Viral Video: কুকুরকে পেঁচিয়ে ধরল বিশালাকার পাইথন, চার-পাঁচ জনের চেষ্টায় শেষে প্রাণে বাঁচল নিরীহ প্রাণীটি

Python Attacks Dog: নিরীহ একটা কুকুরকে পেঁচিয়ে ধরেছে একটি বিশালাকার পাইথন। কিছুতেই কুকুরটিকে ছাড়তে চাইছিল না ওই সাপটি। শেষে চার পাঁচ জন ব্যক্তি মিলে সাপের কড়াল গ্রাস থেকে কুকুরটিকে মুক্ত করা হয়।

Viral Video: কুকুরকে পেঁচিয়ে ধরল বিশালাকার পাইথন, চার-পাঁচ জনের চেষ্টায় শেষে প্রাণে বাঁচল নিরীহ প্রাণীটি
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 5:40 PM

এই দুনিয়ায় সাপের থেকে খতরনাক প্রাণী আর কে-ই বা আছে। সেই ভয়ঙ্কর সাপকে সামনে থেকে দেখা তো দূরস্ত, পর্দার ওপারে দেখলেই আমরা আঁতকে উঠি। আর সেই সাপ যখন কোনও নিরীহ প্রাণীকে আক্রমণ করে, শিউরে উঠি আমরা। এবার তেমনই একটা ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। নিরীহ এক কুকুরকে রীতিমতো চেপে ধরে বিশালাকার একটি পাইথন (Python)। শান্ত কুকুরটির শরীরে সে কামড়ও দেয়। এমন ভাবেই সেই পাইথন সাপটি ওই কুকুরটিকে (Dog) আঁকড়ে ধরে যে, চার-পাঁচ জন মিলেও চেষ্টা করে ছাড়াতে পারছিলেন না। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটি (Viral Video)

ভিডিয়োতে দেখা গিয়েছে, কোনও এক প্রাণীকে পেঁচিয়ে ধরেছে ওই বিশালাকার পাইথন সাপটি। প্রাণীটিকে দেখাই যাচ্ছে না এমন ভাবে সে গ্রাস করেছে। চার-পাঁচ জন মিলে পেঁচিয়ে থাকা সাপটিকে ছাড়ানোর চেষ্টা করছেন এবং কুকুরটিকেও মুক্ত করার চেষ্টায় উদ্যত তাঁরা। কিন্তু কিছুতেই সে ছাড়ে না।

তারপরে লাঠি দিয়ে সাপটিকে মারতে থাকেন তাঁরা। তাতে আবার সাপটিও যেমন আঘাতপ্রাপ্ত হচ্ছিল, তেমনই আঘাত পাচ্ছিল কুকুরটিও। বহু চেষ্টার পরে শেষমেশ কুকুরটিকে ওই সাপের প্যাঁচ থেকে ছাড়ানো সম্ভবপর হয়। আর কুকুরটি যেই মুক্তির স্বাদ পায়, সঙ্গে সঙ্গে সে পালিয়ে যায়। ঘটনাস্থলে আরও একটি কুকুর ছিল, যে সমগ্র ঘটনাটি দেখে একপ্রকার স্তম্ভিত হয়ে যায়।

রিকি রেবেল নামের এক মহিলা ফেসবুকে এই ভিডিয়োটি শেয়ার করেছিলেন ২০২১ সালের ১৮ ডিসেম্বর। সম্প্রতি এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। ২৬ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রায় ৪ হাজারের কাছাকাছি মানুষ কমেন্ট করেছেন এই ভিডিয়োতে। আর নানারকম রিঅ্যাকশন দিয়েছেন প্রায় ২ কোটির কাছাকাছি মানুষ। সব মিলিয়ে এই ভিডিয়ো এখন নেটপাড়ার হটকেক।

আরও পড়ুন: দইভাত ছাড়া খাবে না কুটুস, ফোনে গানও শোনা চাই, দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের এই ভিডিয়ো এখন ভাইরাল

আরও পড়ুন: কনের সাজে পরীক্ষায় বসে ভাইরাল হয়েছিলেন গত বছর, এতদিন পর সামনে এল আসল সত্যিটা

আরও পড়ুন: রেগে গিয়ে কুমিরকে আক্রমণ ঘোড়ার, জলে নয়, ডাঙায় চলল খুব লড়াই