Optical Illusion: জলের বোতল হারিয়ে ফেলেছেন এই ব্যক্তি! পিপাসার্ত মানুষটিকে তা খুঁজে পেতে সাহায্য করবেন?

Spot Hidden Bottle: এখানে যে ব্যক্তিকে আপনি দেখতে পাচ্ছেন, তিনি একজন ওয়াইন প্রস্তুতকারক। তিনিই একটি জলের বোতল হারিয়ে ফেলেছেন। আপনাকে মাত্র 20 সেকেন্ডের মধ্যে সেই বোতলটি খুঁজে বের করে দিতে হবে।

Optical Illusion: জলের বোতল হারিয়ে ফেলেছেন এই ব্যক্তি! পিপাসার্ত মানুষটিকে তা খুঁজে পেতে সাহায্য করবেন?
খুব ভাল করে ছবিটা একবার দেখুন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 1:09 PM

Latest Optical Illusion: অপটিক্যাল ইলিউশন হল আপনার মস্তিষ্কের সবথেকে ভাল ব্যায়াম। আপনার চোখের জন্যও এর থেকে ভাল ব্যায়ামের জুড়ি মেলা ভার। এই ছবিগুলিতে এমন কিছু লুকিয়ে থাকে, যা আপনার মনের প্রতিটি কোণ থেকে চিন্তা করায়। পাশাপাশি এই ছবির ধাঁধাগুলো সমাধান করতে আপনার পর্যবেক্ষণ দক্ষতাও খুব ভাল হওয়া জরুরি। আর একটা বিষয় হল, এই ধরনের চ্যালেঞ্জগুলি আপনার IQ লেভেলেরও পরীক্ষা করে। কখনও কোনও তোলা ছবি, কখনও আবার আঁকা ছবি, এমনকি কখনও কোনও ছবি তৈরি করে তার অলঙ্করণের মাধ্যমে ইচ্ছাকৃত ভাবে তাতে একটা ধাঁধার সৃষ্টি করা হয়। আর সেই ছবিগুলির যাঁরা দ্রুত সমাধান করতে পারেন, তাঁরা সত্যিই জিনিয়াস। তেমনই একটি হল এই ছবিটি, যা তৈরি করা। এই ছবি থেকে আপনাকে একটি বোতল খুঁজে বের করতে হবে, চ্যালেঞ্জটা অ্যাক্সেপ্ট করবেন?

Fresherslive এই ছবিটি তৈরি করেছে। এখানে যে ব্যক্তিকে আপনি দেখতে পাচ্ছেন, তিনি একজন ওয়াইন প্রস্তুতকারক। তাঁর দোকানে সাজানো রয়েছে হরেক কিসিমের ওয়াইন। তবে তার সবকিছু লুকনো রয়েছে কাঠের বাক্সে। অনেক কিছুই দেখা যাচ্ছে ছবিতে। কিন্তু এক দৃষ্টিতে ছবি থেকে আপনি যা দেখতে পাচ্ছেন না, তাই আপনাকে খুঁজে বের করতে হবে। আর সেটা হল একটি জলের বোতল। মাত্র 20 সেকেন্ডের মধ্যে এই ছবি থেকে একটা বোতল খুঁজে বের করতে হবে। দেখুন তো পারেন কি না।

ছবিতে মাথায় টুপি পরা ব্যক্তির সামনে একটি কাঠের বাক্স রয়েছে। তার উপরে রয়েছে একটি মোমবাতি, যা জ্বলজ্বল করছে। ইতিউতি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে আরও বেশ কয়েকটি জিনিসপত্র, যেগুলি সহজেই নজরে আসবে আপনার। কিন্তু এই ছবিতেই রয়েছে একটি বোতল, যা খুঁজে পাওয়া সত্যিই কঠিন। আর সেই বোতল খুঁজতে শুধু আপনার দৃষ্টিশক্তিই তীক্ষ্ণ হলে চলবে না, সঙ্গে আপনার বুদ্ধিটাকেও কাজে লাগাতে হবে।

কোনও জিনিসকে অন্যভাবে দেখার, অন্যভাবে গ্রহণ করার মানসিকতা থাকতে হবে আপনার মধ্যে। তবেই আপনি ছবিতে লুকিয়ে থাকা বোতলটিকে খুঁজে পাবেন। তবে এই ছবিতে বোতলটিকে দেওয়া হয়েছে অত্যন্ত কৌশলে। এবার আপনাকে একটা হিন্ট দিই। ছবিতে বোতলটি খুঁজে পাবেন ওই ব্যক্তির মধ্যেই, বা তাঁর পাশে কোথাও। এবার কি আন্দাজ করতে পারছেন? এখনও আপনি যদি বোতলটি খুঁজে না পান, তাহলে নীচের ছবিটি দেখে নিন।

Optical Illusion Hidden Bottle Spotted