Viral Video: নিজের বব কাট চুলের যত্ন নিতে মাহুতকে সাহায্য হাতির, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা…

ভিডিয়োটি কোয়েম্বাটুরের থেক্কামপট্টি গ্রামের। এতটাই সুন্দর ছিল এই ভিডিয়োটি যে নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া জানাতে কমেন্ট সেকশনে ঝাঁপিয়ে পড়ে।

Viral Video: নিজের বব কাট চুলের যত্ন নিতে মাহুতকে সাহায্য হাতির, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেনরা...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 3:04 PM

ইনস্টাগ্রামে পশুদের প্রচুর ভিডিয়ো ভাইরাল হয়। ইনস্টাগ্রামের রিলে আজকাল পশুদের ভিডিয়োই বেশি চলে। প্রায় প্রতিটি ভিডিয়োই লক্ষাধিক মানুষ দেখে থাকে। আর এই ভিডিয়োর মধ্যে বেশিরভাগই হয় কুকুর আর বিড়ালের। বেশ মিষ্টি ভিডিয়ো হয় এইগুলো। সেই কারণেই প্রচুর শেয়ার আর ভিউ পায় এই ভিডিয়োগুলো। এরকমই একটা ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। তবে, কুকুর বা বিড়ালের নয়।

কেউ যদি পৃথিবীর সবচেয়ে সুন্দর প্রাণীদের একটি তালিকা তৈরি করে তবে হাতি সেখানে নিজের জায়গা ঠিক তৈরি করবে। তারা শান্ত আর অত্যন্ত বুদ্ধিমান হওয়ার পাশাপাশি বেশ রসিক গঠনের হওয়ায় সবার পছন্দ। সম্প্রতি এমনই একটি হাতির ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। বব-কাট করা একটি হাতির চুল আঁচড়ানোর এই ক্লিপ দেখে কম বেশি সবাই খুব খুশি হয়েছেন।

ভিডিয়োটি দেখুন:

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায় হাতিটিকে তার মাহুত সুন্দর করে চুল আঁচড়ে দিচ্ছে। এটি বব-কাট চুল ছিল এবং হাতিটি এই চুল আঁচড়ে দেওয়াটা বেশ উপভোগ করছে বলে মনে হচ্ছে। এর কপালে একটি বড় তিলকও ছিল। লোকটি যখন চুল আঁচড়াচ্ছিল, তখন এটি তার পায়ে নীচু হয়ে গিয়েছিল যাতে চুল আঁচড়ানোটা তাঁর জন্য সহজ হয়।

ভিডিয়োটি কোয়েম্বাটুরের থেক্কামপট্টি গ্রামের। এতটাই সুন্দর ছিল এই ভিডিয়োটি যে নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া জানাতে কমেন্ট সেকশনে ঝাঁপিয়ে পড়ে।

একজন ইউজার কমেন্ট করেছিলেন, ‘একটা শান্ত ছেলে।’ অন্য একজন ইউজার মন্তব্য করেছেন, ‘এই ভিডিয়োটা আমার দিন ভাল করে দিল।’

আরও পড়ুন: Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া