Viral Video: ভিলেনকে রুখে দিল নায়কের লাল টুকটুকে বালতি! বাংলাদেশি বিজ্ঞাপন ভারতে ভয়ানক ভাইরাল

Bangladeshi Bucket Ad: বালতি বাঁচাল নায়কের প্রাণ। সদলবল ভিলেনের সঙ্গে লড়াই করল লাল টুকটুকে বালতিটা। সত্যি নয়। বিজ্ঞাপনে এমনই দেখা গিয়েছে। ওপার বাংলার সেই বালতির বিজ্ঞাপন এখন এপারে বড্ড ভাইরাল।

Viral Video: ভিলেনকে রুখে দিল নায়কের লাল টুকটুকে বালতি! বাংলাদেশি বিজ্ঞাপন ভারতে ভয়ানক ভাইরাল
বলিহারি বালতি!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2023 | 11:49 PM

ব্যবসা করলেই হল না। সেই ব্যবসার ঠিকঠাক মার্কেটিং স্ট্র্যাটেজিও দরকার। যে কোম্পানির মার্কেটিং স্ট্র্যাটেজি যত ভাল, তত ভাল এবং রমরমা তার ব্যবসা। তারপরে যখন আবার এই প্রতিযোগিতার বাজার। তখন তো মার্কেটিংয়ের উদ্ভাবনী শক্তি ছাড়া টিকে থাকা দায়! খালি অফারই তো সব নয়। আউট অফ দ্য বক্স চিন্তাভাবনা ছাড়া আজকের দিনে ব্যবসা টিকিয়ে রাখা খুবই সমস্যার। এই যেমন দেখলেন না, কয়েক দিন আগেই নেটফ্লিক্স, জ়োম্যাটো কীরকম বিলবোর্ড বিজ্ঞাপনে নজর কেড়েছিল। কিন্তু তা বলে গাড়ির সঙ্গে ধাক্কা লাগার পরেও ভাঙছে না একটা বালতি, এতটাই শক্তপোক্ত সে। এ আবার কেমন আইডিয়া! একটু অতিরিক্তই অতিরঞ্জন না! ভারত নয়। বাংলাদেশের এই বালতির বিজ্ঞাপন নিয়ে নেট দুনিয়ায় এখন জোর হাসাহাসি চলছে।

বিজ্ঞাপনটি অনেক আগের। আইপিএস অফিসার দীপাংশু কাবরা সম্প্রতি সেই বালতির কোম্পানির বিজ্ঞাপনটি টুইটারে শেয়ার করেছেন, যা দেখার পর নেটিজ়েনরাও ওই বালতির থেকেও শক্ত দেওয়াল খুঁজছেন, যা দেখার পর নেটিজ়েনরা সেই দেওয়ালে মাথা ঠুকবেন। ক্লিপটি শুরু হওয়ার সময় দেখা যাচ্ছে, নায়ক এগিয়ে চলেছেন লাল টকটকে একটা বালতি নিয়ে ভিলেনকে মারতে। সেই সময়ই ভিলেনের দলের অন্যান্য গুন্ডারা নিজেদের হাত থেকে সব বালতি ছুড়তে থাকল নায়কের দিকে। কিন্তু নায়কের হাতে যে রয়েছে সর্বশক্তিমান বালতি। এক নিমেষে দুষ্টু লোকদের ছোড়া সব বালতি গুঁড়িয়ে দিল। শুধু তাই নয়। আর একজন টুপি পরা গুন্ডার মাথায় সেই বালতি মারার পরে তিনি এক্কেবারে মাটিতে ঢুকে গেলেন। ভাবা যায়! বালতি আবার এত শক্ত, এত শক্তি তার!

ভিডিয়োর এক্কেবারে শেষে দেখা গেল, সিন থেকে বেরিয়ে এলেন হিরো। তারপর তার বালতি নামক অস্ত্রটিকে ধন্যবাদ জানালেন। প্রোডাক্টটির বর্ণনাও করেছেন তিনি। বালতির নাম ‘ইউনিক’। ট্যাগলাইনে লেখা হয়েছে, ‘সবথেকে শক্তিশালী বালতি’।

বালতির এই বিজ্ঞাপন নিয়ে নেটপাড়ায় তীব্র হাসাহাসি চলছে। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। প্রতিবেদনটি লেখার সময় ভিডিয়োর ভিউ প্রায় 81.5K। 1.9K লভ রিঅ্যাকশন পড়েছে ভিডিয়োতে। স্যর, এপিক, ক্লাসিক, কেয়া বাত হ্যয় এমন নানাবিধ মন্তব্য ভেসে এসেছে এই ভিডিয়োর কমেন্ট সেকশনে। একজন লিখেছেন, “ব্যস! আমারও এবার এরকম একটা বালতি চাই।”