Viral Video: সমুদ্রের অতলে বিরাট হাঙরের সামনে পড়ল ডুবুরির দল, তারপর যা হল…

Shark Attack Video: একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সমুদ্রের নীচে কিছু ডুবুরি এক বিরাট হাঙরের সামনে চলে আসে। শুরু হয় জীবন-মৃত্যুর লড়াই।

Viral Video: সমুদ্রের অতলে বিরাট হাঙরের সামনে পড়ল ডুবুরির দল, তারপর যা হল...
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 1:26 PM

Latest Viral Video: প্রতিদিনই অনেক ডুবুরিই সমুদ্রের গভীরে পাড়ি দেয়। অতল জলরাশির তলদেশে কী ঘটে চলেছে প্রতি মুহূর্তে, তা সকলের সামনে আনে। ক্ষণে ক্ষণে বিপদ আর মৃত্যুকে কাছ থেকে দেখা- এই পেশার মানুষদের এটাই একরকম অভ্যাস। কখনও কোনও কিছু পর্যবেক্ষণের জন্য, আবার কখনও পর্যটকদের সমুদ্রের অতল পরিবেশ দেখানোর জন্য সদা প্রস্তুত থাকেন তাঁরা। তবে এই অভ্যাসকে সামুদ্রিক প্রাণীরা ভালভাবে নেয় না। তার উপর তা যদি হাঙর বা তিমি জাতীয় প্রাণী হয়, তাহলে তো কথাই নেই। কোনও ডুবুরিকে যদি হাঙরের সম্মুখীন হতে হয়, তাহলে তার থেকে খারাপ আর কী-ই বা হতে পারে। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সমুদ্রের নীচে কিছু ডুবুরি এক বিরাট হাঙরের সামনে চলে আসে। শুরু হয় জীবন-মৃত্যুর লড়াই। আর তারপরে যা হল, তা দেখলে শিউরে উঠতে হয়।

ভাইরাল হওয়া ভিডিয়োয়, সমুদ্রের তলায় দু’জন ডুবুরিকে দেখা যাচ্ছে। কিন্তু মুহূর্তের মধ্য়ে সেই ডুবুরিদের সঙ্গে এমন কিছু ঘটবে, যা দেখলে আপনি অবাক হবেন। একটি দৈত্যাকার হাঙর সেখানে এসে পড়ে, আর তাদের আক্রমণ করতে শুরু করে। তাদের থেকে অক্সিজেন ট্যাঙ্ক ছিনিয়ে নিয়ে চিবানোর চেষ্টা করে। সেই মুহূর্তে জলের অত গভীরে টিকে থাকার একমাত্র সম্বল হল অক্সিজেন ট্যাঙ্ক। কিছু ডুবুরি তা দেখতে পেয়ে দড়ি দিয়ে একটি বড় হাঙ্গরকে ধরার চেষ্টা করে, কিন্তু ততক্ষণে হাঙ্গরটি এক ঝটকায় দড়িটি কেটে এগিয়ে গিয়েছে। এগিয়ে যেতেই ডুবুরিদের অক্সিজেন ট্যাঙ্কে আক্রমণ করে, আর তা চিবানোর চেষ্টা করে। এ সময় একজন ডুবুরি তাকে সরানোর চেষ্টা করলে, স্বাভাবিকভাবেই সে ব্য়র্থ হয়। ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হতেই অধিকাংশ নেটিজেনের নজর কেড়েছে।

এই ভিডিয়োটি @WaterlsScary নামের একটি আইডি দিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করা হয়েছে। মাত্র 19 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 2 মিলিয়ন অর্থাৎ 20 লাখ বার ভিউ হয়েছে। অন্যদিকে 17 হাজারের বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলছেন, “হাঙ্গর এর চেয়েও বেশি বিপজ্জনক হতে পারে।’, আবার কেউ বলছেন, “হাঙ্গরটিকে দেখেই চমকে গেলাম।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে “হাঙ্গরের এলাকায় ঢুকলে ও এমনই অবস্থা করবে সবার।”