Viral Video: কেউটের সঙ্গে ছেলেখেলা! তরুণের পরিণতি দেখলে শিউরে উঠবেন… রইল ভাইরাল ভিডিয়ো

Viral Video: ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দাও এই ভিডিয়ো (Viral Video) শেয়ার করে কার্যত আঁতকেই উঠেছেন। তাঁর কথায় এভাবে কেউটে সাপকে (Cobra Snake) সামলানো ভয়ঙ্কর।

Viral Video: কেউটের সঙ্গে ছেলেখেলা! তরুণের পরিণতি দেখলে শিউরে উঠবেন... রইল ভাইরাল ভিডিয়ো
কোবরার সঙ্গে স্টান্ট করতে গিয়ে ভয়াবহ পরিণতি যুবকের। Photo Credit: Latestly
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 7:47 PM

জঙ্গলের মধ্যে বসে আছেন বছর কুড়ির তরুণ। আর তার সামনে ফণা তুলে রয়েছে তিন তিনটে কেউটে (Cobra) সাপ। ওই ছেলের তাতে মোটেও ভ্রূক্ষেপ নেই। বরং একটি কেউটে সাপের (Cobra Snake) গায়ে হাত বুলিয়ে আদর করতে দেখা গিয়েছে তাঁকে। একবার সাপের ফণায়, একবার গায়ে, একবার লেজে— ক্রমাগত হাত বুলিয়েই চলেছেন ওই তরুণ। মাঝে আবার তিনটি কেউটের ফণার সামনে দু’হাত দোলাতেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এর পরেই ঘটল অঘটন। প্রথম সাপটিকে ছেড়ে আর একটি কেউটের দিকে হাত বাড়াতেই সটান তরুণের হাঁটুতে ছোবল মারল সাপটি! সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো (Viral Video) সম্প্রতি ভাইরাল হয়েছে, যা দেখে শিউরে উঠেছেন নেটিজ়েনরা।

দেখুন সেই শিউরে ওঠার মতো ভাইরাল ভিডিয়ো

বিশেষজ্ঞরা বলছেন দু’হাত নাড়ানো দেখে বিপদের আন্দাজ করেছিল তিনটি কেউটে। আর তাই ভয় পেয়ে আত্মরক্ষার জন্য হিংস্র হয়ে ছোবল মেরেছে একটি সাপ। প্রথম ভিডিয়োটি ভাইরাল হয়েছে টুইটারে। এটি শেয়ার করেছেন আইএফএস অফিসার সুশান্ত নন্দা। পরে প্রিয়াঙ্কা কদমের (President and Founder of Snakebite Healing and Education Society) ফেসবুক পোস্ট থেকে ওই তরুণের পরিণতির কথা জানা গিয়েছে। ছবিতে দেখা গিয়েছে কেউটের শক্তিশালী ছোবলে কালো হয়ে গিয়েছে হাঁটুর জায়গা। ওই তরুণ বেশ অসুস্থ রয়েছেন বলেই শোনা গিয়েছে। অন্যদিকে জানা গিয়েছে এই তরুণের নাম মাজ় সইদ। কর্নাটকের সিরসি এলাকার বাসিন্দা তিনি। সাপের ব্যাপারে অত্যুৎসাহী এই তরুণ তিনটি কেউটে সাপকে মজাচ্ছলে খেল দেখাতে গিয়েছিল। কিন্তু তাঁর যা পরিণতি হয়েছে তা সত্যিই মারাত্মক। এই তরুণের ইউটিউবে একটি চ্যানেলও রয়েছে। সেখানেও এই একই ধরনের ভয়ঙ্কর সব ভিডিয়ো রয়েছে সাপেদের সঙ্গে। সাম্প্রতিক ভিডিয়োতে দেখা গিয়েছে, কেউটের ছোবল খেয়ে হাঁটু থেকে টেনে সাপটিকে সরানোর চেষ্টা করেছিলেন ওই তরুণ। কিন্তু লাভ হয়নি। কোনওভাবেই বিষধর কেউটেকে সরানো যায়নি।

ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দাও এই ভিডিয়ো শেয়ার করে কার্যত আঁতকেই উঠেছেন। তাঁর কথায় এভাবে কেউটে সাপকে সামলানো ভয়ঙ্কর। তরুণের হাতের নড়াচড়া দেখে ভয় পেয়েছে ওই সাপগুলি। আর তার জেরেই এমন ভয়ঙ্কর ভাবে ছোবল মেরেছে। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কর্নাটকের এই তরুণ। কেউটের ছোবল যে কততা বিষাক্ত সে ব্যাপারে প্রায় সকলেরই আন্দাজ রয়েছে। এই বিষধর সাপের ছোবল খাওয়ার পর ওই তরুণ ৪৬ শিশি অ্যান্টি-ভেনম পেয়েছেন বলে খবর। প্রিয়াঙ্কা কদম ওই তরুণের কাণ্ডকারখানায় মারাত্মক বিরক্ত হয়ে প্রথমে বলেছিলেন যে মাজ় সইদকে আটক করা উচিত কারণ তাঁর ভিডিয়ো দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে এখানে বন্যপ্রাণের প্রতি অনাচার করা হচ্ছে। তবে পরে তিনি বলেছেন যে, কোনও অভিজ্ঞ ব্যক্তির এই তরুণকে সঠিকভাবে প্রশিক্ষণ দেওয়া উচিত।

আরও পড়ুন- Viral Video: জ়িপলাইনিংয়েও ট্রাফিক জ্যাম! বাচ্চা ছেলের পথের বাধা হয়ে দাঁড়াল অদ্ভুত এক প্রাণী, তারপর…