Viral Video: পাহাড়ি সিংহের মুখোমুখি বাড়ির পোষ্য কুকুর! কী হল তারপর… রইল ভাইরাল ভিডিয়ো

আচমকাই ল্যাজ গুটিয়ে এক দৌড়ে পালানো শুরু করে সিংহটি। আর তাই দেখে ছোট্ট কুকুরটির তখন কী আনন্দ। ভাবটা এমন যেন বিশাল যুদ্ধে জয়ী হয়েছে সে।

Viral Video: পাহাড়ি সিংহের মুখোমুখি বাড়ির পোষ্য কুকুর! কী হল তারপর... রইল ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 9:06 PM

পাহাড়ি সিংহের মুখোমুখি হয়েছে ছোট্ট একটি পোষ্য কুকুর। শুনে মনে হবে যে নির্ঘাত রণে ভঙ্গ দিয়েছে কুকুর ছানাটি। কিংবা পাহাড়ি সিংহের খপ্পরে পড়ে খুব করুণ অবস্থা হয়েছে ওই সারমেয়র। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে ঠিক উল্টো ঘটনা। পোষ্য সারমেয়টি মোটেই ভয় পেয়ে পিছিয়ে যায়নি। বরং রণে ভঙ্গ দিয়েছে তাগড়াই পাহাড়ি সিংহটিই। তবে এ যাত্রায় কুকুর ছানাটিকে রক্ষা করেছে একটি কাচের দরজা। ওই দরজা না থাকলে হয়তো মুখে করেই সারমেয়টিকে নিয়ে নিজের ডেরায় পাড়ি দিত পশুরাজ। তবে দরজার উল্টো পাড়ে থাকা কুকুরটি কিন্তু মোটেই ভয় পায়নি। উল্টে তার কাণ্ডকারখানা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

গত ২ ডিসেম্বর এই কাণ্ড ঘটেছে। যে বাড়িতে এই কাণ্ড ঘটেছে তার মালিকের নাম সারাহ বোল। তিনিই প্রথম দেখতে পান যে বাড়ির উঠোনে ঘুরে বেড়াচ্ছে একটি পাহাড়ি সিংহ। আর তার নজর রয়েছে বাড়ির ভিতর থাকা পোষ্যের দিকে। এদিকে কুকুর ছানাটিও ততক্ষণে সিংহ দেখতে পেয়ে গুটি গুটি পায়ে এগোতে শুরু করেছে। কপাল ভাল যে ঘর থেকে বাইরে বারান্দা এবং উঠোনে যাওয়ার দরজা বন্ধ ছিল। ভিডিয়োতে দেখা গিয়েছে, কাচের দরজার এক পাড়ে রয়েছে কুকুর ছানাটি। অন্যদিকে, রয়েছে সিংহটি। তাদের মাঝে যে কাচের দরজা রয়েছে সেটা বোধহয় প্রথমে আন্দাজ করেনি দু’জনের কেউই। সিংহটিকে থাবা তুলে দু’চারবার দরজার মধ্যে আঘাত করতেও দেখা গিয়েছে। তবে কুকুর ছানাটি অবশ্য সেসব কিছু করেনি। চুপ করেই বসেছিল।

দেখুন ভিডিয়ো

এদিকে সব দেখে তখন আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড় কুকুরের মালিক সারাহর। পিছন থেকে তাঁকে বারবার বলতে শোনা গিয়েছে, ‘ড্যাশ ওদিকে যেও না। ফিরে এসো।’ কিন্তু কে শোনে কার কথা। ড্যাশ তখন সিংহ দেখতেই ব্যস্ত। এদিকে আচমকাই ল্যাজ গুটিয়ে এক দৌড়ে পালানো শুরু করে সিংহটি। আর তাই দেখে ছোট্ট কুকুরটির তখন কী আনন্দ। ভাবটা এমন যেন বিশাল যুদ্ধে জয়ী হয়েছে সে। একবার চেঁচিয়ে ডেকেও উঠেছে সে। তখনই অবশ্য চুপ করার জন্য একটা ধমকও খেয়েছে। ইউটিউবে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তারপর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে।

আরও পড়ুন- Viral video: একটা গোটা চিকেন উইং নিজের হাতেই মনের আনন্দে সাবাড় করছে একরত্তি! আদুরে ভিডিয়োতে মজল নেটপাড়া

আরও পড়ুন- Viral Picture: ৪৫ বছর হাত না নামিয়ে রয়েছেন তিনি, এখন কেমন আছেন সেই সাধু? মানুষটাকে জানলে অবাক হবেন আপনি…

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে হোটেল কর্মীর হাত থেকে পড়ে গেল ‘ওয়েডিং কেক’! তারপর… আসল চমক রইল ভিডিয়োতে