Viral Video: ছেলেকে ছাড়াতে থানায় আসা মহিলাকে দিয়ে পিঠ মালিশ করাল বিহারের পুলিশ, ভিডিয়ো দেখে দেশবাসীর মাথা হেট

Bihar Police Officer Gets Massage From A Woman: ফের একবার বেআব্রু হল দেশ! ছেলেকে জামিনে মুক্ত করতে এসেছিলেন এক মহিলা। তাঁকে দিয়েই শেষমেশ পিঠ মালিশ করালেন বিহারের ওই থানার সাব-ইনস্পেক্টর।

Viral Video: ছেলেকে ছাড়াতে থানায় আসা মহিলাকে দিয়ে পিঠ মালিশ করাল বিহারের পুলিশ, ভিডিয়ো দেখে দেশবাসীর মাথা হেট
ফের একবার বেআব্রু হল দেশ! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Apr 29, 2022 | 7:48 PM

শোষণ কাকে বলে, দেখালেন বিহারের (Bihar) এক পুলিশ অফিসার (Police Officer)। এমনই একটা ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল, যা দেখার পরে সাধারণ মানুষের পুলিশের উপরে আস্থা হারানোর বিষয়টি নিয়ে আর কোনও দ্বিমত থাকতে পারে না। পুলিশই তো মানুষের পাশে দাঁড়ায়, অভিযোগ পেলেই সাত তাড়াতাড়ি পৌঁছে যায় ঘটনাস্থলে। কিন্তু সেই পুলিশই এবার থানার ভিতরে এমন কাণ্ড ঘটালেন, যার জন্য মাথা হেট হয়ে গেল দেশবাসীর। ঠিক কী করলেন সেই পুলিশ অফিসার? থানার ভিতরে শার্টলেস অবস্থায় দেখা গেল বিহারের এক পুলিশ অফিসারকে। এখানেই শেষ নয়। এরপরেই তাঁর কাণ্ড দেখে অবাক হতে হয়। এক মহিলাকে দিয়ে পিঠ মালিশ করালেন। আর ঘটনাচক্রে সেই মহিলা থানায় এসেছিলেন জামিনে ছেলেকে মুক্ত করতে।

ঘটনাটি বিহারের সহর্ষ জেলার দরহর থানার। সূত্রের খবর, ওই মহিলা থানায় এসেছিলেন জেল থেকে তাঁর ছেলেকে ছেড়ে দেওয়ার অনুরোধ নিয়ে। ভাইরাল হওয়া ভিডিয়োতে যে পুলিশ অফিসারকে দেখা গিয়েছে, তিনি সাব-ইনস্পেক্টর শশী ভূষণ সিংহ। সহর্ষ জেলার পুলিশ সুপার লিপি সিং জানিয়েছেন যে, ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করার পরই ওই সাব-ইনস্পেক্টরকে সাসপেন্ড করা হয়েছে। এসপি লিপি সিং বলছেন, “ঘটনার তদন্ত করার পরই থানার পুলিশ ইন-চার্জকে বরখাস্ত করা হয় এবং তদন্তের রিপোর্ট জমা দেওয়া হয়েছে এসডিপিও সন্তোষ কুমারের কাছে।”

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে ভিডিয়োটি। তার মধ্যেই সবথেকে বেশি ভাইরাল হয়েছে ট্যুইটারে সাংবাদিক উৎকর্ষ সিংয়ের করা ভিডিয়োটি। পরনে জামা নেই সেই পুলিশ অফিসারের। আর সেই শার্টলেস অবস্থায় তাঁকে দেখা গিয়েছে, এখ মহিলাকে দিয়ে পিঠ মালিশ করাতে। ভিডিয়োতে দেখা গিয়েছে, একজন উকিলের সঙ্গে কথা বলছেন ওই পুলিশ অফিসার। উকিলকে ওই পুলিশ অফিসার বলছেন, “মহিলা গরীব। ছেলের জামিনের জন্য অনেক কষ্ট করে তিনি ১০,০০০ টাকা জোগাড় করেছেন। এফআইআর-এর কপি, কন্ট্যাক্ট ডিটেলস ইত্যাদির সব কিছুই সোমবার পাঠিয়ে দেওয়া হবে।”

আরও পড়ুন: কড়া রোদ এড়াতে চলন্ত শামিয়ানার নীচে বরযাত্রীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: কান্নাকাটি-চেঁচামেচি-মারপিট না করলে দিতে হবে ১০০ টাকা! বাবার সঙ্গে ছেলের আজব চুক্তি

আরও পড়ুন: নাচতে ডেকেছিলেন এক ছাত্রীকে, থাকতে না পেরে শিক্ষিকা নিজেই এমন নাচলেন, হাঁ হয়ে দেখল গোটা ক্লাস!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla