Viral Video: গরম বালিতে পোড়ানো হচ্ছে টোম্যাটো, তা দিয়েই তৈরি হচ্ছে টোম্যাটো চাট! কী বলছেন নেটিজ়েনরা?

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ বড় সাইজের কড়াইতে কালো বালির মধ্যে টোম্যাটো রোস্ট করছে ওই কিশোর।

Viral Video: গরম বালিতে পোড়ানো হচ্ছে টোম্যাটো, তা দিয়েই তৈরি হচ্ছে টোম্যাটো চাট! কী বলছেন নেটিজ়েনরা?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 10:14 PM

সোশ্যাল মিডিয়া এক আজব দুনিয়া। হরেক কিসিমের ভিডিয়ো এখানেই প্রতিদিন ভাইরাল হয়। তার মধ্যে কোনও ভিডিয়ো দেখে বিস্ময়ের ঘোর কাটতেই চায় না নেটিজ়েনদের। কোথাও আবার নিন্দার সরব হন তাঁরা। অনেক ভিডিয়ো আবার প্রশংসাও পায় সোশ্যাল মিডিয়ার প্রায় সব মাধ্যমে। তবে এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছে নেটিজ়েনরা। ইদানীং খাবার-দাবার নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা চলছে সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকায় ভাইরাল হওয়া বেশিরভাগ ভিডিয়োই অবশ্য নেটিজ়েনদের না-পসন্দ। তবে এবার এক বাচ্চা ছেলে খাবার তৈরি অর্থাৎ রেসিপি নিয়ে বেশ কায়দা করেছে।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখান দেখা গিয়েছে টোম্যাটোর চাট তৈরি করছেন এক কিশোর। আহা নাম শুনেই জিভে জল এল তো। টক-ঝাল-মিষ্টি স্বাদ যেন জিভে বুঝতেও পারছেন। কিন্তু ভিডিয়ো দেখে অনেকেই নিরাশ হয়েছেন। নেটিজ়েনদের অনেকেরই টোম্যাটো চাট তৈরির প্রক্রিয়া ভাল লাগেনি। তবে অনেকেই আবার বেশ প্রশংসা করেছেন। কিন্তু কী এমন হল যে, এমন মন ভোলানো খাবারের রন্ধন প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজ়েনরা? ভিডিয়োতে দেখা গিয়েছে গরম বালিতে টমেটোগুলো পুড়িয়ে নিয়েছে ওই কিশোর। আর সেটাই পছন্দ হয়নি নেটিজ়েনদের।

দেখুন সেই ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ বড় সাইজের কড়াইতে কালো রঙের গরম বালির মধ্যে টোম্যাটো রোস্ট করছে ওই কিশোর। তারপর একবালতি ঠাণ্ডা জলে টোম্যাটোগুলো ডুবিয়ে নিয়ে ঠাণ্ডা করে খোসা ছাড়িয়ে নিয়েছে সে। এরপর টুকরো করে কেটে পাতার মধ্যে রেখে নুন, মশলা, চাটনি দিয়ে পরিবেশন করা হয়েছে। এই কালো বালির মধ্যে টোম্যাটো পোড়ানো বা রোস্ট করা নিয়েই দু’দলে ভাগ হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। কেউ বলেছেন, এভাবে টোম্যাটো পুড়িয়ে চাট বানালে তা খেতে অত্যন্ত সুস্বাদু হয়। আবার আর একদল বলেছেন, এ ধরনের খাবার খেলে কিডনি খারাপ হওয়ার জন্য প্রস্তুতি নেওয়াই ভাল।

ইনস্টাগ্রামে Chatore Broothers পেজে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। জানা গিয়েছে পূর্ব দিল্লির Chitra Vihar এলাকায় এই কিশোরের দেখা পাওয়া গিয়েছে। সোশ্যাল মিডিয়ার অনেক মাধ্যমেই দেখা গিয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনদের বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া জমা পড়েছে কমেন্ট বক্সে। ক্রমশ বাড়ছে লাইক এবং ভিউয়ের সংখ্যা।

আরও পড়ুন- Viral Video: নিজের বব কাট চুলের যত্ন নিতে মাহুতকে সাহায্য হাতির, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা…

আরও পড়ুন- Viral Video: রাস্তার ধারে লাগানো গাছ চুরি করলেন এক মহিলা, চুরি করা গাছ নিয়ে চড়লেন দামি গাড়িতে…

আরও পড়ুন- Viral Video: শুঁয়োপোকার এমন কর্ম আগে দেখেছেন কোনওদিন? দেখুন ভাইরাল ভিডিয়োয়