Viral: লগ্ন পেরিয়ে বিয়ে করতে এল মদ্যপ বর, অন্য জনের গলায় মালা পরাল কনে

Bride Marries Another Man: চারটের সময় বিয়ে। এদিকে বর ঢুকছে রাত আটটারও পরে। তাও আবার মদ্যপান করে নাচতে নাচতে... বাধ্য হয়েই অন্য জনের গলায় মালা পরাতে হয় কনেকে।

Viral: লগ্ন পেরিয়ে বিয়ে করতে এল মদ্যপ বর, অন্য জনের গলায় মালা পরাল কনে
এই ব্যক্তির গলাতেই শেষমেশ মালা পরান কনে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 11:10 PM

অবাক কাণ্ড ঘটে গলে মহারাষ্ট্রে (Maharashtra)। বিয়ের লগ্ন পেরিয়ে যাওয়ার পর বিবাহবাসরে পৌঁছল বর। অগত্যা অন্যের সঙ্গে কিছুটা বাধ্য হয়েই বিয়ে করতে হল কনেকে। কিন্তু প্রশ্ন হচ্ছে, কেন এতটা দেরি করে বর পৌঁছলেন? আসলে বড্ড বেশিই মদ্যপান করে ফেলেছিলেন তিনি। এতটাই মদ্যপান করেন যে, নিজের বিয়ের সময়টাই গুলিয়ে ফেলেছিলেন। শেষমেশ প্রচণ্ড মদ্যপ অবস্থায় যখন বর (Drunk Groom) যখন বিবাহবাসরে পৌঁছলেন, ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। মহারাষ্ট্রের বুলধানা জেলায় এই ঘটনা ঘটেছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোরদার আলোচনা। ভাইরালও (Viral) হয়েছে বিয়ের ছবি।

মহারাষ্ট্রের বুলধানা জেলার মল্কাপুর পাংরা গ্রামে ২২ এপ্রিল বিয়ের অনুষ্ঠানটি ছিল। সেই মোতাবেক সব কিছু তৈরি ছিল। প্যান্ডেল হয়ে গিয়েছিল, খাবার-দাবারও তৈরি ছিল। আর বিয়ের লগ্ন ছিল ঠিক বিকেল ৪টের সময়। আর সেই সময়টাই অতিরিক্ত মদ্যপান করে বেমালুম ভুলে গিয়েছিল বর।

এদিকে বরের জন্য অনেক ক্ষণ ধরে অপেক্ষা করতে থাকে কনে ও তাঁর পরিবার। কিন্তু রাত ৮টা বেজে গেলেও সেই বিবাহবাসরে দেখা যায়নি বরকে। লগন বয়ে যাওয়ায় দ্বিতীয় আর কোনও উপায় না খুঁজে পেয়ে শেষ পর্যন্ত বিবাহবাসরে নিমন্ত্রিত এক ব্যক্তির সঙ্গেই কনের বিয়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন যে, যাঁর সঙ্গে আসলে ওই কনের বিয়ে হওয়ার কথা ছিল, সেই মদ্যপ ব্যক্তিটি বিয়েবাড়িতে আসেন অনেক দেরি করে। তাঁরা আরও জানিয়েছেন যে, সেই হবুবর যেমন মদ্যপ অবস্থায় ছিলেন, তেমনই তাঁর বন্ধুরাও আকণ্ঠ মদ্যপান করেছিলেন। গান চালিয়ে রীতিমতো নাচতে নাচতে বর ও তাঁর বন্ধুরা আসে বিবাহবাসরে। আর সেখানে এসে দেখে, বিয়ে হয়ে গিয়েছে।

এ বিষয়ে কনের মা বলছেন, “বর ও তাঁর বন্ধুরা বিকেল ৪টের বদলে রাত ৮টারও কিছু সময় পরে আসে। প্রচণ্ড মদ্যপান করেছিল ওরা। এসেই মারপিট শুরু করে দেয়। আমরা শেষে বাধ্য হয়েই আমাদের দুঃসম্পর্কের এক আত্মীয়ের সঙ্গে মেয়েটার বিয়ে দিয়ে দিই।” বর যখন বিবাহবাসরে ঢোকেন, তখন মেয়ের বাবা মুখের উপরে বলে দেন, “এই ছেলের সঙ্গে আমার মেয়ের বিয়ে দেব না।”

এমনই টালমাটাল অবস্থা যখন চলছে, মেয়ে যাতে লগ্নভ্রষ্টা না হয়ে যায়, এই চিন্তায় ঘোরাফেরা করছেন বাবা, তখনই পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা শুরু করে দেন। জানতে চান যে, তাঁর কী করণীয়। এমনই পরিস্থিতিতে তাঁর পরিবারেরই এক সদস্য এগিয়ে আসেন এবং তাঁর পুত্রের সঙ্গে মেয়েটির বিয়ে দেওয়ার প্রস্তাব রাখেন।

মেয়ের বাবার কথায়, “২২ এপ্রিল বিয়ে হওয়ার কথা ছিল। আর সে দিন পাত্রপক্ষ নাচতেই মত্ত ছিল। ৪টের সময় বিয়ের কথা ছিল, এদিকে ওরা আসে রাত ৮টারও পরে। বাধ্য হয়েই আমরা এক আত্মীয়ের সঙ্গে আমাদের মেয়ের বিয়ে দিই।”

আরও পড়ুন: পাঁচটা পাখি লুকিয়ে রয়েছে এই গাছের ডালে, খুঁজে বের করুন তো দেখি

আরও পড়ুন: ছেলেকে ছাড়াতে থানায় আসা মহিলাকে দিয়ে পিঠ মালিশ করাল বিহারের পুলিশ, ভিডিয়ো দেখে দেশবাসীর মাথা হেট

আরও পড়ুন: কড়া রোদ এড়াতে চলন্ত শামিয়ানার নীচে বরযাত্রীর নাচ, দেখুন ভাইরাল ভিডিয়োয়