Viral Video: হাত ভেঙেছে গোপালের, বিগ্রহ নিয়ে সটান হাসপাতালে হাজির পুরোহিত, দেখুন ভিডিয়ো

কাঁদতে কাঁদতে ভাঙা হাত আর গোপালের বিগ্রহ নিয়ে হাসপাতালে হাজির হন পুরোহিত। আগ্রার একটি জেলা হাসপাতালে এই কাণ্ড ঘটেছে। ডাক্তারবাবু আবার গোপাল ঠাকুরের হাত ব্যান্ডেজও করে দিয়েছেন।

Viral Video: হাত ভেঙেছে গোপালের, বিগ্রহ নিয়ে সটান হাসপাতালে হাজির পুরোহিত, দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 10:37 PM

হাত ভেঙেছে কেষ্ট ঠাকুরের। তাই বিগ্রহ নিয়ে সটান হাসপাতালে হাজির হলেন পুরোহিত। শুনে চমকে যাচ্ছেন? বাস্তবে ঠিক এমনটাই হয়েছে। আগ্রার এক জেলা হাসপাতালে কৃষ্ণ ঠাকুরের মূর্তির ভাঙা হাত নিয়ে হাজির হয়েছিলেন পুরুত মশাই। চিকিৎসককে তিনি এও আর্জি জানিয়েছিলেন যে, যেভাবেই হোক দেবতার ভাঙা হাত জুড়ে দিতে হবে। ডাক্তারবাবু প্রথম বিস্ময়ে চমকে গেলেও সেই ঘোর কাটিয়ে সযত্নে বিগ্রহের মূর্তির হাতে ব্যান্ডেজ করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। প্রত্যক্ষদর্শীদের কোথায় একটি গোপাল ঠাকুরের মূর্তি সঙ্গে নিয়ে হাপুস নয়নে কাঁদতে কাঁদতে হাসপাতালে এসেছিলেন পুরোহিত লেখ সিং। ডাক্তারকে তিনি বলেন, স্নান করাতে গিয়ে গোপালের হাত ভেঙে গিয়েছে। জুড়ে দিতেই হবে। পুরোহিতের কান্না শুনে প্রথমটাই খানিক হকচকিয়ে যান ডাক্তবাবু। মনুষ্য সন্তানের ভাঙা হাত জোড়া লাগিয়েছেন তিনি। কিন্তু এ যে স্বয়ং দেবতার বিগ্রহ। তাঁর ভাঙে হাত জোড়া লাগাবেন কীভাবে!

এদিকে নাছোড়বান্দা গোপালের সেবায়েত। তাঁর হাতের ‘লাড্ডু গোপালের’-এর এ হেন ক্ষতি হয়েছে। অতএব সমাধান তো করতেই হবে। শেষ পর্যন্ত গোপালের ভাঙা হাতে ব্যান্ডেজ করে দেন চিকিৎসক। তাই নিয়ে ফিরে আসেন পুরুত মশাই। এই ঘটনার ভিডিয়ো টুইটারে ভাইরাল হয়েছে। প্রবাদে বলে বিশ্বাস মিলায় বস্তু, তর্কে বহুদূর। একথা নিশ্চিত অক্ষরে অক্ষরে মানেন গোপালের ওই সেবায়েত। আর তাই তো স্নান করানোর সময় গোপাল ঠাকুরের হাত ভেঙে যাওয়ায় তা নিয়ে সটান ডাক্তারের কাছে ছুটে গিয়েছিলেন ওই পুরোহিত।

দেখুন সেই ভিডিয়ো

নেটিজ়েনদের অনেকেই বলছেন, মানুষের হাত ভাঙলে তাঁরা তো চিকিৎসকের কাছেই যান। তাই সেই ভরসাতেই গোপাল ঠাকুরকে নিয়েও ডাক্তারের কাছে হাসপাতালেই গিয়েছিলেন পুরোহিত মশাই। এমনিতেই বলে কৃষ্ণ ঠাকুরের বাল্যকালের অবতার গোপাল। বড় অভিমানী তিনি। তাই যাঁরা গোপালের সেবা করেন, তাঁদের বেশ সজাগ থাকতে হয়। খেয়াল রাখতে হয় ঠাকুরের যেন কোনও অযত্ন না হয়। কারণ শিশুর মতো গোপালের ঠিকঠাক যত্ন না হলে নাকি তিনি বেজায় রুষ্ট হন। এইসবই অবশ্য লোকমুখে প্রচলিত কথা। সেই বিশ্বেই বিশ্বাসী এই পুরোহিতও। আর তাই গোপালের ভাঙা হাত জোড়া লাগানোর জন্য হাসপাতালে ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

আরও পড়ুন- Viral Video: গরম বালিতে পোড়ানো হচ্ছে টোম্যাটো, তা দিয়েই তৈরি হচ্ছে টোম্যাটো চাট! কী বলছেন নেটিজ়েনরা?

আরও পড়ুন- Viral Video: নিজের বব কাট চুলের যত্ন নিতে মাহুতকে সাহায্য হাতির, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা…

আরও পড়ুন- Viral Video: রাস্তার ধারে লাগানো গাছ চুরি করলেন এক মহিলা, চুরি করা গাছ নিয়ে চড়লেন দামি গাড়িতে…