Viral Video: রাস্তা পার হতে গিয়ে চাঞ্চল্য সৃষ্টি করল অ্যানাকোন্ডা, দেখুন ভাইরাল ভিডিয়োটি

মানুষদের মধ্যে শুরু করে গেছে ওই সাপটির ছবি তোলার হিড়িক। মানুষের দৃষ্টি আকর্ষণ করলেও কোনও ক্ষতি করেনি সাপটি।

Viral Video: রাস্তা পার হতে গিয়ে চাঞ্চল্য সৃষ্টি করল অ্যানাকোন্ডা, দেখুন ভাইরাল ভিডিয়োটি
অ্যানাকোন্ডাটি রাস্তা পার করছে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:08 PM

বন্য প্রাণীর যেকোনও ভিডিয়ো ইন্টারনেটে বেশ ভাইরাল হয়। আমাদের কাছে বন্য প্রাণীদের রাস্তা পারাপারের দৃশ্যও নতুন নয়। আর ইন্টারনেট ব্যবহারকারীদের কাছেও এই ধরণের বন্য প্রাণীর রাস্তা পারাপারের ভিডিয়ো বেশ জনপ্রিয়। এই যেমন ধরুন গুজরাটের সিংহের ঘুরে বেড়ানোর দৃশ্য বা ডুয়ার্সের হাতির জঙ্গল পারাপার- ইন্টারনেট ব্যবহারকারীদের কাছে এই ধরণের ভিডিয়ো বেশ প্রাধান্য পায়।

এবার এরকমই একটি ভিডিয়ো আলোড়ন ফেলল ইনস্টাগ্রামে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একটি বিশাল অ্যানাকোন্ডা সাপ রাস্তা পার করছে। আর সাপটি রাস্তা পারাপার করার সাথে সাথেই রাস্তায় থাকা লোকেদের মধ্যে চাঞ্চল্য শুরু হয়েছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়োটি…

এই ভিডিয়োটি ‘অ্যানিম্যাল ভেনচার’ নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অ্যানাকোন্ডা সাপ রাস্তা পারাপারের সাথেই সমস্ত গাড়ি দাঁড়িয়ে গেছে রাস্তায়। মানুষদের মধ্যে শুরু করে গেছে ওই সাপটির ছবি তোলার হিড়িক। মানুষের দৃষ্টি আকর্ষণ করলেও কোনও ক্ষতি করেনি সাপটি। সাপটি রাস্তায় প্রবেশ করা মাত্রই সব গাড়িগুলি নিজেদের জায়গায় দাঁড়িয়ে যায় এবং সাপটি ধীরে ধীরে রাস্তা পার করে ডিভাইডারের উপরে অন্য দিকে চলে যায়। মানুষ যে শুধু তার ছবি তুলতে ব্যস্ত এমনটা নয়। সাপটিকে সুরক্ষিত ভাবে রাস্তা পার করার জন্যও তারা সহযোগিতা করেছে। ভিডিয়োটিতে এটিও দেখা গেছে, সাপটির রাস্তা পারাপারের জন্য স্থানীয়রা হাত দিয়ে গাড়ি থামানোর অনুরোধ জানিয়েছে।

ইন্টারনেট ব্যবহারকারীরা সব সময় মুখিয়ে থাকেন এই ধরণের ভাইরাল ভিডিয়ো দেখার জন্য। তাই ভিডিয়োটির আপলোড হয় মাত্রই ৪ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। কমেন্টও করেছেন বহু ইনস্টাগ্রাম ব্যবহারকারী। বন্য প্রাণীদের সহায়তা করার জন্য বেশ কুর্নিশ জানিয়েছেন ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা। পোস্টের ক্যাপশন থেকে জানা গিয়েছে যে ঘটনাটি ব্রাজিলে ঘটেছে। সেই পোস্টের ক্যাপশনে এটাও লেখা রয়েছে যে, ব্রাজিলে অ্যানাকোন্ডার রাস্তা পার হওয়ার জন্য চালকদের একটি রাস্তার ধারে গাড়ি থামিয়ে দাঁড়াতে হয়েছে। ‘অ্যানিম্যাল ভেনচার’ নামক ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হলেও ভিডিয়োটির নির্দিষ্ট জায়গা ও সময় জানা যায়নি।

আরও পড়ুন: কাগজ নয়, ট্যাটুই হল ভ্যাকসিনের সার্টিফিকেট! মিলল প্রবেশাধিকারও…