Viral Video: এ যেন স্বর্গের সিড়ি! এক পাহাড় থেকে আরেক পাহাড়ে চড়তে গিয়ে খাদের নিচে পড়লেন এই যুবক

Latest Viral Video: ভাইরাল হওয়া ভিডিয়োটি অস্ট্রিয়ার। এক ব্যক্তি দু'টি পাহাড়ের মাঝখানে একটি সিঁড়ি বেয়ে উঠছিলেন, যাকে 'স্বর্গের সিঁড়ি'ও বলা হয়। কিন্তু একটি ভুলের কারণে তিনি 300 ফুট নিচে উপত্যকায় পড়ে যান।

Viral Video: এ যেন স্বর্গের সিড়ি! এক পাহাড় থেকে আরেক পাহাড়ে চড়তে গিয়ে খাদের নিচে পড়লেন এই যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2023 | 8:12 PM

রোমাঞ্চ খুঁজতে খুঁজতে মানুষ এমন কিছু করে বসে, যা দেখে চোখ কপালে উঠতে বাধ্য। পাহাড়ে ঘুরতে গিয়ে অনেকেই তো অনেক কিছু করেন। কেউ রোপওয়ে, কেউ প্যারাগ্লাইডিং, কেউ আবার ট্রেকিং। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন এক ব্যক্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে আপনার অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকবে না। ভাইরাল হওয়া ভিডিয়োটি অস্ট্রিয়ার। এক ব্যক্তি দু’টি পাহাড়ের মাঝখানে একটি সিঁড়ি বেয়ে উঠছিলেন, যাকে ‘স্বর্গের সিঁড়ি’ও বলা হয়। কিন্তু একটি ভুলের কারণে তিনি 300 ফুট নিচে উপত্যকায় পড়ে যান। এত উচ্চতা থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

ইউরোপীয় দেশ অস্ট্রিয়াতে ডাচস্টেইন পর্বতমালা রয়েছে, সেখানে প্রচুর লোকেরা ছবি ক্লিক করতে আসে। এর একটি অংশকে বলা হয় ডোনারকোগেল পর্বত। এই পর্বতের দু’টি অংশ রয়েছে। একটি ছোট এবং একটি বড় অংশ। উভয় অংশকে সংযুক্ত করার জন্য, একটি 130-ফুট সিঁড়ি তৈরি করা হয়েছে, যার উপরে লোকেরা এক জায়গা থেকে অন্য জায়গায় পৌঁছানোর জন্য যায়। এই সময়ে নিচের গভীরতা 300 ফুট।

View this post on Instagram

A post shared by 365 Austria (@365austria)

নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে, ব্রিটিশ ব্যক্তি একাই এই সিঁড়িতে উঠে পড়েন। ছোট পাহাড় থেকে ডোনারকোগেল পর্বতের দিকে যাচ্ছিলেন। সেই সময় তিনি কিছুটা সমস্যায় পড়েন এবং 300 ফুট নিচে উপত্যকায় পড়ে যান। এই ঘটনার পর তদন্তকারীরা জানিয়েছে, নিজের দোষেই পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। ভিডিয়োটিতে তেমন কিছু দেখানো হয়নি। তবে পুরোটাই নিউইয়র্ক পোস্টের খবর অনুসারে। কিন্তু ভিডিয়োয় তিনি কীভাবে একটি পাহাড় থেকে অন্য পাহাড়ে যাচ্ছেন, তা দেখে অবাক হবেন। ভিডিয়োটি পোস্ট হতেই অনেকে অনেক কমেন্ট করেছেন।