Viral Video: জ্যামে দাঁড়িয়েই লাঞ্চ সেরে ফেললেন বাস ড্রাইভার, দীর্ঘ যানজটে অভিনব ঘটনার সাক্ষী যাত্রীরা

Latest Viral Video: ভিডিয়োটি এখনও পর্যন্ত 16 লাখের বেশি ভিউ হয়েছে। আর লাইক করেছেন এক লাখ 86 হাজারেরও বেশি ব্যবহারকারী। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়।

Viral Video: জ্যামে দাঁড়িয়েই লাঞ্চ সেরে ফেললেন বাস ড্রাইভার, দীর্ঘ যানজটে অভিনব ঘটনার সাক্ষী যাত্রীরা
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 2:10 PM

Viral Video Today: সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিয়োই ভাইরাল হয়। তার মধ্যে বেঙ্গালুরুরও অনেক ভিডিয়ো থাকে। যেখানে সেখানে যানজটের কারণে মানুষকে বিপর্যস্ত হতে দেখা যায়। অনেক সময় এই যানজট এত দীর্ঘ হয় যে, লোকেরা তাদের ফ্লাইট এবং গুরুত্বপূর্ণ মিটিং মিস করে। কয়েক দিন আগেই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে নতুন কনে যানজট এড়াতে মেট্রোয় করে বিয়েতে পৌছেছিল। এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে নেটিজ়েনরা বলছেন, “বেঙ্গালুরুতে যানজটের মধ্যেও নিজের জন্য সময় বের করে নিতে হয়।” কারণ এক বাস ড্রাইভার রাস্তায় যানজটের মধ্যেই নিজের জন্য সময় বের করে খাওয়া দাওয়া সেরে নিলেন। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বাস চালক ট্র্যাফিক জ্যামে আটকে রয়েছেন। সেই জ্যাম এতটাই দীর্ঘ যে, তিনি তার সিটে বসে দুপুরের খাবার খেয়ে নিচ্ছেন। যা থেকে বোঝাই যাচ্ছে যে, যানজট কখন ছাড়বে, আদৌ ছাড়বে কি না তা কেউই জানে না। এমনকি কিছুক্ষণ পর, তার খাওয়াো শেষ হয়ে যায়। কিন্তু তখও বাস একটুও এগতে পারেনি জ্যামের কারণে। এই দৃশ্যটি রাস্তার কোনও এক যাত্রী ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাই চাঁদ বেয়াভারপু নামে এক ব্যক্তি।

ভিডিয়োটি এখনও পর্যন্ত 16 লাখের বেশি ভিউ হয়েছে। আর লাইক করেছেন এক লাখ 86 হাজারেরও বেশি ব্যবহারকারী। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। কেউ কেউ সিল্ক বোর্ড জংশনের যানজটের কথাও উল্লেখ করেছেন। একজন কমেন্টে লিখেছেন, “আমি কয়েক বছর ধরে বেঙ্গালুরুতে আছি। কিন্তু এই যানজটের ঝামেলা থেকে মুক্তি পাওয়া অসম্ভব।” আরও এক ব্যক্তি লিখেছেন, “উনি খেয়ে নিয়ে ঠিক করেছেন। সিল্ক বোর্ড জংশনের জ্যাম যে কখন ছাড়বে, তা কেউ বলতে পারে না।”