Viral Video: পুরুষ হাতির এই প্রেম প্রস্তাব ফেলে দিতে পারলেন না মহিলা হাতি, কী প্রতিক্রিয়া হল তার?

ভিডিয়োতে দেখা যায় পুরুষ হাতিটি তার শুঁড়ে সম্ভবত ল্যাভেন্ডার ফুলের বান্ডিল ধরে মহিলা হাতির দিকে ধীর পদক্ষেপে এগোচ্ছে। এরপর হাতিটি তার প্রেমিকার কাছে পৌঁছে তাকে প্রস্তাব দেয়।

Viral Video: পুরুষ হাতির এই প্রেম প্রস্তাব ফেলে দিতে পারলেন না মহিলা হাতি, কী প্রতিক্রিয়া হল তার?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2021 | 12:34 PM

‘সর্বকালের সেরা প্রস্তাবের’ তালিকাটা বেশ খানিকটা লম্বা। তবে ইতিমধ্যে ভাইরাল হওয়া একটা ক্লিপ দেখে একজনকে বিজয়ী বলে ঘোষণা করাই যায়। না, কোনও মানুষ নয়। একটা হাতি। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছে একটি পুরুষ হাতি আরেক মহিলা হাতিকে প্রোপোজ করছে। হাল আমলে ইন্টারনেটে দেখা শ্রেষ্ঠ ভিডিয়োগুলোর মধ্যে এটা প্রথম সারির।

মানুষ যা পারে, হাতি আরও ভাল করতে পারে। এমনই একটা কথা প্রচলিত আছে। যারা এমনটা বিশ্বাস করেন না তাদের অবাক করার জন্য ক্লিপটি অবশ্যই দেখা উচিত। এই ক্লিপ দেখলেই বোঝা যাবে একটা প্রেমের প্রস্তাব ঠিক কতটা গুরুত্বপূর্ণ হতে পারে।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োতে দেখা যায় পুরুষ হাতিটি তার শুঁড়ে সম্ভবত ল্যাভেন্ডার ফুলের বান্ডিল ধরে মহিলা হাতির দিকে ধীর পদক্ষেপে এগোচ্ছে। এরপর হাতিটি তার প্রেমিকার কাছে পৌঁছে তাকে প্রস্তাব দেয়। সে মহিলা হাতিটিকে ফুল দেয়, আর মহিলা হাতি সেই ফুলটা শুঁড়ে করে নিয়ে সুন্দর করে অভিবাদন জানায়।

elephantsofworld নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্লিপটি এক লাখের বেশি লাইক ও অনেক কমেন্ট পেয়েছে।

কিছুদিন আগেও হাতির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। দেখে নিন সেই ভিডিয়োটি:

আরও পড়ুন: Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া