Viral Video: নিদ্রা গিয়েছেন মালিক! হাত থেকে ফোন সরিয়ে, কম্বল টেনে, লাইট নিভিয়ে দিল ‘কেয়ারিং’ পোষ্য কুকুর

Caring Pet Dog Video: মালিককে দেখা গেল ঘুমিয়ে পড়তে। আর তখন তাঁর পোষ্য কুকুর ঘরের লাইট নিভিয়ে, তাঁর গায়ে কম্বল টেনে এমনকি তাঁর হাত থেকে ফোনটাও সরিয়ে রাখল।

Viral Video: নিদ্রা গিয়েছেন মালিক! হাত থেকে ফোন সরিয়ে, কম্বল টেনে, লাইট নিভিয়ে দিল 'কেয়ারিং' পোষ্য কুকুর
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 8:28 PM

মানুষের থেকেও যে ওদের হুঁশ-বুদ্ধি কয়েক গুণ বেশি! বারবার তা চোখে আঙুল দিয়ে দেখিয়েছে সারমেয়রা। ওদের কেয়ারিং মনোভাব, সযত্নে লালন পালন করার ভঙ্গিমায় ওরা যেন হার মানাতে পারে হুঁশ-বুদ্ধি সম্পন্ন মানুষকেও। যতটা ওদের জন্য করা হয়, তারও কয়েক গুণ যেন ওরা ফিরিয়ে দেয়! তেমনই এক কাণ্ড আবার ঘটল। আবারও প্রমাণিত হল সেই কথা। দেখা মিলল, এক কেয়ারিং পোষ্য কুকুরের (Caring Pet Dog)। তার মালিক ঘুমিয়ে গিয়েছে। পোষ্যকে পাশে রেখেই নিদ্রা গিয়েছেন তিনি। যেই তিনি ঘুমিয়ে গেলেন, পোষ্য কুকুরকে দেখা গেল ঘরের লাইট অফ (Switches Off Light) করে, মালিকের হাত থেকে ফোনটা সামান্য দূরে সরিয়ে (Kept Smartphone Aside), কম্বলটা তাঁর গায়ে টেনে দিতে।

View this post on Instagram

A post shared by Flowers & plants beautiful (@mohammadplant)

কুকুর বন্ধ করছে লাইট? শুনে অবিশ্বাস্য মনে হতে পারে অনেকেরই। কিন্তু ভিডিয়োটা একবার না দেখলে যে, তার আঁচ মিলবে না। আন্দাজ মিলবে না, কতটা করিতকর্মা এই পোষ্য কুকুর! আর যাই হয়ে যাক, মালিকের ঘুম পণ্ড হতে দেবে না সে। তাই তো এমন কেয়ারিং কুকুরের দরকার আমাদের প্রতিদিনের ব্যস্ততম জীবনে!

ভিডিয়োটা যখন শুরু হচ্ছে, তখন দেখা যাচ্ছে বিছানায় শুয়ে মালিক। আর তার অনতিদূরেই বিছানায় মুখ রেখে তাঁর দিকে চেয়ে পোষ্য কুকুর। যেন মনে হচ্ছে, মানুষটা যেন তাড়াতাড়ি ঘুমিয়ে যায়, বাকি সব দেখে নেবে ওই পোষ্য। ঘরে লাইট জ্বলছে, কম্বলটা হাফ টেনে রেখেছেন তিনি, আর হাতে মোবাইলটা রেখেই ঘুমিয়ে পড়েছেন।

যেই মাত্র তিনি ঘুমিয়ে পড়লেন, তখনই দেখা যায় কুকুরটিকে হাইপার-অ্যাক্টিভ হয়ে উঠতে। তারপরে সে ব্যক্তির হাত থেকে মোবাইলটিকে মুখে করে সরিয়ে রাখে। তার পর কম্বলটা সম্পূর্ণ টেনে দেয়। শেষমেশ ঘরের লাইট পর্যন্ত বন্ধ করে দেয় আদরের এই কুকুরটি।

মাত্র ৪ দিন আগে ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন প্রচুর মানুষ। ভিডিয়োটির ভিউ এর মধ্যেই ১৫ লাখ ছাড়িয়ে গিয়েছে। লাইক পড়েছে ২ লাখের কাছাকাছি। নেটিজেনদের অনেকেই কুকুরটির প্রশংসা করেছেন। কেউ কেউ বলছেন, “এমন কুকুর কখনও পোষ্য হতে পারে না, মা-বাবার থেকেও বেশি কেয়ারিং! রক্তের সম্পর্কের মতোই কেয়ারিং একটা কুকুরের খোঁজ পেলাম।”

আরও পড়ুন: এক বোতল বিয়ার চেটে পুটে সাফ করে দিল পোষ্য কুকুর! নেশাতুর অবস্থায় শেষে কোমডে ঝিমুনি

আরও পড়ুন: ঠাকুমাকে বাড়ি ফিরতে দেবে না, হাত চেপে ধরে সারমেয়র কাতর মিনতি!

আরও পড়ুন: কুকুরের হানা থেকে বাঁচতে মরে যাওয়ার অভিনয় হাঁসের, ভিডিয়ো নেটাগরিকদের মন জিতল!