Viral Video: দুটো পাইথন কাঁধে নিয়ে যুবকের নাচ, ভাইরাল ইনস্টাগ্রাম রিলস

Viral Video: ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ইন্দোনেশিয়ার বাসিন্দা ওই যুবক দু'কাঁধে নিয়েছে দুটো পেল্লাই পাইথন। তাঁর পিঠের দিকে রয়েছে দুই সাপের মুখ।

Viral Video: দুটো পাইথন কাঁধে নিয়ে যুবকের নাচ, ভাইরাল ইনস্টাগ্রাম রিলস
দুই কাঁধে দুটো পাইথন নিয়ে নাচ করছেন যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 11:53 PM

বিষধর সাপের তালিকায় নাম নেই পাইথনের (Pythons)। কিন্তু ওরকম সুবিশাল আকার, আয়তনের সাপ দেখলে যে কেউ ভিরমি খাবেন। একে সাপ তায় পাইথন, এ যেন আতঙ্কের অন্য নাম। তবে সেই পাইথন নিয়েই নাচ করেছেন এক ব্যক্তি। সেই ভিডিয়ো ভাইরালও (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, এই ব্যক্তি ইন্দোনেশিয়ার বাসিন্দা। একটা নয় একসঙ্গে দু-দুটো পাইথনকে নিয়ে ইনস্টাগ্রাম রিলস বানিয়েছেন তিনি। এই পাইথনরা আবার reticulated পাইথন, যাঁরা আকার আয়তনে অতিকায় হয়। প্রায় ২০ ফুট পর্যন্ত লম্বা হতে পারে এই পাইথনরা। মাঝে মাঝেই পাইথন নিয়ে ইনস্টাগ্রামে রিলস পোস্ট করেন ইন্দোনেশিয়ার ওই ব্যক্তি। এবারও সেটাই করেছেন তিনি।

কাঁধে পাইথন নিয়ে যুবকের নাচ, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ইন্দোনেশিয়ার বাসিন্দা ওই যুবক দু’কাঁধে নিয়েছে দুটো পেল্লাই পাইথন। তাঁর পিঠের দিকে রয়েছে দুই সাপের মুখ। কাঁধ ছাপিয়ে মাটিতে নেমে গিয়েছে ওই দুই সাপ। এর মধ্যেই ওই দুই সুবিশাল পাইথনকে কাঁধে নিয়ে নাচ করতে দেখা গিয়েছে যুবককে। দেখে মনে হচ্ছে একাজ তাঁর দীর্ঘদিনের অভ্যাস। সাপ নিয়ে এমন খেলা করা যেন তাঁর কাছে জলভাত। তবে ওই যুবক এমন সাবলীল ভাবে দু’কাঁধে পাইথন নিয়ে নাচ দেখালেও নেটিজ়েনরা কিন্তু মোটেই এই ভিডিয়ো সহজ ভাবে নিতে পারেননি। সাপ নিয়ে এমন ছেলেখেলা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন তাঁরা।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়ো ইতিমধ্যেই ৩.৭ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে। এই ভিডিয়োতে ৪৪ হাজার লাইকও পড়েছে। নেটিজ়েনরা সকলেই বলেছেন এমন স্টান্ট দেখানো মারাত্মক বিপজ্জনক। যেকোনও মুহূর্তে বড় অঘটন ঘটে যেতে পারে। ভিডিয়োতে দেখা গিয়েছে পেল্লাই সাপ কাঁধে নিয়ে খুব সাবধানেই নাচের স্টেপ করেছেন তিনি। যেহেতু সাপগুলো ওজনেও বেশ ভারী তাই এত সাবধান হতে দেখা গিয়েছে ওই যুবককে।

বিষধর না হলেও যথেষ্ট খতরনাক এই পাইথন। মানুষকে কামড়ানো থেকে গলাধঃকরণ করা এবং পেঁচিয়ে মেরে ফেলায় ওস্তাদ এই পাইথন। আকার, আয়তনেও অন্যান্য সাপের তুলনায় অনেকটা বড় হয় এই সাপ। আর reticulated পাইথন বিশ্বের সবচেয়ে বড় পাইথন। তাদের নিয়েই এমন কায়দা দেখিয়েছেন ইন্দোনেশিয়ার ওই যুবক। ভাইরাল ভিডিয়ো দেখে ঘুম উড়েছে নেটপাড়ার।

আরও পড়ুন- Viral Video: গরমে বাড়িতে কারেন্ট নেই? শিখে নিন ফ্যান চালানোর ‘জুগাড়’ টেকনিক, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: বিয়ের পিঁড়িতে বিয়ে ভাঙলেন স্বয়ং পাত্রী! কারণ শুনে নেটমহল জানালো কুর্নিশ

আরও পড়ুন: Viral Video: একা পেয়ে জিরাফকে ঘিরে ধরল সিংহের দল! শেষ অবধি লড়াইয়ে কার জিত হল দেখুন ভাইরাল ভিডিয়োয়