Viral Video: জ়িপলাইনিংয়েও ট্রাফিক জ্যাম! বাচ্চা ছেলের পথের বাধা হয়ে দাঁড়াল অদ্ভুত এক প্রাণী, তারপর…

Sloth Interrupts Ziplining: মনের আনন্দে জ়িপলাইনিং করতে বেরিয়েছিল বাচ্চাটি। হঠাৎই মাঝপথে চলে আসে একটি শ্লথ। আর তারপরে যা ঘটল, নিজের চোখেই একবার দেখে নিন।

Viral Video: জ়িপলাইনিংয়েও ট্রাফিক জ্যাম! বাচ্চা ছেলের পথের বাধা হয়ে দাঁড়াল অদ্ভুত এক প্রাণী, তারপর...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2022 | 10:52 PM

অ্যাডভেঞ্চার স্পোর্টসের দিক থেকে জ়িপলাইনিং (Ziplining) সকলের কাছেই অত্যন্ত পছন্দের। সেই জ়িপলাইনিং করতে আরও ভাল লাগে যদি লাইনে কোনও বাধা না থাকে। এক নাগাড়ে যাতে অনেক দূর যাওয়া যায়, সেই লক্ষ্যেই জ়িপলাইনিং করে থাকেন মানুষজন। সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে একটি বাচ্চাকে জ়িপলাইনিং করতে। কিন্তু হঠাৎই থাকে থামতে হয় একটু থতমত খেয়েই। কারণ, তার অনতিদূরেই ছিল একটি শ্লথ (Sloth) (এক ধরনের স্তন্যপায়ী প্রাণী)।

৪৪ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি ও আর একটি বাচ্চা ছেলে ঘন জঙ্গলের মধ্যে দিয়ে খুব মজা করেই জ়িপলাইনিং শুরু করে। কিন্তু তাঁদের সেই যাত্রা কিছু দূর গিয়েই থামাতে হয়। সেখানেই ছিল ওই শ্লথ, যা বাঁদরের মতো দেখতে একটি অলস স্তন্যপায়ী প্রাণী। হুট করেই তার সামনে ওরকম একটা অদ্ভুত প্রাণী চলে আসায় একটু ভয় পেয়েছিল ছোট্ট ছেলেটি। কিন্তু পরে ওই ব্যক্তি বাচ্চাটিকে সাহস দেখান। আর তারপরে বাচ্চাটি হাসতে থাকে এবং অপেক্ষা করে কখন ওই শ্লথ বেরিয়ে যাবে এবং তারা পুনরায় তাদের জ়িপলাইনিং শুরু করবে।

ভাগ্যক্রমে ওই শ্লথ ও বাচ্চাটির কোনও ভাবে আঘাতপ্রাপ্ত হয়নি। তবে ওই স্তন্যপায়ী প্রাণীটিকে দেখা গিয়েছে, এক হাত তুলে থাকতে ও শরীরের বাকি অংশ দিয়ে নিজেকে দড়ির সঙ্গে ঝুলিয়ে রাখতে। শ্লথ কনসার্ভেশন ফাউন্ডেশনের তরফ থেকে বলা হচ্ছে, শ্লথ তাদের হাত তুলে রাখে স্ট্রেস বোঝানোর জন্য।

ভিডিয়োতে ওই ব্যক্তি ও বাচ্চাটিকে শ্লথের অপ্রত্যাশিত উপস্থিতিতে অবাক হতে দেখা যায়। ভিডিয়ো শেষ হওয়ার সময় কৌতূহলী ভাবে ওই স্তন্যপায়ী প্রাণীটিকে ধীর গতিতে এগিয়ে যেতে দেখা যায়। এটা অস্পষ্ট যে কী ভাবে ওই শ্লথ জ়িপলাইনিংয়ের ওই তারে এসে পৌঁছল।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো নিয়ে খুবই হইচই শুরু হয়েছে। ট্যুইটার ও রেডিটের মতো প্ল্যাটফর্মে রীতিমতো ঝড় তুলছে এই ভিডিয়ো। কিন্তু এই ভিডিয়োটি আসলে কোথাকার, সে বিষয়ে নিশ্চিত বার্তা মেলেনি। ট্যুইটারে অনেকেই জানিয়েছেন যে, ভিডিওটি কোস্টা রিকান রেইনফরেস্টে শ্যুট করা হয়েছে যেখানে লোকেরা জিপ লাইনিং দিয়ে ক্যানোপি ট্যুরে যায়।

আরও পড়ুন: ইনস্টা রিলস বানাতে আগুন নিয়ে ছেলেখেলা! এমন কাণ্ড ঘটল, ভাইরাল হওয়ার কথা স্বপ্নেও ভাববে কেউ

আরও পড়ুন: মান্না দে’র গান ফরাসি কন্যের কণ্ঠে! যোগ্য সঙ্গতে বাঙালি প্রেমিক… শুনে দেখুন কোন গান গাইলেন তাঁরা

আরও পড়ুন: ‘কাঁচা বাদাম’ গানে রাস্তার পাশেই যোগা প্রশিক্ষকের নাচ, মাতিয়ে দিলেন ‘হুক স্টেপ’- এ, দেখুন ভিডিয়ো