Viral Video: বিয়ের পিঁড়িতে বিয়ে ভাঙলেন স্বয়ং পাত্রী! কারণ শুনে নেটমহল জানালো কুর্নিশ

Wedding: বিয়ের মণ্ডপে বেঁকে বসলেন পাত্রী। জানিয়ে দিলেন বিয়ে তিনি করবেন না। ঠিক কী ঘটেছিল, যে তিনি এমন সিদ্ধান্ত নিলেন তাও বিয়ের মণ্ডপে...

Viral Video: বিয়ের পিঁড়িতে বিয়ে ভাঙলেন স্বয়ং পাত্রী! কারণ শুনে নেটমহল জানালো কুর্নিশ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 9:50 PM

টিভির ধারাবাহিকে একটা বিয়ে হলে তাতে ড্রামা থেকে শুরু করে মেলোড্রামা সবই থাকে। অনেক সময় দেখা যায়, একটা বিয়েকে কেন্দ্র করেই ড্রামা শুরু হয়ে গিয়েছে। কিন্তু সে সব তো স্ক্রিপটে লেখা থাকে। বাস্তব জীবনে এমনটা হয় না বলেই মনে করেন সবাই। কিন্তু সম্প্রতি একটি ভাইরাল (Viral Video) হওয়া বিয়ের ভিডিয়োতে দেখা গেল সম্পূর্ণ অন্য দৃশ্য। বিয়ের মণ্ডপে বেঁকে বসলেন পাত্রী। জানিয়ে দিলেন বিয়ে তিনি করবেন না। ঠিক কী ঘটেছিল, যে তিনি এমন সিদ্ধান্ত নিলেন তাও বিয়ের মণ্ডপে…

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে মালবদলের পর আচমকাই বেঁকে বসেন কনে। হঠাৎ করে বলে বসেন যে তিনি এই বিয়ে করবেন না। কারণ জানতে চাইলে বলেন, পাত্র ‘অশিক্ষিত’ তাই তাঁকে জীবনসঙ্গী হিসেবে মেনে নেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। পাত্রীর এমন সিদ্ধান্তে হতবাক সকলেই। তবুও নিজের সিদ্ধান্তে অনড় থাকেন তিনি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ভিডিয়োতে দেখা গিয়েছে, মালা বদলের সময় বিয়ে না করার সিদ্ধান্ত নেয় পাত্রী। একবার তো জোর মালা পরিয়ে দেন পাত্র। কিন্তু এর পর আর সেটা হয় না। কোনওভাবেই ওই পাত্রকে বিয়ে করতে চান না তিনি। জানিয়ে দেন এই বিয়ের অনুষ্ঠান আর এগোবে না। কারণ একটাই। তিনি অশিক্ষিত মানুষকে বিয়ে করবেন না। যদি বিয়ে করতেই হয় পাত্রকে শিক্ষিত হওয়া চাই।

পাত্রী নিজে কষ্ট করে বিএড পাশ করেছেন। তাই জীবনসঙ্গী এমন হওয়া চাই যিনি তাঁকে যথার্থ সম্মান দেবে, যে তাঁর সঙ্গে ইংরেজি ভাষায় কোথা বলতে হবে। ওই মহিলা আরও জানান যে, প্রথম থেকে এই বিয়েতে মত ছিল না তাঁর। পরিবারের চাপে বাধ্য হয়ে বিয়ে করছিলেন তিনি। কিন্তু মন থেকে মেনে নিতে না পারায় করলেন ‘অশিক্ষিত’ পাত্রকে বিয়ে।

পাত্রীর এই সিদ্ধান্তে তাঁর পরিবারে কেমন অবস্থা, তা জানা না গেলেও নেটমহল গুণগান গাইছে তাঁর। পাত্রীর এই সাহসী সিদ্ধান্তকে কুর্নিশ জানাচ্ছে সকলেই।

আরও পড়ুন: Viral Video: একা পেয়ে জিরাফকে ঘিরে ধরল সিংহের দল! শেষ অবধি লড়াইয়ে কার জিত হল দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: Optical Illusion: পাঁচটা পাখি লুকিয়ে রয়েছে এই গাছের ডালে, খুঁজে বের করুন তো দেখি

আরও পড়ুন: Viral Video: কড়া রোদ এড়াতে চলন্ত শামিয়ানার নীচে বরযাত্রীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়োয়