে ভিডিয়ো করেছে মেয়েটি।

‘আয়ান অ্যান্ড আরিবা শো’ নামের একটি ইউটিউব চ্যানেলে তিন সপ্তাহ আগে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। এই ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছিল, “আজ আমরা আপনাদের দেখাবো কীভাবে একটি 8 বছরের শিশু টয়োটা ফরচুনা চালাতে পারে।” অয়নকে গাড়ি চালাতে দেখে অনেকেই অবাক। আর তাতেই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। আর সবাই এই খুদে ড্রাইভারের স্কিল দেখে এক প্রকার অবাক।

ভিডিওতে দেখা যায়, নীল রঙের ‘পাঠানি’ পোশাক পরিহিত আয়ান এসইউভির দরজা খুলে ড্রাইভিং সিটে বসে। তাকে একটি খোলা মাঠে গাড়ি চালাতে দেখা যায়। ছোট্ট ছেলে স্বাভাবিক ভাবে তার হাইটও কম। তাই স্টিয়ারিং পর্যন্ত নাগাল পেতে কঠিন কসরতও করতে হচ্ছে তাকে। সিটের এক প্রান্তে বসে সারাক্ষণই গাড়ি চালাচ্ছে সে, যাতে ক্লাচ এবং ব্রেক প্যাডেল পর্যন্ত সহজেই পৌঁছাতে পারে।

জানতে চাইলে ছোট্ট ছেলেটা জানায়, ছয় বছর বয়স থেকে সে গাড়ি চালাচ্ছে। ইউটিউব ভিডিয়োটিতে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘মাশাআল্লাহ’। আর এক ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘এটা ভারত হলে এতক্ষণে শিশুটির বাবাকে গ্রেফতার করা যেত।’ তৃতীয় একজন ব্যবহারকারী বলেছেন, ‘এমন কিছু আহামরি নেই এই ভিডিয়োতে।’

আরও পড়ুন: ব্যাঙ নাকি ঘোড়া, কী দেখতে পাচ্ছেন ছবিটায়? সেই দৃষ্টিভঙ্গিই বলে দেবে, আপনি আসলে কেমন মানুষ

আরও পড়ুন: কুকুরকে পেঁচিয়ে ধরল বিশালাকার পাইথন, চার-পাঁচ জনের চেষ্টায় শেষে প্রাণে বাঁচল নিরীহ প্রাণীটি

আরও পড়ুন: কনের সাজে পরীক্ষায় বসে ভাইরাল হয়েছিলেন গত বছর, এতদিন পর সামনে এল আসল সত্যিটা