Viral Video: কুকুর নাকি সমকামী! অমূলক সন্দেহের জেরে পোষ্যকে পরিত্যাগ, মালিকদের বিরুদ্ধে গর্জে উঠল নেট দুনিয়া

Viral Video: উত্তর ক্যারোলিনায় ঘটেছে এই ঘটনা। Stanly County Animal Protective- এই অ্যানিমাল শেল্টারের পক্ষ থেকে ফেজকোর ঘটনা শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাগে, ক্ষোভে গর্জে উঠেছেন পশুপ্রেমী নেটিজ়েনরা।

Viral Video: কুকুর নাকি সমকামী! অমূলক সন্দেহের জেরে পোষ্যকে পরিত্যাগ, মালিকদের বিরুদ্ধে গর্জে উঠল নেট দুনিয়া
এই কুকুরটিকেই ফেলে রেখে গিয়েছে তার মালিকরা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 9:07 PM

পোষ্য কুকুর সমকামী! এমনটাই মনে করেন ওই পোষ্যের মালিকরা। আর সেই জন্য তাকে ত্যাগ করে একটি পশু আশ্রয়স্থলে ছেড়ে দিয়েছে গিয়েছেন তাঁরা। উত্তর ক্যারোলিনার এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ হেন কাণ্ডও যে কেউ ঘটাতে পারেন তা শুনে চমকে উঠছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, ওই কুকুরটির নাম ফেজকো। তাকে Stanly County Animal Protective- এ ছেড়ে রেখে গিয়েছিল তার মালিকরা। ফেজকোকে অন্য একটি পুরুষ কুকুরের সঙ্গে দেখে তাকে সমকামী বলে সন্দেহ করেছিলেন তার মালিকরা। আর এর জেরেই কুকুরটিকে পরিত্যাগ করেছেন তাঁরা। জানা গিয়েছে, ওই কুকুরটির বয়স চার বা পাঁচ বছর। Stanly County Animal Protective- এর সদস্যরা জানিয়েছেন, মানুষ এবং অন্যান্য পশুদের সঙ্গে তার ব্যবহার যথেষ্ট ভাল। সকলের সঙ্গে বেশ ভালভাবেই মিশতে পারে সে।

View this post on Instagram

A post shared by HOLLYWOOD UNLOCKED (@hollywoodunlocked)

ওই কুকুরটির মালিকদের অভিযোগ ছিল, অন্য একটি পুরুষ কুকুরের সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখা গিয়েছে তাকে। কিন্তু American Society for the Prevention of Cruelty to Animals (ASPCA) জানিয়েছে, ক্যানাইন অর্থাৎ যেসব প্রাণীদের শ্বদন্ত রয়েছে, তাদের মধ্যে এই ধরনের প্রবণতা দেখা যায় না। অন্য কুকুরের উপরে ঝাঁপিয়ে পড়াই হোক বা ঘাড়ে, পিঠে উঠে পড়া… সবটাই হল খেলাচ্ছলে। এর মধ্যে যৌন সম্পর্কের কোনও ইঙ্গিত নেই। ওই সংস্থা আরও জানিয়েছে যে কুকুররা অনেকসময় সামাজিক অবস্থান নিয়ন্ত্রণের জন্যও অন্য প্রাণীর সঙ্গে একটু অদ্ভুত আচরণ করে। তবে এর মধ্যে যৌনতার কোনও ব্যাপারই নেই। ফেজকোর মধ্যেও এইসব আচরণ দেখা গিয়েছিল। আর এই আচরণের জন্যই তাকে সমকামী ভেবে পরিত্যাগ করেছেন মালিকরা।

Stanly County Animal Protective- এই অ্যানিমাল শেল্টারের পক্ষ থেকে ফেজকোর ঘটনা শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাগে, ক্ষোভে গর্জে উঠেছেন পশুপ্রেমী নেটিজ়েনরা। নেট মাধ্যমে ফেজকোর কাহিনি জানিয়ে ওই অ্যানিম্যাল শেল্টারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে যাতে স্থানীয় উদ্ধারকারী সেন্টার আপাতত ফেজকোর দেখভালের দায়িত্ব নেয়। এরপর নিশ্চয় এই কুকুরটি তার নতুন বাড়ি খুঁজে পাবে, যা আজীবনের জন্য তার বাড়ি হবে। অন্যদিকে ফেজকোর মালিকদের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজ়েনরা। সকলেই বলেছেন, একটি কুকুর অন্য কুকুরের পিঠে পিছন থেকে চড়ে বসে তাকে দমন করার জন্য। এর মধ্যে যৌন সম্পর্ক। সমকামিতা কোথা থেকে আসবে? এই কুকুরের মালিকদের আচরণ দেখে হতবাক সকলেই। আপাতত সকলেই প্রার্থনা করছেন যাতে এই কুকুরটি তার নতুন বাড়ি খুব তাড়াতাড়ি খুঁজে পায়।

আরও পড়ুন- Viral Video: কুকুরের গায়ে আবির ছুঁড়ছে যুবকের দল! ভাইরাল ভিডিয়ো দেখে ফুঁসছে নেট দুনিয়া