Viral Video: গান করছে কুকুর! তাও আবার পিয়ানো বাজিয়ে… ‘বেস্ট সিঙ্গার’- এর খেতাব দিলেন নেটিজ়েনরা

Dog Sings and Plays Piano: এমন পিয়ানো বাজিয়ে গান করা কুকুরকে প্রথম দেখছেন নেটিজ়েনরা। তাঁর গানে এবং গুণে মুগ্ধ নেটপাড়া।

Viral Video: গান করছে কুকুর! তাও আবার পিয়ানো বাজিয়ে... 'বেস্ট সিঙ্গার'- এর খেতাব দিলেন নেটিজ়েনরা
পিয়ানো বাজিয়ে গান করছে কুকুর। Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 9:13 PM

কথায় বলে কুকুরের (Dogs) মতো ভাল বন্ধু নাকি আর দুটো নেই। নিজের সঙ্গীকে সারাক্ষণ হাসি-মজায় মাতিয়ে রাখায় সারমেয়দের জুড়ি মেলা ভার। বিনোদন বেশ ভালই বোঝে তারা। আর এবার তার প্রত্যক্ষ নিদর্শন পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হওয়া একটি ভিডিয়োতে। সেখানে পিয়ানো বাজিয়ে গান গাইতে দেখা গিয়েছে একটি কুকুরকে। ছাদের দিকে তাকিয়ে গান ধরেছে ওই সারমেয়। সঙ্গে টুংটাং শব্দে চলছে পিয়ানো বাজানো। পিয়ানোর সুরে সুর মিলিয়েই গান গাওয়ার চেষ্টা করেছে এই কুকুরটি। এমন শৈল্পিক সারমেয়কে দেখে মুগ্ধ নেটিজ়েনরা। তার গান আর বাজনাতেই মন মজেছে নেট দুনিয়ার। ভিডিয়োতে দেখা গিয়েছে, পিছনের দু’পায়ে ভর দিয়ে সোজা হয়ে দাঁড়িয়েছে কুকুরটি। তারপর সামনের দুটো থাবা দিয়ে শুরু করেছে পিয়ানো বাজানো। সমানতালে গলা ছেড়ে চলছে গান।

দেখুন সেই মজার ভাইরাল ভিডিয়ো

‘ডগস অফ ইনস্টাগ্রাম’ নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যিনি ভিডিয়ো শেয়ার করেছেন, তিনি আবার মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার কুকুর গান গাইতে আর পিয়ানো বাজাতে ভালবাসে’। তারপর ওই সারমেয়র শিল্পসত্তার প্রশংসাও করা হয়েছে। সত্যিই ভিডিয়োটি দেখেও মনে হবে যে একদম সুর, তাল, লয় বুঝে যেন গান ধরেছে কুকুরটি। শুধু তাই নয়, পিয়ানোর সুর রীতিমতো অনুভব করছে সে। জানা গিয়েছে, সবার প্রথমে Josh Mckay নামের এক মিউজিশিয়ান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিয়ো শেয়ার করেছিলেন। তারপর সময়ের সঙ্গে সঙ্গে ব্যাপক ভাবে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনরা যে এই ভিডিয়ো দেখে খুব মজা পেয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

নেট দুনিয়ায় হামেশাই কুকুরদের নানা মজার কাণ্ডকারখানা ভাইরাল হয়। সম্প্রতি যোগাসন অভ্যাস করা এক কুকুরের ভিডিয়ো দারুণ ভাবে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। তবে এমন পিয়ানো বাজিয়ে গান করা কুকুরকে প্রথম দেখছেন নেটিজ়েনরা। তাঁর গানে এবং গুণে মুগ্ধ নেটপাড়া। মজা করে অনেকে বলেছেন, ট্রেনিং দিলে এই সারমেয় গানের দিকে আরও উন্নতি করবে। দারুণ ভাবে বাজাতে পারবে পিয়ানোও। নেটিজ়েনদের অনেকেই অবশ্য ইতিমধ্যেই এই সারমেয়কে ‘বেস্ট সিঙ্গার’- এর অ্যাওয়ার্ড দিয়ে দিয়েছেন।

আরও পড়ুন- Viral Video: নিদ্রা গিয়েছেন মালিক! হাত থেকে ফোন সরিয়ে, কম্বল টেনে, লাইট নিভিয়ে দিল ‘কেয়ারিং’ পোষ্য কুকুর

আরও পড়ুন- Viral Video: কেউটের সঙ্গে ছেলেখেলা! তরুণের পরিণতি দেখলে শিউরে উঠবেন… রইল ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: জ়িপলাইনিংয়েও ট্রাফিক জ্যাম! বাচ্চা ছেলের পথের বাধা হয়ে দাঁড়াল অদ্ভুত এক প্রাণী, তারপর…