Viral Video: কড়া রোদ এড়াতে চলন্ত শামিয়ানার নীচে বরযাত্রীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়োয়

Wedding Video: প্রখর রোদে বরযাত্রী নাচতে নাচতে যাচ্ছে অথচ গায়ে রোদ লাগছে না। এমন ভিডিয়ো তো নেটদুনিয়ায় নজর কাড়বেই।

Viral Video: কড়া রোদ এড়াতে চলন্ত শামিয়ানার নীচে বরযাত্রীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Updated on: Apr 29, 2022 | 1:50 PM

Funny Video: ঝলসানো গরমে বেঁচে থাকা দায় হয়ে উঠেছে। এর সঙ্গে চলছে তাপপ্রবাহ। কিন্তু এর জন্য বিয়ে থেমে যাবে তা তো হয় না। তাই গরম এড়াতে শামিয়ানা নিয়ে চলল ‘বারাতি’। কোনও গল্প কথা নয়। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে দেখা গিয়েছে এমনই দৃশ্য। প্রখর রোদে বরযাত্রী নাচতে নাচতে যাচ্ছে অথচ গায়ে রোদ লাগছে না। এমন ভিডিয়ো তো নেটদুনিয়ায় নজর কাড়বেই।

সম্প্রতি টুইটার ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। রোদের হাত থেকে বাঁচতে বরযাত্রী চলছে শামিয়ানা মাথায় দিয়ে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে অতিরিক্ত গরম এবং কড়া রোদ এড়াতে বারাতিদের উপরে একটি হলুদ প্যান্ডেল রাখা হয়। সেই শামিয়ানার মধ্যে বরযাত্রীরা আনন্দ করছে, মজা করছেন। ভারতে একেই বলা হয় ‘জুগাড়’।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং’-এ এই ধরনের শামিয়ানা দেখা যায়। কিন্তু চলন্ত শামিয়ানা দেখেছেন? এই ভিডিয়োতে সেটাই দেখা গিয়েছে। চার পায়ের শামিয়ানা চলছে আর তার নীচে নাচছে বরযাত্রী। হলুদ শামিয়ানার নীচে ঘোড়ায় চেপে বর যাচ্ছে বিয়ে করতে। তাঁকে ঘিরে নাচছেন বরযাত্রী। এই শামিয়ানার নীচে বেজে চলছে বক্স। তার সঙ্গে বাজছে ঢাক ঢোলও। চড়া রোদের মধ্যেই আনন্দ করতে করতে চলেছে ‘বারাত’। বলা যেতে কড়া রোদের মধ্যে দিয়ে চলছে বিয়ের শোভাযাত্রা।

দেবয়ানি কোহলি নামক একজন টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছে। এখানে তিনি লিখেছেন যে, এই কারণে ভারতকে উদ্ভাবনের দেশ বলা বা সহজ কথায় ‘জুগাড়’। তাপপ্রবাহ এড়াতে ভারতীয় ‘বারাত’ খুঁজে নিয়েছে সমাধান. ভিডিয়োটি টুইটারে পোস্ট হওয়া অবধি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ১৭ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন: নাচতে ডেকেছিলেন এক ছাত্রীকে, থাকতে না পেরে শিক্ষিকা নিজেই এমন নাচলেন, হাঁ হয়ে দেখল গোটা ক্লাস!

আরও পড়ুন: অবাক কাণ্ড! টয়োটা ফরচুনা চালাচ্ছে ৮ বছরের ছেলে, ড্রাইভিং স্কিল দেখে বড়দের মাথায় হাত

আরও পড়ুন: ব্যাঙ নাকি ঘোড়া, কী দেখতে পাচ্ছেন ছবিটায়? সেই দৃষ্টিভঙ্গিই বলে দেবে, আপনি আসলে কেমন মানুষ