Viral Video: নাচতে ডেকেছিলেন এক ছাত্রীকে, থাকতে না পেরে শিক্ষিকা নিজেই এমন নাচলেন, হাঁ হয়ে দেখল গোটা ক্লাস!

Delhi School Teacher Dancing With Students: এক ছাত্রীকে ডেকে নিজে আর থাকতে পারলেন না স্কুলের শিক্ষিকা। নিজেও শুরু করে দিলেন নাচ। সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় রীতিমতো ভাইরাল।

Viral Video: নাচতে ডেকেছিলেন এক ছাত্রীকে, থাকতে না পেরে শিক্ষিকা নিজেই এমন নাচলেন, হাঁ হয়ে দেখল গোটা ক্লাস!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 12:10 PM

একটি হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিয়ো (Viral Video) সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, দিল্লির একজন স্কুলশিক্ষিকা (Teacher) এবং একজন ছাত্রীকে ক্লাসে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে। মনু গুলাটি নামের আর এক শিক্ষক সেই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করেছেন। ভিডিয়োটি ট্যুইট করে মনু গুলাটি লিখছেন, “পড়ুয়ারা শিক্ষক হতে ভালবাসে। রোল রিভার্সাল তাদের খুবই পছন্দের।”

ভিডিয়োতে এই গরমে দিল্লির একটি স্কুলের ছবি ফুটে উঠেছে। একজন ছাত্রী প্রথমে একটি হরিয়ানভি গানে নাচছিলেন। তারপরে দেখা গেল, ওই ছাত্রীর সঙ্গেই নাচ জুড়ে দিলেন শিক্ষিকা।

জানা গিয়েছে, দিল্লির ওই সরকারি স্কুলটিতে ইংরেজির ক্লাস চলছিল। রোজকার একই রুটিনের পাশে পড়ুয়াদের একটু ভিন্ন স্বাদ দিতেই তাদের নাচতে ডেকেছিলেন। পড়ুয়ার সঙ্গেই সেই সময় নাচতে থাকেন শিক্ষিকাও।

ওই পড়ুয়া যখন নাচছিলেন, সেই সময়ই ক্লাসের অন্যান্য পড়ুয়ারা শিক্ষিকাকেও অনুরোধ করেছিলেন নাচার জন্য। সেই অনুরোধেই সাড়া দিয়ে শেষমেশ নাচতে দেখা গিয়েছে ওই শিক্ষিকাকে। আর এই ভিডিয়ো নেটপাড়ার লোকজনকে মুগ্ধ করেছে। ট্যুইটারের এই ভিডিয়োটি প্রায় ৬০ হাজার ভিউ এবং ৩০০০-এর কাছাকাছি লাইক পেয়েছে।

আরও পড়ুন: অবাক কাণ্ড! টয়োটা ফরচুনা চালাচ্ছে ৮ বছরের ছেলে, ড্রাইভিং স্কিল দেখে বড়দের মাথায় হাত

আরও পড়ুন: ব্যাঙ নাকি ঘোড়া, কী দেখতে পাচ্ছেন ছবিটায়? সেই দৃষ্টিভঙ্গিই বলে দেবে, আপনি আসলে কেমন মানুষ

আরও পড়ুন: কুকুরকে পেঁচিয়ে ধরল বিশালাকার পাইথন, চার-পাঁচ জনের চেষ্টায় শেষে প্রাণে বাঁচল নিরীহ প্রাণীটি