Viral Video: চলন্ত বাইকে মুখোমুখি বসে যুগল, ভরপুর রোমান্স দেখে শিহরিত নেটিজেনরা

Latest Viral Video: ব্রিজের উপর স্পিডে চলছে বুলেট বাইক। তার বুলেট ট্যাঙ্কে বসে এক যুবতি। গাড়ি চালাচ্ছেন এক যুবক। সেই সময় চলন্ত বাইকেই শুরু হল রোমান্স।

Viral Video: চলন্ত বাইকে মুখোমুখি বসে যুগল, ভরপুর রোমান্স দেখে শিহরিত নেটিজেনরা
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 1:18 PM

Viral Video Today: রিল বানানো জন্য রাস্তা থেকে শুরু করে মেট্রো, কোনও জায়গাই ছাড়ছে না। আর তার একের পর এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এবার উত্তরপ্রদেশের রাজধানী লখনউের একটি ভিডিয়ো সামনে এসেছে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি করেছে এই ভিডিয়ো। ব্রিজের উপর স্পিডে চলছে বুলেট বাইক। তার বুলেট ট্যাঙ্কে বসে এক যুবতি। গাড়ি চালাচ্ছেন এক যুবক। সেই সময় চলন্ত বাইকেই শুরু হল রোমান্স। তা দেখে রাস্তায় উপস্থিত অন্য গাড়ির ড্রাইভার এমন কিছু করলেন, যা দেখলে আপনার হাসি থামবে না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক যুগল বুলেট বাইকে বসে রয়েছেন। বাইকটিও হাই স্পিডে চলছে। কিন্তু অবাক করা ব্যাপার হল যুবতি বুলেট ট্যাঙ্কে বসে রয়েছেন, তাও আবার যুবকের দিকে মুখ করে। যুবতি তার পা দু’টিকে যুবকের দুই পাশ থেকে এগিয়ে দিয়েছেন। তার যুবকও এক হাতে গাড়ি চালাচ্ছেন। এই দেখে রাস্তার অন্য গাড়ির ড্রাইভার ভিডিয়ো করে নেন। তারপর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিয়ো।

এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন মমতা ত্রিপাঠি নামে এক ব্যবহারকারী। বুলেট চালককে লখনউয়ের আলিগঞ্জের কাছে নিরালা নগর সেতুতে এভাবে গাড়ি চালাতে দেখা গিয়েছে। ভিডিয়ো পোস্ট করার পাশাপাশি, ইউপি পুলিশকে ট্যাগ করা হয়েছে। এমনকি যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা নেওয়ার কথাও বলা হয়েছে। এখনও পর্যন্ত টুইটারে ভিডিয়োটি 21 হাজারের বেশি ব্যবহারকারী দেখেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। কেউ বলেছেন, “এদের জন্য রাস্তায় অন্য মানুষকে বিপদে পড়তে হয়।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “ইউপি পুলিশের উচিত, এই বিষয়ে সঠিক পদক্ষেপ নেওয়া। রাস্তায়, তাও আবার সেতুর উপর এই ধরনের কাজ একদম অনুচিত।”