Optical Illusion: পাঁচটা পাখি লুকিয়ে রয়েছে এই গাছের ডালে, খুঁজে বের করুন তো দেখি

Five Birds Hidden In This Picture: পাঁচটা পাখি লুকিয়ে রয়েছে এই গাছের ডালে। আপনাকে সেই পাখিগুলিকে খুঁজে বের করতে হবে। খুব ভাল করে ছবিটা একবার লক্ষ্য করে দেখুন।

Optical Illusion: পাঁচটা পাখি লুকিয়ে রয়েছে এই গাছের ডালে, খুঁজে বের করুন তো দেখি
ভাল করে ছবিটা একবার দেখুন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 8:38 PM

আজকাল অপ্টিক্যাল ইলিউশনের (Optical Illusion) ছবিগুলি নেটপাড়ার লোকজনকে মোহিত করছে। বুঁদ করে রাখছে পাজ়ল সলভ করার খেলায়। ছবিতে রয়েছে এক, আর আপনি ভাবছেন এক। সঠিক উত্তরটা আবার আপনারই ব্যক্তিত্ব তুলে ধরছে। কখন আবার তুলে ধরছে আপনার জীবনের আলো আঁধারির দিকগুলো। আপনি যদি এমনই অপ্টিক্যাল ইলিউশনের ছবিগুলো ভালবাসেন, তাহলে আপনার জন্য আর একটি সারপ্রাইজ় রয়েছে। একটা গাছের মধ্যে লুকিয়ে রয়েছে অনেককটা প্রাণী। আপনাকে বের করতে হবে, কোন কোন প্রাণী রয়েছে। এই ছবিটাও ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে।

আপাত দৃষ্টিতে এই ছবিটা দেখে আপনার মনে হতে পারে, সামান্য একটা গাছের ছবি। কিন্তু খুব ভাল করে যদি ছবিটা লক্ষ্য করেন, তাহলেই আপনার চোখে ধরা দেবে অন্য কিছু। গাছের প্রতি ডালে লুকিয়ে রয়েছে পাঁচটি প্রাণী। আপনি কি তাদের খুঁজে পাচ্ছেন?

পারলেন না, তাই তো? তাহলে চলুন আমরাই আপনাকে একটু সাহায্য করি। গাছের এই ছবিটা যদি আপনি একটু খুঁটিয়ে লক্ষ্য করেন, তাহলে দেখবেন গাছটির প্রতিটা ডালে তৈরি হয়েছে পাখির আকৃতি। আরও ভাল করে যদি ছবিটা দেখেন, তাহলে আপনার নজরে আসবে কিছু প্রাণীর চোখ।

এই গাছটির আঁকাবাঁকা ডালগুলির মধ্যে পাখিগুলিকে এমন ভাবেই ছদ্মবেশ ধারণ করানো হয়েছে, যা দেখে অনেকেই অনেক কিছু ভাবতে পারেন। কিন্তু আসল জিনিসটা ধরা খুবই কষ্টকর। এই ছবিটিতে আসলে পাঁচটি পাখি ধরা দেবে আপনার চোখে।

Five Birds Optical Illusion

এবার আসল ছবিটা দেখুন। পাঁচটা পাখি দেখতে পেলেন তো? এই অপ্টিক্যাল ইলিউশনটি আপনার বন্ধুদের সঙ্গেও শেয়ার করতে পারেন। দেখুন তাঁরা ছবির এই ধাঁধাটির উত্তর দিতে পারেন কী না।

আরও পড়ুন: ব্যাঙ নাকি ঘোড়া, কী দেখতে পাচ্ছেন ছবিটায়? সেই দৃষ্টিভঙ্গিই বলে দেবে, আপনি আসলে কেমন মানুষ

আরও পড়ুন: ছেলেকে ছাড়াতে থানায় আসা মহিলাকে দিয়ে পিঠ মালিশ করাল বিহারের পুলিশ, ভিডিয়ো দেখে দেশবাসীর মাথা হেট

আরও পড়ুন: কনের সাজে পরীক্ষায় বসে ভাইরাল হয়েছিলেন গত বছর, এতদিন পর সামনে এল আসল সত্যিটা