Viral Video: মহিলা পুরোহিত ডেকে জাঁকজমক ভাবে কুকুর যুগলের বিয়ে, নেটপাড়ায় সাজো সাজো রব!

Dog Couple Gets Married: জাঁকজমক ভাবে বিয়ে হল কুকুর যুগলের। পাত্র কুকুরের পরনে ছিল কোট, আর পাত্রী সেজেছিলেন গাউনে। শুধু তাই নয়। তাদের শুভ পরিণয়ে হাজির হয়ে গিয়েছিলেন মহিলা পুরোহিতও। অসামান্য ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: মহিলা পুরোহিত ডেকে জাঁকজমক ভাবে কুকুর যুগলের বিয়ে, নেটপাড়ায় সাজো সাজো রব!
হইহই করে বিয়ে হল লুনার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 3:46 AM

পোষ্য কুকুর আর তাদের মজাদার সব কীর্তিকলাপে নেটপাড়া ছয়লাপ। তাদের কিউটনেসের তুলনা যেন আর কিছুর সঙ্গেই হতে পারে না। যে কোনও সময়, যে কারও বিগড়ে যাওয়া মুড ভাল করে দিতে পারে অদুরে সারমেয়দের ভিডিয়ো। আর তাই তো মানুষের সবথেকে ভাল বন্ধু কুকুররা। সম্প্রতি দুই কুকুর যুগল বিবাহবন্ধনে (Dog Couple Marriage) আবদ্ধ হয়েছে। তাদের বিয়ে নিয়ে মেতে রয়েছেন নেটপাড়ার লোকজন। সত্যি কথা বলতে গেলে, ইন্টারনেটে মনে হয় এ সপ্তাহের সবথেকে কিউট ভিডিয়ো এটিই, যা ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিয়োটি পোস্ট করে তার ক্যাপশনে লেখা হয়েছে, “ও মানুষের মতোই। পৃথিবীর সবথেকে সুন্দরী কনে।”

View this post on Instagram

A post shared by Luna The Pittie ? (@heymynamesluna)

ইনস্টাগ্রামে হে মাই নেম ইজ় লুনা নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ জাঁকজমক ভাবেই কুকুর যুগলের বিয়ে হচ্ছে। সে বিয়ের এতটাই তোড়জোড় যে, একজন মহিলা পুরোহিতও হাজির হয়ে যায় সেখানে। শুধু তাই নয়। কুকুর যুগলেই বিবাহবাসরে হাজির হয়েছিলেন বিয়ের যথাযথ পোশাক পরে।

সাদা কালো কোটে বর কুকুরটিকে জম্পেশ দেখাচ্ছিল। আর কনে লুনার পরনে ছিল সুন্দর সাদা গাউন। লুনাকে একটি লম্বা ওড়নাও পরতে দেখা গিয়েছে, যা কমলা ফুলের টিয়ারা দিয়ে সাজানো ছিল। লুনার পোশাক যেন সত্যিই নজরকাড়া, যথেষ্ট যত্ন নেওয়া হয়েছে তাকে সাজাতে। তার লেজে দেখা গিয়েছিল অলঙ্কৃত বোতাম এবং মার্জিত সূচিকর্মের কাজও ছিল।

৪ লক্ষেরও বেশি বার এই ভিডিয়ো দেখা হয়েছে। কমেন্ট বক্স যেন শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে। একজন ইউজার লিখছেন, “আমি এখনও পর্যন্ত যত পাত্রীদের দেখেছি, তাদের মধ্যে সবথেকে সুন্দরী। আর পাত্রকেও বেশ ভাল লাগছিল। এই ভিডিয়ো তৈরি করে আমার মা’কেও আপনি কিছু নতুন চিন্তাভাবনা উপহার দিয়েছেন।” আর একজনের বক্তব্য, “লুনাকে খুব সুন্দর লাগছে। তার আগামী জীবনের জন্য অনেক শুভকামনা। সে নিজেই এতটা সুন্দরী যে ড্রেসের আর আলাদা করে কিছু করার ছিল না।”

তৃতীয় এক ইউজার লিখলেন, “লুনা, তোমার বিয়ে যে মহিলা দিলেন, আমি তাঁকে চিনি। তিনি বিখ্যাত এক টিকটকার। তোমাকে নিয়েই তাঁর যত কাণ্ড। তুমি এবং তোমার বিয়ের অনুষ্ঠান যত সুন্দর, তাঁর প্রতিটি কন্টেন্টও ততটাই সুন্দর।”